সে দিনের ছোট্ট ‘ভুতু’ ওরফে আরশিয়া, আজ নিজে রান্না করছে!

Arshiya Mukherjee: আরশিয়ার শেয়ার করা পোস্টে দেখা যাচ্ছে সে চিকেন বাটার মশালা এবং বাটার নান তৈরি করেছে। বিডিএম ইন্টারন্যাশনালের ছাত্রী আরশিয়া স্কুলের জন্যই এই রেসিপি তৈরি করেছে।

সে দিনের ছোট্ট ‘ভুতু’ ওরফে আরশিয়া, আজ নিজে রান্না করছে!
আরশিয়া মুখোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 29, 2021 | 8:47 PM

ভূত দেখেছেন কখনও? ভূত দেখলে আপনি ভয় পাবেন তো? অন্তত ভূতের কথা ভাবলে তো প্রথমে সেই ভাবনাই আসে। সেটাই স্বাভাবিক। অজানা কিছুর প্রতি আতঙ্ক থাকাই তো স্বাভাবিক। ভূতও ব্যতিক্রম নয়। কিন্তু কয়েক বছর আগে অনেকেই এক ভূতের দেখা পেয়েছিলেন, যাকে দেখে ভয় ছিল না একেবারেই। বরং ভালবাসতে ইচ্ছে করেছিল সকলের।

বাংলা টেলিভিশনের আপনি নিয়মিত দর্শক হলে হয়তো কয়েক বছর আগে দেখে ছোট্ট সেই মিষ্টি ভূতের গল্প মনে করতে পারবেন। সৌজন্যে জনপ্রিয় ধারাবাহিক ‘ভুতু’। মুখ্য ভূমিকায় অভিনয় করেছিল আরশিয়া মুখোপাধ্যায়। সে দিনের আরশিয়া আজ ষষ্ঠ শ্রেণীর ছাত্রী। নিজে রান্নাও করতে শিখেছে। সদ্য সোশ্যাল মিডিয়ায় মিলল তারই প্রমাণ।

আরশিয়ার শেয়ার করা পোস্টে দেখা যাচ্ছে সে চিকেন বাটার মশালা এবং বাটার নান তৈরি করেছে। বিডিএম ইন্টারন্যাশনালের ছাত্রী আরশিয়া স্কুলের জন্যই এই রেসিপি তৈরি করেছে। ক্যাপশনে লেখা রয়েছে আইআইএইচএম রিজিওনাল সেমিফাইনালের জন্য নিজে হাতে এই দুটি রেসিপি সে তৈরি করেছে।

‘ভুতু’ ধারাবাহিকে তুমুল জনপ্রিয়তা পেয়েছিল আরশিয়া। তারপর মুম্বইতে বেশ কিছুদিন ধারাবাহিকে কাজ করেছে সে। সে সময় মা এবং দিদির সঙ্গে মুম্বইতেই থাকত এই খুদে শিল্পী। কখনও ‘রানু পেল লটারি’র গল্পে, কখনও বা সদ্য ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’ ধারাবাহিকের গল্পে আরশিয়ার অভিনয় দেখেছেন দর্শক। কিন্তু এখনও পর্যন্ত ভুতু ধারাবাহিকে সে যে সাফল্য পেয়েছিল, তা ছাপিয়ে যেতে পারেনি।

আরশিয়াকে এখনও ভুতু হিসেবেই মনে রেখেছেন অধিকাংশ দর্শক। খুদে শিল্পীর সোশ্যাল পোস্টে তার প্রমাণ রয়েছে। নিজে নিজে রান্না করতে পারছে, এতটাই বড় হয়ে গিয়েছে দেখে অবাক দর্শকের একাংশ। কমেন্ট বক্সেও তাঁরা সেই কথাই জানিয়েছেন।

একদিকে পড়াশোনা, অন্যদিকে অভিনয় নিয়ে ব্যস্ত আরশিয়া। রান্না করতে সে নাকি ভালবাসে। তাই এই দুটো পছন্দের রেসিপি তৈরি করা তার কাছে কঠিন কাজ ছিল না। অনস্ক্রিন তাকে দেখেন দর্শক। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেই অ্যাক্টিভ থাকে সে। কখনও দিদির সঙ্গে খুনসুটি, কখনও শপিং মলে কেনাকাটা, কখনও বা মায়ের সঙ্গে বেড়াতে যাওয়ার ছবিতে ভরে রয়েছে তার সোশ্যাল ওয়াল। শুটিংয়ের ফাঁকে সেট থেকে বিহাইন্ড দ্য সিনের মুহূর্তও শেয়ার করে সে। এ ভাবেই ভার্চুয়ালি দর্শকের সঙ্গে আগাগোড়া যোগাযোগ রেখেছে অভিনেত্রী। তাই স্কুলের প্রজেক্টে স্পেশ্যাল রেসিপি রান্না করে সেই অভিজ্ঞতাও শেয়ার করতে পিছ পা হয়নি সে। আর এই কাজে পেয়েছে প্রশংসাও।

আরশিয়ার কেরিয়ার সফল ভাবেই এগিয়ে চলেছে। এর মধ্যে পড়াশোনা ব্যালেন্স করে চালিয়ে যেতে চায় সে। অনুরাগীরাও তাকে ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। আশীর্বাদ করেছেন গুরুজনেরা।

আরও পড়ুন, কোন বিশেষ ছবি দেখে নস্ট্যালজিক হয়ে পড়লেন কনীনিকা?