Bengali Serial: মহালয়ার আগেই ‘উমা’র বিদায়, জায়গা করে নিচ্ছে নতুন ধারাবাহিক

TV Serial: উমার জার্নি শুরু হয়েছিল ভালভাবেই। প্রথম দিকে প্রথম তিনেও জায়গা করে নিয়েছিল ওই ধারাবাহিকটি।

Bengali Serial: মহালয়ার আগেই 'উমা'র বিদায়, জায়গা করে নিচ্ছে নতুন ধারাবাহিক
শেষ হচ্ছে ধারাবাহিক উমা।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 15, 2022 | 1:31 PM

পুজো আসতে বাকি বেশ কিছুদিন। তবে তার আগেই ‘উমা’ নিচ্ছে বিদায়। নতুনের আগমনে জায়গা ছেড়ে দিতে হচ্ছে এই পুরনো ধারাবাহিককে। জায়গা করে নিচ্ছে অন্য এক ধারাবাহিক। টিভিনাইন বাংলাকে ‘উমা’ ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র নীল ভট্টাচার্য জানিয়েছেন, এই মাস অর্থাৎ অগস্টেই হবে শেষ সম্প্রচার। ২৮ তারিখেই শেষ বার টিভির পর্দায় হাজির হবে ধারাবাহিকটি। তবে এখনও শুটিং শেষ হয়নি। আরও সপ্তাহ খানেক শুটিং হওয়ার কথা।

উমার জার্নি শুরু হয়েছিল ভালভাবেই। প্রথম দিকে প্রথম তিনেও জায়গা করে নিয়েছিল ওই ধারাবাহিকটি। জি-র দুঃসময়ে ‘মিঠাই’ ও ‘উমা’র ওপরেই ভরসা রেখেছিল সংশ্লিষ্ট চ্যানেলটি। এরপর নতুন ধারাবাহিক এসেছে। টিআরপিতে প্রথম তিনে জ্বলজ্বল করেছে অন্য ধারাবাহিক। প্রথম তিনের জায়গা হারালেও শুরুর দিন থেকেই ধারাবাহিক ভাবে এক থেকে দশের মধ্যেই থেকেছে ওই ধারাবাহিক। প্রশ্ন, উমার জায়গায় আসছে কে? জানা গিয়েছে, চ্যানেলটির নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ই জায়গা করে নেবে উমার জায়গায়। ওই ধারাবাহিকের প্রোমোও ইতিমধ্যেই বেরিয়ে গিয়েছে। পছন্দও হয়েছে দর্শকের।

এ তো গেল জি-বাংলার কথা। অন্যদিকে স্টার জলসাতেও শেষ হয়ে যাচ্ছে এক জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’। শেষ হয়ে যাচ্ছে উজান-পিহুর রসায়ন। তা নিয়েও বেশ মন খারাপ পিহু ভক্তদের। তবে ওই যে, সত্যরে মানিয়া লও সহজে। কালের নিয়ম আটকাবে কে? প্রসঙ্গত, গত সপ্তাহের আগের সপ্তাহে একসঙ্গে সব ধারাবাহিকেরই টিআরপি উল্লেখযোগ্য ভাবে হ্রাস হয়েছিল। তবে গত সপ্তাহে সেই খামতি অনেকটাই মিটিয়েছে ধারাবাহিকগুলি। গত সপ্তাহেও প্রথম স্থান অধিকা করেছিল মিঠাই। অন্যদিকে দ্বিতীয় স্থানে ছিল ‘গাঁটছড়া’ আর তৃতীয় স্থানে দেখা গিয়েছিল ‘আলতা ফড়িং’ ও ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’কে।