‘আমি নতুন একটা পরিবার পেয়েছি’, কেন বললেন সৌমিতৃষা?

Bengali Television: ২০০ পর্ব পেরিয়ে যাওয়ায় ধারাবাহিকের সেটেই কেক কেটে সেলিব্রেট করলেন কলাকুশলীরা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

'আমি নতুন একটা পরিবার পেয়েছি', কেন বললেন সৌমিতৃষা?
সৌমিতৃষা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
TV9 Bangla Digital

| Edited By: স্বরলিপি ভট্টাচার্য

Jul 31, 2021 | 7:12 PM

ভাল কাজ করলে, তার ফল মিলবেই। এমনটাই মনে করেন অভিনেত্রী সৌমিতৃষা। যাঁকে ‘মিঠাই’ ধারাবাহিক-এ প্রতিদিন টেলিভিশনের পর্দায় দেখেন দর্শক। ভাল কাজ, অর্থাৎ মন দিয়ে নিজের কাজ। সেটাই করে যাচ্ছেন সৌমিতৃষা। তার ফল মিলেছে হাতে নাতে। দেখতে দেখতে ২০০ পর্বের মাইলস্টোন পেরিয়ে গেল এই ধারাবাহিক।

২০০ পর্ব পেরিয়ে যাওয়ায় ধারাবাহিকের সেটেই কেক কেটে সেলিব্রেট করলেন কলাকুশলীরা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। কেক কেটে, একে অপরকে খাইয়ে দেওয়ার পর্ব চলেছে।

সৌমিতৃষা লিখেছেন, ‘আমরা মিঠাই-এর ২০০ পর্ব পেরিয়ে এসেছি। আমার প্রথম দিনের প্রোমো, শুটিং সব মনে আছে। আউটডোরের কথাও মনে পড়ে। যত দিন এগিয়েছে, আমাদের টিমের বন্ডিং আরও ভাল হয়েছে। আমি নতুন একটা পরিবার পেয়েছি। এখানে সকলে আমাকে ভালবাসেন। সব সময়ই আমার প্রশংসা করেন। জীবনে যাই হয়ে যাক সকলে সব সময় আমার পাশে থাকেন। আমার মিঠাই পরিবারের জন্য অনেক ভালবাসা। আর দর্শককেও ধন্যবাদ। তাঁদের আশীর্বাদ ছাড়া কোনও কিছু সম্ভব নয়।’

সৌমিতৃষা ছাড়াও এই ধারাবাহিকের আরও এক সম্পদ অভিনেতা আদৃত রায়। ছোট পর্দায় কাজ করার আগে আদৃত বড় পর্দায় কাজ করেছেন। রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থার তিনটি ছবি ‘নূরজাহান’, ‘প্রেম আমার টু’, ‘পরিণীতা’ ও দেবের প্রযোজনা সংস্থার একটি ছবি ‘পাসওয়ার্ড’-এ দর্শক তাঁর অভিনয় দেখেছেন। ‘মিঠাই’ ধারাবাহিকে অভিনয় তাঁকে আরও জনপ্রিয় করে তুলেছে।

আরও পড়ুন, ‘পুরুষ অপরাধ করলে, তার সঙ্গীনিকেই দোষ দেওয়া হয়’, শিল্পার সমর্থনে মুখ খুললেন রিচা

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla