লুক সেট হওয়ার পরেও ‘বড়ে আচ্ছে …’-র সিকুয়ালে ‘না’ দিব্যাঙ্কার, নেপথ্যে এই কারণ

দিব্যাঙ্কার কথায়, "শুধু আমায় অফার করা হয়েছিল এমনটা নয়, লুক টেস্টের জন্যও গিয়েছিলাম আমি। কিন্তু আমি হ্যাঁ বলিনি। তার কারণ যে চরিত্রের জন্য আমাকে বাছা হয়েছিল তার সঙ্গে আমি নিজেকে রিলেট করতে পারিনি।"

লুক সেট হওয়ার পরেও 'বড়ে আচ্ছে ...'-র সিকুয়ালে 'না' দিব্যাঙ্কার, নেপথ্যে এই কারণ
দিব্যাঙ্কা।

রাম কাপুর ও সাক্ষী তনওয়ার অভিনীত ধারাবাহিক ‘বড়ে আচ্ছে লাগতে হ্যায়’-এর কথা মনে আছে? তিন বছর ধরে সাফল্যের সঙ্গে চলেছিল ধারাবাহিকটি। দ্বিতীয় সিজনও আসছে সেই ধারাবাহিকের। আর ওই ধারাবাহিকের মুখ হিসেবেই বেছে নেওয়া হয়েছিল দিব্যাঙ্কা ত্রিপাঠিকে। লুক সেট হওয়ার পরেও যদিও সেই ধারাবাহিক থেকে সরে এসেছেন দিব্যাঙ্কা। কেন? মুখ খুললেন অভিনেত্রী।

দিব্যাঙ্কার কথায়, “শুধু আমায় অফার করা হয়েছিল এমনটা নয়, লুক টেস্টের জন্যও গিয়েছিলাম আমি। কিন্তু আমি হ্যাঁ বলিনি। তার কারণ যে চরিত্রের জন্য আমাকে বাছা হয়েছিল তার সঙ্গে আমি নিজেকে রিলেট করতে পারিনি।” তিনি যোগ করেন, “আমি যখনই কোনও চরিত্রে আমি অভিনয় করব বলে মনস্থির করি, মন প্রাণ সবটা দিয়ে দিই, যেন চরিত্রের সঙ্গে বিয়ে করে নিই আমি। কিন্তু এই ক্ষেত্রে চরিত্রের সঙ্গে একাত্ম হতে আমি পারিনি। সেই জন্য দ্বিতীয় সিজনকে না বলতে হয়েছে আমাকে।”

এই মুহূর্তে রিয়ালিটি শো ‘খতড়ো কি খিলাড়ি’তে দেখা যাচ্ছে দিব্যাঙ্কাকে। প্রথম এপিসোডে তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন শো’র সঞ্চালক রোহিত শেট্টি। যদিও সূত্রের খবর কেপটাউনে হওয়া ওই রিয়ালিটি শো’র বিজয়ী তিনি হতে পারেননি। তবে ফিনালে অবধি পৌঁছতে পেরেছিলেন অভিনেত্রী।


 আরও পড়ুন- শুভশ্রীর ছবি দিয়ে ৫০, ০০০টাকা আয়ের ‘প্রতিশ্রুতি’! প্রতিক্রিয়া নায়িকার

Click on your DTH Provider to Add TV9 Bangla