Gaurav Chattopadhyay: ভক্তদের জন্য নতুন পোস্ট গৌরবের, কোথায় তিনি দেখুন ভিডিয়ো

Gaurav Chattopadhyay: গৌরবও উত্তর দিয়েছেন মিমির মন্তব্যে ‘হ্যাঁ’ বলে।

Gaurav Chattopadhyay: ভক্তদের জন্য নতুন পোস্ট গৌরবের, কোথায় তিনি দেখুন ভিডিয়ো
গৌরব কোথায় বেড়াতে গিয়েছেন, দেখুন ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2022 | 10:57 PM

ভক্তদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়। তাঁর দৈনন্দিন দিনযাপন থেকে বেড়াতে যাওয়ার মুহূর্ত ভাগ করে থাকেন তিনি সকলের সঙ্গে। আজকে কিছুক্ষণ আগে তিনি একটি ভিডিয়ো পোস্ট করেছেন। যা দেখে ভক্তদের মনে প্রশ্ন কোথায় গৌরব?  তাঁর দেওয়া ভিডিয়ো পোস্টে তাঁকে বিভিন্ন লোকেশনে হেঁটে যেতে দেখা যাচ্ছে। পোস্টের সঙ্গে তিনি দিয়েছেন ক্যাপশন,  ‘এখন আমি হাঁটছি’। নানা ভঙ্গিমায় তাঁর সেই হাঁটা। কখনও মুখ দিয়ে ধোঁয়া বের হচ্ছে, তো কখন লং কোট পরে হেঁটে যাচ্ছেন আমেরিকার রাস্তায়। যদিও তিনি জায়গার নাম দেননি, তবে তাঁর ভিডিয়োটি শুরু হয়েছে টাইম স্ক্যোয়ার দিয়ে। কয়েকদিন আগে দেবলীনা কুমার টাইম স্ক্যোয়ারে নাচ করছেন সেই ছবি পোস্ট করেছিলেন নিজের ইনস্টাতে। দুয়ে দুয়ে চার-এটা তো জানাই। তাই এক্ষেত্রেও সেই চার করেই বোঝা গেল তিনি নিউইয়র্কে গিয়েছেন ছুটি কাটাতে। যদিও গৌরব অফস্ক্রিন স্ত্রী দেবলীনার সঙ্গে একসঙ্গে কোনও ছবি পোস্ট করছেন না বেড়াতে যাওয়ার, তবে তিনি যে তাঁর সঙ্গেই রয়েছেন তা ভক্তদের নজর এড়াছে না। কারণ দুইজনের লোকেশন।

একদিন আগেই গৌরব একটি পোস্ট দিয়েছিলেন যেখানে তিনি একটি টি-শার্ট পরে ছবি দিয়েছিলেন যাতে লেখা ‘স্ট্রেঞ্জ থিংস’। তাঁর সেই পোস্টে অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী মন্তব্য করেন, ‘আহ ফাইনালি দ্য টি-শার্ট’।  গৌরবও উত্তর দিয়েছেন মিমির মন্তব্য ‘হ্যাঁ’ বলে। এই টি-শার্টটি মনে হয় তিনি অনেকদিন ধরে খুঁজচ্ছেন যা তাঁর বন্ধুরা জানেন।

View this post on Instagram

A post shared by Gourab Chatterjee (@baruog)

তাঁর ভিডিয়ো পোস্টে ভক্তরা কমেন্ট বক্সে ভালবাসার ইমোজি থেকে মন্তব্য করেছেন। উত্তম কুমারের নাতি ধুতি-পাঞ্জাবিতে যেমন হ্যান্ডসাম, পাশ্চাত্য পোশাকেও। তাঁর এই ভিডিয়ো যেন বারবার সেই কথাই বলছে। তিনি যে খুব ফিটনেস সচেতন তা তাঁর পোস্ট দেখলেই বোঝা যায়। বিভিন্ন সময় নানা কসরতের ছবি তিনি পোস্ট করেন। নিয়মিত সাইকেলিং করেন। দুই দিন আগে বিশ্বকর্মা পুজোর দিন অত্যাধিক ওজন তোলারও চেষ্টা করেন। তবে ব্যর্থ হলেও তিনি সকলকে ‘হ্যাপি বিশ্বকর্মা পুজো’ বলতে ভোলেননি ভিডিয়োর ক্যাপশনে।

সব কিছুর মধ্যে একটা ভক্তদের মনে একটাই প্রশ্ন স্বামী-স্ত্রী কেন আলাদা আলাদা ছবি শেয়ার করছেন?  আসলে তাঁরা তাঁদের প্রিয় অভিনেতা দম্পতিকে একসঙ্গে দেখতে চান। অবশ্য ইনস্টাতে না পাওয়া গেলেও খুব শীর্ঘই তাঁরা একসঙ্গে পর্দায় দেখা দেবেন সার্কাস ছবিতে।