Gourab Roy Choudhary: বোন টিউমরে আক্রান্ত, গৌরবকে হাসপাতালে দেখে দুশ্চিন্তায় ভক্তরা

Gourab Roy Choudhary: এই মুহূর্তে নতুন ধারাবাহিক শুরু হয়েছে তাঁর। ধারাবাহিকের নাম 'রাঙাবউ'। ওই ধারাবাহিকের মধ্যে দিয়ে আবারও ফিরেছে শ্রুতি ও গৌরবের পুরনো জুটি।

Gourab Roy Choudhary: বোন টিউমরে আক্রান্ত, গৌরবকে হাসপাতালে দেখে দুশ্চিন্তায় ভক্তরা
গৌরবকে হাসপাতালে দেখে দুশ্চিন্তায় ভক্তরা
Follow Us:
| Edited By: | Updated on: Feb 04, 2023 | 9:26 PM

প্রায় দেড় বছর আগের কথা। হঠাৎ করেই ফুলে যায় গৌরবের কনুই। ধরা পড়ে বোন টিউমর। প্রথমে ভেবেছিলেন জিম করতে গিয়ে লেগেছে বুঝি। পরীক্ষা নিরীক্ষা দেখা যায় টিউমর। কপালেও একটি ফোঁড়া হয়েছিল তাঁর। হয় বায়োপসি। হয় অস্ত্রোপচারও। দীর্ঘদিন হাসপাতালে ভর্তিও থাকতে হয় তাঁকে। খারাপ সময়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে। তবে সুদিন এসেছে বাধা কাটিয়ে গৌরব আবার ফিরেছেন কাজে। কিন্তু সেই সব দুর্দিনের কথা যে ভোলার নয়, তা ছবি শেয়ার করে বুঝিয়ে দিয়েছেন অভিনেতা। হাসপাতালে শয্যায় বসে থাকা এক পুরনো ছবি শেয়ার করেছেন তিনি। সঙ্গে যদিও শেয়ার করেছেন কিছু বর্তমান ছবিও।

কিন্তু নেটিজেনদের নজরে পড়েছে তাঁর হাসপাতালের ছবিটিই। হাসপাতালে অভিনেতাকে দেখে উদ্বিগ্ন তাঁরাও। কমেন্ট বক্সে প্রশ্ন, “কী হয়েছে, সব ঠিক আছে তো”? সব যে ঠিক আছে, তা খোলসা করেছেন গৌরব নিজেই। জিমের ছবিও শেয়ার করেছেন তিনি। বাইসেপ্স আর সিক্স প্যাকে তিনি আবারও ব্যাক টু ট্র্যাক। লিখেছেন, “কিছু গল্প যেন সিনেমার মতো। কিছু গল্প খানিক আহত। কিছু গল্পের ক্লাইম্যাক্স সুন্দর। কিছু গল্প রাজার মতো।” রাজার মতোই যে তিনি ফিরে এসেছেন, তাই যেন বুঝিয়ে দিলেন গৌরব।

এই মুহূর্তে নতুন ধারাবাহিক শুরু হয়েছে তাঁর। ধারাবাহিকের নাম ‘রাঙাবউ’। ওই ধারাবাহিকের মধ্যে দিয়ে আবারও ফিরেছে শ্রুতি ও গৌরবের পুরনো জুটি। এখনও পর্যন্ত ওই ধারাবাহিক যদিও প্রথম তিনে জায়গা করে নিতে পারেনি। তবে, ধারাবাহিকটি স্লট লিডার হয়েছে। দর্শকও ওই পুরনো জুটিকে ভরিয়ে দিয়েছেন ভালবাসায়। ‘এভাবেও ফিরে আসা যায়’– বুঝিয়ে দিয়েছেন গৌরব।