লক্ষ লক্ষ টাকার মালিক হতে চান? উপায় বাতলালেন অমিতাভ বচ্চন

Kaun Banega Crorepati 13: আসছে কউন বনেগা ক্রোড়পতির সিজন ১৩। সেই সিজনেরই প্রথম প্রোমো বৃহস্পতিবার প্রকাশ্যে এল। শেয়ার করলেন বিগ-বিই। উপরোক্ত ঘটনাকে কেন্দ্র করেই বানানো হয়েছে প্রোমোটি।

  • Updated On - 6:10 pm, Thu, 22 July 21 Edited By: বিহঙ্গী বিশ্বাস
লক্ষ লক্ষ টাকার মালিক হতে চান? উপায় বাতলালেন অমিতাভ বচ্চন
অমিতাভ বচ্চন

পঁচিশ লাখ টাকা লাগবে স্কুল তৈরি করতে, অথচ পকেট গড়ের মাঠ। বন্ধু বলছে ব্যাঙ্ক লুট করার প্ল্যান, কেউ বা আবার বৃহস্পতিবার লটারির টিকিট কেটে ফেলছেন দুমদাম, তাতেও লাভ হচ্ছে না কিছুই… অবশেষে গ্রামের নাপিতের ভাগ্যে ছিঁড়ল শিকে… একটা ফোন আর তাতেই ডাক পড়ল আরব সাগরের পাড়ের মায়ানগরী মুম্বই থেকে– ভাবছেন হচ্ছেটা কী? অমিতাভ বচ্চনের ইনস্টাতে উঁকি দিন, মিলবে উত্তর…

আসছে কউন বনেগা ক্রোড়পতির সিজন ১৩। সেই সিজনেরই প্রথম প্রোমো বৃহস্পতিবার প্রকাশ্যে এল। শেয়ার করলেন বিগ-বিই। উপরোক্ত ঘটনাকে কেন্দ্র করেই বানানো হয়েছে প্রোমোটি। বলা হয়েছে, এক নাম না জানা গ্রামের কথা। বার্তা দেওয়া হয়েছে কেবিসি সকলের জন্য। সেখানে নিজের বুদ্ধি আর সাধারণ জ্ঞান থাকলে অংশ নিতে পারেন সকলে। প্রোমো শেয়ার করে অমিতাভ লিখেছেন, “ফিরে আসছে কেবিসি।” প্রোমো শেষে ছোট্ট করে লেখা, ‘টু বি কন্টিনিউড’। বুঝিয়ে দেওয়া, ‘পিকচার অভি বাকি হ্যায়’।

 

View this post on Instagram

 

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan)

ভারতের সবচেয়ে বেশি বার দেখা কুইজ শো কউন বনেগা ক্রোড়পতি। শুরু হয়েছিল ২০০০ সালে। সঞ্চালনার দায়িত্ব প্রথম থেকেই সামলেছেন অমিতাভ। মাঝে শাহরুখের উপরে সেই দায়িত্ব ন্যস্ত হলেও সেই সিজন হিট হয়নি। হটসিটে যেন বিগ-বি’রই একচ্ছত্র অধিকার। সূত্র বলছে, সম্প্রচার নাকি হবে অগস্টের মাঝামাঝি। যদিও প্রযোজনা সংস্থা ও চ্যানেল কর্তৃপক্ষের তরফে এখনও এই ব্যাপারে কিছু জানানো হয়নি। সূত্র আরও বলছে, কোভিড পরিস্থিতির জন্য এ বার নাকি শো’র ফরম্যাটেও আনা হয়েছে খানিক বদল, রয়েছে নতুন চমক। উত্তেজিত ভক্তরা, লক্ষ লক্ষ টাকা পকেটে ঢোকানোর দিন যে আসন্ন…। আপনি তৈরি তো?

Click on your DTH Provider to Add TV9 Bangla