Leena-Ambarish: আমার ‘গুড্ডি’তেই রোম্যান্টিক চরিত্রে অম্বরীশ, TV9 বাংলার প্রতিবেদন পড়ে বললেন লীনা

New Serial Guddi: অম্বরীশের বিপরীতে নায়িকা খুঁজছেন লীনা গঙ্গোপাধ্যায়। ধারাবাহিকে গুড্ডির চরিত্রে শ্যামৌপ্তি মুদলি। তাঁকে বাহবা দিয়েছেন লেখিকা-প্রযোজক।

Leena-Ambarish: আমার 'গুড্ডি'তেই রোম্যান্টিক চরিত্রে অম্বরীশ, TV9 বাংলার প্রতিবেদন পড়ে বললেন লীনা
অম্বরীশ ভট্টাচার্য (বাঁ দিকে), লীনা গঙ্গোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 24, 2022 | 10:17 PM

বৃহস্পতিবার (২৪.০২.২০২২) সকালে  TV9 বাংলাকে অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য জানিয়েছিলেন, হয়তো কোনও একদিন তাঁকেও রোম্যান্টিক চরিত্রে কাস্ট করা হবে। যদি কোনও পরিচালকের মনে হয় তাঁকে এরকম একটা চরিত্র দেবেন, নিশ্চয়ই জানাবেন তাঁকে। তিনি সানন্দে সেই চরিত্রে অভিনয় করতে আগ্রহী। প্রতিবেদনটি পড়ার পর লীনা গঙ্গোপাধ্যায় TV9 বাংলাকে বলেছেন, “আপনাদের প্রতিবেদন আমি পড়েছি। এখানে একটা কথা বলি, আমাদের আসন্ন ধারাবাহিক ‘গুড্ডি’তে কিন্তু অম্বরীশকে রোম্যান্টিক চরিত্রেই দেখা যাবে। বেশ ভাল গান করে সেই চরিত্র। ওঁর বিপরীতে কাকে কাস্ট করব, তাঁকেই খুঁজে চলেছি।”

TV9 বাংলার প্রতিবেদনে, লীনা গঙ্গোপাধ্যায় সম্পর্কে অম্বরীশ বলেছিলেন, “লীনাদি আমার কাছে বিস্ময়ের মতো। মহিলা কমিশনের কাজ করেন বলে সারা বাংলা ঘুরে বেড়ান। অনেক জায়গায় তাঁকে যেতে হয়। তার মধ্যেও কীভাবে যে এতগুলো সিরিয়ালের গল্প লেখেন, জানি না। মুম্বইয়ের প্রোডাকশনও সামলান। সবটাই একা হাতে করেন। তাঁকে কেউ সাহায্য করারও নেই।”

লীনা গঙ্গোপাধ্যায় প্রশংসা নিজের কাঁধে না নিয়ে বরং বলেছেন, “আমি জানি আপনাদের প্রতিবেদনেই অম্বরীশ এটা বলেছেন। কিন্তু আমি বলতে চাই, আমি একা কিছুই করি না। সকলে আমার সঙ্গে থাকেন। এতবড় একটা টিম থাকে আমার সঙ্গে। এটা একটা টিম গেম বলে মনে করি আমি।”

২৮ ফেব্রুয়ারি থেকে সন্ধ্যা ৬টার সময় স্টার জলসা ও স্টার জলসা এইচডিতে সম্প্রচারিত হবে লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিক ‘গুড্ডি’। শ্যামৌপ্তি মুদলিকে দেখা যাবে গুড্ডির চরিত্রে। লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিকে এটাই তাঁর প্রথম কাজ। TV9 বাংলাকে অভিনেত্রী জানিয়েছেন, তাঁর স্বপ্ন সত্যি হয়েছে। বলেছেন, “লীনাদির সঙ্গের কাজ করা স্বপ্নের চেয়ে কম নয়। অন্যরকমের একটি চরিত্র করছি। মাথায় সিঁদুর, শাড়ি পড়া বাড়ির বউয়ের চরিত্র নয়।”

‘গুড্ডি’ নামের একটি হিন্দি ছবিতে জয়া বচ্চনকে যে ভাবে গুড্ডি হিসেবে দেখা গিয়েছিল সেরকমই কি লীনার গুড্ডি? লেখিকা জানিয়েছেন, “জয়া বচ্চনের গুড্ডি অনেকটা নরম স্বভাবের ছিল। কিন্তু আমার গুড্ডি সেরকমটা একেবারেই নয়। তার মধ্যে অনেক প্রাণশক্তি রয়েছে। চারপাশের নিঃষ্প্রাণ পরিবেশে সে একদমকা হাওয়ার মতো। ঝর্ণার মতো একটা চরিত্র।”

শ্যামৌপ্তি মোদক।

অভিনেত্রীর প্রশংসাও করেছেন লীনা। বলেছেন, “শ্যামৌপ্তি একজন ফাইটার। অনেক বার পড়ে গিয়েছে শুটিংয়ের সময়। কিন্তু কোনও সময় ওঁকে বিরতি নিতে দেখিনি। আশা করি আমার গুড্ডিকে দর্শকের ভালই লাগবে।”

লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিক ‘গুড্ডি’তে পাহাড়ে সন্ত্রাসবাদ গুরুত্বপূর্ণ অংশ। অম্বরীশ, শ্যামৌপ্তি ছাড়াও রয়েছেন রণজয় বিষ্ণু, মধুরিমা বসাক। চন্দন সেন, সোহিনী সেনগুপ্ত, শঙ্কর চক্রবর্তীর মতো অভিনেতারাও আছেন ধারাবাহিকে।

আরও পড়ুন: Arpita Ghosh: ওয়েব সিরিজ়ে ডেবিউ নাট্যব্যক্তিত্ব ও রাজনীতিক অর্পিতা ঘোষের

আরও পড়ুন: Mahishasur Marddini-BIFFES 2022: এশিয়ার ১৩টি ছবির সঙ্গে লড়বে রঞ্জন ঘোষের ‘মহিষাসুর মর্দিনী’, কখন এবং কোথায়?

আরও পড়ুন: EXCLUSIVE Ambarish Bhattacharya: সুনীল গঙ্গোপাধ্যায়ের বায়োপিকে আমি ‘সুনীল’ হতে চাইব: অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য