Madhubani Goswami: ছেলে এবং মা, দুই শিশুর এমনই সম্পর্ক, অনুমান করতে পারছেন এরা কারা?

Madhubani Goswami: আপনি হয়তো মাকে চেনেন। তিনি অভিনেত্রী। যিনি নিজে কয়েক মাস আগে মা হয়েছেন। এতদিন ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেন না।

Madhubani Goswami: ছেলে এবং মা, দুই শিশুর এমনই সম্পর্ক, অনুমান করতে পারছেন এরা কারা?
অনুমান করতে পারেন এরা কারা?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 11:22 PM

একদিকে ছেলে। অন্যদিকে মা। ছবির দুই শিশুর ব্যক্তি সম্পর্ক ঠিক এমনই। এই শিশুদের আসল পরিচয় জানেন?

আপনি হয়তো মাকে চেনেন। তিনি অভিনেত্রী। যিনি নিজে কয়েক মাস আগে মা হয়েছেন। এতদিন ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেন না। সম্প্রতি সোশ্যাল ওয়ালে ছেলের ছবিও শেয়ার করেছেন তিনি। এ বার কি অনুমান করতে পারছেন এরা কারা?

ছবির বাঁদিকে ছেলে। কেশব। আর ডানদিকে মা অর্থাৎ অভিনেত্রী মধুবনী গোস্বামী। সদ্য এই কোলাজ ফেসবুকে অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘কেশব আর কেশবের মা…।’

গত বুধবার কেশবের একটি ছোট্ট ভিডিয়ো ফেসবুকে শেয়ার করেছেন মধুবনী। সকলে চাইছিলেন বলে এই ভিডিয়ো তিনি শেয়ার করেছেন বলে জানিয়েছেন। ভিডিয়োতে দেখা গিয়েছে, কেশব ক্যামেরা দেখে অত্যন্ত আনন্দিত। নাম ধরে ডাকার পর ক্যামেরার দিকেই তাকাচ্ছে সে। তবে নজর কেড়েছে তার চুলের স্টাইল! এতটুকু বয়সেই কেশবের চুলে স্পাইক করিয়ে দিয়েছেন মধুবনী।

কেশবের মুখ আড়াল করে ছবি পোস্ট করে ছেলের মুখ না দেখানোর কারণ জানিয়েছিলেন মধুবনী। তিনি জানান, এই সিদ্ধান্ত তাঁর পরিবারের একেবারেই ব্যক্তিগত সিদ্ধান্ত। তাঁর কথায়, “আমরা ওর ফেস বা ছবি এই মুহূর্তে নেটে ছড়িয়ে দিতে চাই না।” তবে যে সেলিব্রিটিরা তা করে থাকেন তা তাঁদের ব্যক্তিগত সিদ্ধান্ত বলেই জানাচ্ছেন মধুবনী। তিনি যোগ করেন, “আমাদের যদি কখনও মনে হয়, আমরাও নিশ্চয়ই দেব। কিন্তু আপাতত আমাদের মনে হচ্ছে না। আশা করি, আমাদের এই সিদ্ধান্তকে আপনরা সকলে সম্মান করবেন।”

 

View this post on Instagram

 

A post shared by Raja Goswami (@raja.goswami007)

কিছুদিন আগে কেশবকে কোলে নিয়ে নিজের একটি ছবি শেয়ার করেছিলেন মধুবনী। ক্যাপশনে লিখেছিলেন, ‘আমি গর্বিত। আমরা কেশবের জন্য কোনও আয়া রাখিনি। এটা রাজা এবং আমি কেশবের জন্মের কয়েক মাস আগে যৌথ ভাবে সিদ্ধান্ত নিয়েছিলাম। এর প্রধানত দুটো কারণ। প্রথমত প্যানডেমিক। … দ্বিতীয়ত আমরা আমাদের ছেলেকে আয়ার কাছে রেখে মানুষ করতে চাই না। আমি এখন কাজেও ফিরব না। আমার কাছে টপ প্রায়োরিটি কেশব।’

মধুবনী ব্যখ্যা করেছিলেন, প্যানডেমিক পরিস্থিতির কারণে বাইরের কোনও লোককে তাঁরা কেশবের কাছে যেতে দিচ্ছেন না। তিনি লকডাউনের মতো ২৪ ঘণ্টা ছেলের সঙ্গে রয়েছেন। এমনকি প্যানডেমিক এ ভাবেই চলতে থাকলে তাঁরা উৎসব করে কেশবের অন্নপ্রাশনও করবেন না বলে জানিয়েছেন। কারণ ছেলের সুস্থতা তাঁদের কাছে সবথেকে গুরুত্বপূর্ণ।

আপাতত কাজে না ফেরার সিদ্ধান্ত নিয়েছেন মধুবনী। ছেলেকে সামলানোর জন্যই এই সিদ্ধান্ত বলে জানান তিনি। এই সঠিক সিদ্ধান্ত নিতে রাজা তাঁকে সাহায্য করেছেন বলে ধন্যবাদও জানিয়েছিলেন।

আরও পড়ুন, সুস্মিতা সেনের প্রথম ভালবাসা কে? প্রকাশ্যে জানালেন নায়িকা

আরও পড়ুন, অভিনেতা সৌরভকে চেনেন, কিন্তু গায়ক সত্ত্বার কথা জানতেন?