Pilu Serial Update: মল্লার-রঞ্জার রোম্যান্সের মাঝে তৃতীয় ব্যক্তি, চক্রান্ত না প্রতারণা, পিলুর পরিবারে নতুন ঝড়

Coming Episode: ভাঙতে বসা রঞ্জার সঙ্গে সম্পর্ক তিলে তিলে গড়ে তুলছিলেন মল্লার। উপহার, ডিনার, সবকিছু দিয়ে রঞ্জাকে ভরিয়ে রাখার চেষ্টা করছিলেন তিনি। কিন্তু শেষ রক্ষা হল না।

Pilu Serial Update: মল্লার-রঞ্জার রোম্যান্সের মাঝে তৃতীয় ব্যক্তি, চক্রান্ত না প্রতারণা, পিলুর পরিবারে নতুন ঝড়
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Aug 09, 2022 | 4:59 PM

পিলু ধারাবাহিকে এবার নয়া মোড়। প্রোমো সামনে আসতেি উদ্বেগ ছড়িয়েছিল ভক্তদের মনে। মল্লিক পরিবারে এক রোম্যান্টিক রাতে দরজায় দাঁড়িয়ে নতুন বিপদ। মল্লারের গানে যখন আবেগে ভাসছে রঞ্জা, বাইরে মেঘমল্লারের চলছে খেলা, তখনই ঝড়ের মাঝে দরজায় পড়ল টোকা। পিলু দরজা খুলতেই দেখে সামনে দাঁড়িয়ে নয়া বিপদ। অচেনা মুখ দেখে প্রশ্ন করতেই বিস্ফোরক মন্তব্য শুনতে হয় তাঁকে। তিনি নাকি মল্লারের বিবাহিত স্ত্রী। খবর শোনা মাত্র পরিবারের মাথায় বাজ ভেঙে পড়ে। কীভাবে পরিস্থিতি সামাল দেবে বুঝে উঠতে পারেনা পিলু। প্রোমোতে ঠিক এতটাই সামনে এসেছে। মঙ্গলবার ধারাবাহিকে এই মর্মেই দেখানো হবে পরিবারের নতুন অধ্যায়।

ভাঙতে বসা রঞ্জার সঙ্গে সম্পর্ক তিলে তিলে গড়ে তুলছিলেন মল্লার। উপহার, ডিনার, সবকিছু দিয়ে রঞ্জাকে ভরিয়ে রাখার চেষ্টা করছিলেন তিনি। কিন্তু শেষ রক্ষা হল না। অতীত হঠাৎ সামনে এসে হাজির, বত্রমানকে তোলপার করতে। যদিও মল্লারের মুখের অবয়ব দেখে খানিকটা স্পষ্ট যে তিনি এসবের কিছুই জানতেন না। তবে কি তিনি সত্যি কোনও চক্রান্তের শিকার! নাকি মল্লার সত্যিতা লুকিয়ে গিয়েছিলেন পরিবারের কাছে। এখন এই প্রশ্নই ঘুরে বেড়াচ্ছে সকলের মনে।

এই খবরটিও পড়ুন

কীভাবে পরিস্থিতি আবার স্বাভাবিক করবেন মল্লার! পিলুকি পারবে পরিবারের ওপর আছড়ে পড়া এই নতুন ঝরকে সামাল দিতে! আহির কি পারবে রঞ্জাকে সঠিক উপদেশ দিতে, ভক্তদের মনে এখন এমনই প্রশ্ন বর্তমান। বেশকিছু দিন ধরে একের পর এর বিপদ দিয়ে যাচ্ছে এই পরিবারের সদস্যরা। এখন রঞ্জার মনে মল্লার খানিকটা হলেও জায়গা করে নিয়েছে। সেই সময় এই বড় ধাক্কা কি সামাল দিতে পারবেন মল্লার! আবারও পরিবারে কী ফিরবে খুশির দিন! এখন তারই অপেক্ষায় ধারাবাহিকের ভক্তরা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla