Ronit Roy: ৭ বছর পর সিরিয়ালে ফেরত এলেন রনিত রায়, বাদ পড়লেন জিমি শেরগিল

ছবিতে অভিনয় করেই কেরিয়ার শুরু করেছিলেন রনিত। তারপর 'কসৌটি জিন্দেগি কে', 'কিউকি সাঁস ভি কভি বহু থি' মেগা সিরিয়ালে এমন কাজ করলেন, যে সকলের তাক লেগে গেল। রাতারাতি পৌঁছে গেলেন দর্শকদের মনের মধ্যে।

Ronit Roy: ৭ বছর পর সিরিয়ালে ফেরত এলেন রনিত রায়, বাদ পড়লেন জিমি শেরগিল
রনিত রায় এবং জিমি শেরগিল।

কথা ছিল জিমি শেরগিল ডেবিউ করবেন সিরিয়ালের জগতে। সেই মতো কথাও চলছিল ‘স্মরণ ঘর’ ধারাবাহিকের নির্মাতা শরগুন মেহতা ও রবি ডুবের সঙ্গে। কিন্তু শেষমেশ সেসব আর কিছুই হচ্ছে না। নির্মাতা-অভিনেতার মধ্যে ঠিকমতো কিছু জমেনি। ফলে প্রজেক্ট থেকে বাদ পড়েছেন জিমি। আপাতত তাঁর টেলিভিশন ডেবিউ অধরাই থেকে গিয়েছে। সেই জায়গায় এসেছেন রনিত রায়। ছোট পর্দার দর্শক যাঁকে নানা সময় নানা সিরিয়ালে লিড চরিত্রে দেখেছেন। দীর্ঘ ৭ বছর পর ধারাবাহিকে কাজ করতে চলেছেন রনিত। ধারাবাহিকে রনিতের বিপরীতে অভিনয় করবেন সঙ্গীতা ঘোষ।

টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী এক সূত্র মারফত জানা গিয়েছে, “রনিতের ইতিমধ্যেই কাগজপত্রে সই করা হয়ে গিয়েছে। খুব তাড়াতাড়ি তিনি প্রোমোর শুটিংও সেরে ফেলবেন। চণ্ডীগড়ে শুটিং হবে, কিন্তু মুম্বই শহরের উপর ভিত্তি করে গল্প। এমন এক কাপলকে দেখানো হবে, যারা সারাজীবন সন্তানদের জন্য অনেক আত্মত্যাগ করেছেন। পরবর্তীকালে তারাই বাবা-মাকে ছেড়ে চলে যায়।”

রনিতকে শেষবার দেখা যায় ‘ইতনা করোঁ না মুঝসে পেয়ার’।  ২০১৫ থেকে স্ট্রিম করেছিল সেই সিরিয়াল। ২০১৬ সালে ‘আদালত ২’তে এক আইনজীবীর চরিত্রে অভিনয় করেছিলেন রনিত। তারপর ‘নাগিন ৩’, ‘শক্তি’-র মতো ধারাবাহিকে ক্যামিও রোলে অভিনয় করেছিলেন।

ছবিতে অভিনয় করেই কেরিয়ার শুরু করেছিলেন রনিত। তারপর ‘কসৌটি জিন্দেগি কে’, ‘কিউকি সাঁস ভি কভি বহু থি’ মেগা সিরিয়ালে এমন কাজ করলেন, যে সকলের তাক লেগে গেল। রাতারাতি পৌঁছে গেলেন দর্শকদের মনের মধ্যে।

আরও পড়ুন: Raj-Subhashree: আমরা একসঙ্গে থাকলে আরও বেশি শক্তি নিয়ে থাকি: শুভশ্রী গঙ্গোপাধ্যায়

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla