জন্মদিনের কেক খেয়ে বিপাকে সব্যসাচী!

বিগত বেশ কিছু মাস ধরেই ঝড় বয়ে গিয়েছে অভিনেতার জীবন দিয়ে। প্রেমিকা ঐন্দ্রিলা ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। পরিস্থিতি যদিও অনেকটাই এই মুহূর্তে হাতের নাগালে। ঐন্দ্রিলার কেমো চলছে।

জন্মদিনের কেক খেয়ে বিপাকে সব্যসাচী!
সব্যসাচী


জন্মদিনের কেক খেয়েছিলেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। লাল শার্টে চকোলেট কেক। ক্যাপশনে লিখেছিলেন পেটুক। কিন্তু কেক খেয়েই হল বিপত্তি। শ’য়ে শ’য়ে আসতে লাগল উইশ। অথচ আজ অভিনেতার জন্মদিনই নয়! গোলমেলে লাগছে? ব্যাপারটা তাহলে খুলেই বলা যাক।

একটি ছবি পোস্ট করেছিলেন অনস্ক্রিন বামাক্ষ্যাপা। প্রিয়জনের জন্মদিনের সেলিব্রেশনের ছবি। যার জন্মদিন, তিনি কেক খাইয়ে দিচ্ছিলেন সব্যসাচীকে। আর তাতেই হল বিপত্তি। সব্যসাচী ভক্তদের একাংশ ভেবে বসলেন আজ বোধহয় তাঁদের প্রিয় অভিনেতারই জন্মদিন। আসতে লাগল উইশ। এর খানিক পরেই বাধ্য হয়ে আর একটি পোস্ট দিতে হল সব্যসাচীকে। সেখানে সাফ করে অভিনেতা লিখলেন, “আজ আমার জন্মদিন নয়।”

সব্যসাচী লিখলেন, “একটা মানুষের জন্মদিনে আমি একটু কেক খাচ্ছিলাম, এখন দেখছি খুব ভুল করে ফেলেছি।” যোগ করেন, “প্রায় ৬০০ জন আমায় শুভেচ্ছা জানিয়েছেন। এ দিকে আজ আমার ‘জম্মোদিন’ নয়।” অভিনেতার পোস্ট দেখে নেটিজেনরা হেসে কুল। কেউ লিখলেন, “তুমি তো বামা। ভেবে নাও ভক্ত ভুল করেছে, ক্ষমা করে দাও”। আবার কারও মন্তব্য, “ধরে নাও দাদা, এ তোমার জন্মদিনের আগাম শুভেচ্ছা।” একটি কেক খাওয়ার বিড়ম্বনা যে এমন ধারা হতে পারে, তা বোধহয় নিজেও কল্পনা করতে পারেননি অভিনেতা নিজেই।

বিগত বেশ কিছু মাস ধরেই ঝড় বয়ে গিয়েছে অভিনেতার জীবন দিয়ে। প্রেমিকা ঐন্দ্রিলা ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। পরিস্থিতি যদিও অনেকটাই এই মুহূর্তে হাতের নাগালে। ঐন্দ্রিলার কেমো চলছে। হয়েছে সফল অস্ত্রোপচার। এই গোটা সময়টা সব্যসাচী ছিলেন প্রেমিকার পাশেই। রয়েছে শুটিংয়ের ব্যস্ততা, রয়েছে ত্রাণ দেওয়ার কাজও। তবে এ সবের মধ্যে ফাঁক পেলেই ঐন্দ্রিলার সঙ্গে মিষ্টি মুহূর্ত শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। ভালবাসার নতুন সংজ্ঞা সৃষ্টি করেন টলিপাড়ার ওই যুগল।

Click on your DTH Provider to Add TV9 Bangla