সাত বছরের জার্নি, স্ট্রাগলের কথা ভেবে নস্ট্যালজিক সায়ক

Sayak Chakraborty: টাইপকাস্ট হয়ে যাচ্ছিলেন তিনি। অন্তত দীর্ঘদিন টেলিভিশনে কাজ করতে গিয়ে সেটাই মনে হয়েছিল সায়কের।

সাত বছরের জার্নি, স্ট্রাগলের কথা ভেবে নস্ট্যালজিক সায়ক
সায়ক চক্রবর্তী। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

সাত বছর। নেহাত কম সময় নয়। এতগুলো বছর অভিনয়ের সঙ্গে যুক্ত অভিনেতা সায়ক চক্রবর্তী। সাত বছরের জার্নি নিয়ে তিন মিনিটের একটি ভিডিয়ো তৈরি করে শনিবার তা সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন অভিনেতা। দৃশ্যতই নস্ট্যালজিক সায়ক।

সাত বছরে মোট ১৯টি ধারাবাহিকে অভিনয় করেছেন সায়ক। ‘বয়েই গেল’, ‘সাধক বামাক্ষ্যাপা’, ‘হয়তো তোমারই জন্য’, ‘আজ আড়ি কাল ভাব’, ‘নাগলীলা’, ‘গোয়েন্দা গিন্নি’, ‘মা দুর্গা’, ‘কী করে তোকে বলব’ সহ তাঁর অভিনীত প্রত্যেকটি ধারাবাহিকের নাম উল্লেখ করেছেন। তাঁর কথায়, “সাত বছরের পিছনে আরও ছয় বছর আছে। যেখানে ছিল শুধুই স্ট্রাগল, আর কাজ করার প্রবল ইচ্ছে।”

 

View this post on Instagram

 

A post shared by Sayak Chakraborty (@withlovesayak)

টাইপকাস্ট হয়ে যাচ্ছিলেন তিনি। অন্তত দীর্ঘদিন টেলিভিশনে কাজ করতে গিয়ে সেটাই মনে হয়েছিল সায়কের। টাইপকাস্ট থেকে বেরনোর জন্য লুক বদলে ফেলেছিলেন। সেই লুক বদলানোর ফল মিলেছে। ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকে এখন উত্তর পর্ব দেখানো হচ্ছে। সাঁঝের বাতি নতুন পৃথিবী। সেখানেই গ্যারি চরিত্রে অভিনয় করছেন। গত ১৬জুলাই থেকে নতুন এই চরিত্রে সায়ককে দেখছেন দর্শক।

২০১৪ থেকে কেরিয়ার শুরু করেছেন সায়ক। বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করে প্রশংসা পেয়েছেন দর্শক মহলে। কিন্তু এই কয়েক বছরের কেরিয়ারে তাঁকে ভক্তিরসাত্মক অথা ঐতিহাসিক গল্প নির্ভর ধারাবাহিকেই সুযোগ দিয়েছেন নির্মাতারা। সায়ক তার বাইরেও নিজেকে অন্য চরিত্রে এক্লপ্লোর করতে চান। তাই সচেতন ভাবেই নিজের লুক বদলে মেকওভার করেছিলেন তিনি।

আরও পড়ুন, ‘বাবা হিসেবে অনন্যার ট্রোলিংয়ের কমেন্ট পড়তে আমার খারাপ লাগে’, বললেন চ্যাঙ্কি

Click on your DTH Provider to Add TV9 Bangla