ভক্তদের দাবি শন-অনামিকা জুটি, উত্তরে কী বললেন শন?

ভক্তদের এই মন খারাপের খোঁজ কী শন রাখেন? TV9 বাংলার তরফে শনকে এই প্রশ্ন করা হলে তার উত্তর,"সব জানি। আমার ধারণা মূলত টিনএজাররাই এইসব করছে। আগেও এইরকম ঘটেছিল। যখন হিয়া (অনামিকা চক্রবর্তী)-র ট্র‍্যাক বন্ধ ছিল। তখনও ওরা সোশ্যাল মিডিয়ায় অনেক ভিডিয়ো, লেখা পোস্ট করেছিল। এককথায় বলা যেতে পারে আন্দোলন করেছিল।"

ভক্তদের দাবি শন-অনামিকা জুটি, উত্তরে কী বললেন শন?
গ্রাফিক্স- অভিজিৎ বিশ্বাস।
Follow Us:
| Updated on: Apr 19, 2021 | 7:18 PM

ঘন নীল আকাশ, বিস্তৃত পাহাড়। সামনের রাস্তা দিয়ে হেঁটে আসছে ঋষিরাজ। পাশে দাঁড়িয়ে তার পিহু। রোম্যান্সে ভরপুর নতুন ধারাবাহিক ‘মন ফাগুন’-এর প্রোমো। কয়েকদিন হল দর্শকদের সামনে এসেছে। প্রায় ছ’মাস পর আবার শন বন্দ্যোপাধ্যায় ওরফে ডক্টর উজান চ্যাটার্জির সঙ্গে দেখা দর্শকদের। নিশ্চয়ই দারুণ খুশি তাঁর ভক্তরা।

হ্য়াঁ, এক দিকে, তারা ভীষণ খুশি। অন্য দিকে, অনেকের গলায় আবার তীব্র অভিমানের সুর। কেন? অন্য আর কোনও নায়িকা নন, শুধুমাত্র অনামিকা চক্রবর্তীর সঙ্গেই শনকে দেখতে চান তারা। নতুন প্রোমো আসার পর থেকে ভক্তদের একটাই প্রশ্ন: এতদিন ধরে তাঁরা যে টুইট, ফোন কল করে এসেছেন, তার কোনও মূল্য নেই? সোশ্যাল মিডিয়ায় নিজেদের ক্ষোভ মান-অভিমান উগরে দিলেন শন অনামিকা ভক্তরা।

ভক্তদের এই মন খারাপের খোঁজ কী শন রাখেন? TV9 বাংলার তরফে শনকে এই প্রশ্ন করা হলে তার উত্তর,”সব জানি। আমার ধারণা মূলত টিনএজাররাই এইসব করছে। আগেও এইরকম ঘটেছিল। যখন হিয়া (অনামিকা চক্রবর্তী)-র ট্র‍্যাক বন্ধ ছিল। তখনও ওরা সোশ্যাল মিডিয়ায় অনেক ভিডিয়ো, লেখা পোস্ট করেছিল। এককথায় বলা যেতে পারে আন্দোলন করেছিল।”

আরও পড়ুন-‘…অনেকটা পথ একসঙ্গে এসেছি’, বরুণের জন্য বার্তা কৃতির

মনফাগুন ধারাবাহিকে সৃজিলার সঙ্গে শন

ভক্তদের এই পাগলামি আনন্দের নাকি ভয়ের? শনকে প্রশ্ন করা হলে তাঁর উত্তর, “আমি জানি ‘এখানে আকাশ নীল’-এ হিয়া-উজানের রোম্যান্স দর্শকমহলে ব্য়াপক প্রভাব ফেলেছিল। কিন্তু এক জুটিকে নিয়েই তো আর সারাজীবন কাজ করা যায় না।” শনের আরও সংযোজন, “আমার নানা ধরনের কাজ করার ইচ্ছে। আমি বুঝতে পারছি হিয়া-উজান জুটি দর্শকদের কাছে এক অন্য আবেগ, এক অন্য ভালবাসা। কিন্তু জীবন মানেই তো এগিয়ে যাওয়া। এক জায়গায় থেমে থাকলে তো চলবে না। চেঞ্জ ইজ় দ্য় ওনলি কন্সট্য়ান্ট।” ভক্তদের কাছে শনের একটাই অনুরোধ, অতীতকে আপন করে নাও। কিন্তু আঁকড়ে ধরে বেঁচো না, এগিয়ে যাও। আগামীকে স্বাগত জানাও মন খুলে।

প্রসঙ্গত, ‘মন ফাগুন’ নিয়ে খুবই উৎসাহী শন। ‘ঋষিরাজ’ নাম থেকে নতুন ধারাবাহিকে নিজের লুক নিয়ে আশাবাদী তিনি। এখনও শুটিং শুরু হয়নি ধারাবাহিকের। সম্ভবত এপ্রিলের শেষ থেকে শুরু হবে ‘মন ফাগুন’-এর শুটিং।