Viral News: অন্তঃসত্ত্বা দ্যুতিকে নিয়ে হাসির রোল, নেটিজেনদের কান্ড দেখে এ কী করলেন গাঁটছড়ার শ্রীমা!

Gantchhora- দ্যুতির চরিত্র নিয়ে সমালোচনার রোল, এবার মিম হাতে পড়তেই কী করলেন শ্রীমা!

Viral News: অন্তঃসত্ত্বা দ্যুতিকে নিয়ে হাসির রোল, নেটিজেনদের কান্ড দেখে এ কী করলেন গাঁটছড়ার শ্রীমা!
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2022 | 7:50 AM

টিআরপি-র লড়াইয়ে নিজেকে প্রমাণ করে এখন দর্শক মনে রাজত্ব স্টার জলসার ধারাবাহিক গাঁটছড়ার। একের পর এক টুইস্টে ভরপুর ধারাবাহিকেই মজে ভক্তরা। গল্পের মোড়ে একের পর এক নতুন চমক। কখনও দ্যুটি, কখনও খড়ি কখনও বনি, তিন বোনের জীবনের টুকরো টুকরো গল্পের মোড়কে সাজানো প্রতিটা ধাপে থাকা নতুন অধ্যায়কে এখন তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে দর্শকমহল। ছবিটা যখন ঠিক এমন, তখনই নতুন করে গল্প ফেঁদে একের পর এক চমক আনছে ধারাবাহিক।

বর্তমানে রাহুলকে দোষী প্রমাণ করতে মরিয়া খড়ি, কারণ তাঁর দিদি দ্যুতির সঙ্গে হয়ে যাওয়া অন্যায়ের প্রতিবাদ করার জন্যই যেন কোথাও গিয়ে কঠিন পরিস্থিতির শিকার সে, কারণ একটাই, দ্যুতিকে যে কেবল ঠকিয়েছে রাহুল প্রসঙ্গটা সেখানেি ইতি নয়, বরং রাহুলের কারণেই আজ সে অন্তঃসত্ত্বা। সমাজ তা মেনে নিতে নারাজ, পাড়া প্রতিবেশীরা এসে নিত্য যেমন সমালোচনার ঝড় তুলছে দ্যুটির জীবনে, ঠিক বাস্তবের মাটিতেও গল্পকে কেন্দ্র করে ট্রোলের শিকার শ্রীমা।

View this post on Instagram

A post shared by Shreema Bhattacherjee (@shreemabhattacherjee)

কেউ কড়া সমালোচনা করছে, কেউ আবার আশ্রয় নিয়েছে মিমে। কিন্তু কোথাও গিয়ে যেন সেই ট্রোল বা সমালোচনাকে এবার বেশ স্পোর্টিং-এর সঙ্গে গ্রহণ করলেন শ্রীমা। সেলেবেদের জীবনে ট্রোল নিত্য সঙ্গী, তাই তাতে খুব একটা অস্বস্তিতে না পড়লেও তা থেকে নিজেকে সরিয়ে রাখতে পারলেন না। অসময়ের অন্তঃসত্ত্বা নিয়ে তৈরি ছবি বাধাই দো, সেই গল্পের পোস্টারেই এবার ঠাঁই হল গাঁটছড়া ধারাবাহিকের প্রতিটা চরিত্রের। যা দেখে রীতিমত হেঁসে লুটোপুটি শ্রীমা। মুহূর্তে তা নজর কাড়ে তাঁর। সোশ্যাল মিডিয়ার পাতায় তা শেয়ার করা মাত্রই হয়ে যায় ভাইরাল। শ্রীমার কখায় পোস্টটি দেখার পর থেকে হাসি চেপে রাখতে পারছেন না তিনি। এভাবেই ট্রোলারদের বুড়ো আঙুল দেখিয়ে শ্রীমা উল্টে বেশ উপভোগ করছেন নেটপাড়ার মিম। তাঁর সম্প্রতি পোস্ট ঠিক তেমনটাই প্রমাণ করে। মুহূর্তে লাইক কমেন্টের বন্যা বয়ে যায় এই পোস্টে।

আরো পড়ুন- Viral News: নারী নন, কঙ্কনার উপলব্ধি তিনি ‘উভলিঙ্গ’, বিস্ফোরক মন্তব্য অপর্না-কন্যার

আরো পড়ুন- Lata Mangeshkar: শেষ দেওয়া কথা রাখতে পারেননি লতা মঙ্গেশকর, কীসের আক্ষেপ ‘দ্য কাশ্মীর ফাইলস’ পরিচালক বিবেক অগ্নিহোত্রীর

আরো পড়ুন- Bollywood Controversy: শাহরুখই কি কারণ! প্রকাশ্যে কাজলের গালে সপাট চড়! কেন মেজাজ হারিয়েছিলেন অজয় দেবগণ?