Tollywood Breakups: গুঞ্জনই সত্যি! ছ’ বছরের প্রেম ভাঙল সৃজলা-রোহনের

Tollywood Breakups: বিচ্ছেদের কারণ হিসেবে উঠে এসেছে শনের সঙ্গে সৃজলার গভীর কেমিস্ট্রি। শোনা যাচ্ছিল 'বন্ধুত্ব' নাকি এতটাই গভীর যে শুটে এখন এক মেকআপ রুম ব্যবহার করেন তাঁরা।

Tollywood Breakups: গুঞ্জনই সত্যি! ছ' বছরের প্রেম ভাঙল সৃজলা-রোহনের
'তৃতীয় ব্যক্তি' নিয়ে মুখ খুললেন রোহন
Follow Us:
| Edited By: | Updated on: May 01, 2022 | 9:18 PM

টিভিনাইন বাংলাই আপনাদের প্রথম জানিয়েছিল সৃজলা গুহ ও রোহনের ভট্টাচার্যের সম্পর্কের টানাপড়েনের কথা। সে সময় যদিও ‘সত্যি’ এড়িয়ে গিয়েছিলেন রোহন। জানিয়েছিলেন ব্রেকআপ হয়নি। রবিবার নিজেই রোহন জানিয়েছেন বিচ্ছেদের খবর মিথ্যে নয়। তাঁরা আলাদা হয়েছেন। জানিয়েছেন এই সময়টা তাঁদের দুজনের জন্যই বড় কঠিন। একই সঙ্গে প্রেমিকার সঙ্গে  ‘তৃতীয় ব্যক্তির’ নাম জড়ানো নিয়েও অকপট তিনি।

মন ফাগুন ধারাবাহিকে অভিনয় করেন সৃজলা। এটিই তাঁর প্রথম ধারাবাহিক। বিপরীতে রয়েছেন শন বন্দ্যোপাধ্যায়। বিচ্ছেদের কারণ হিসেবে উঠে এসেছে শনের সঙ্গে সৃজলার গভীর কেমিস্ট্রি। শোনা যাচ্ছিল ‘বন্ধুত্ব’ নাকি এতটাই গভীর যে শুটে এখন এক মেকআপ রুম ব্যবহার করেন তাঁরা। শনের জন্যই কি তাহলে শেষ রোহন-সৃজলার এতদিনের সম্পর্ক?

রোহন লিখছেন, “আমি আর সৃজলা যদি আলাদা হয়ে থাকি তাহলে সেটা একদমি আমাদের ব্যক্তিগত সিদ্ধান্ত। আমাদের মধ্যে কোনও তৃতীয় ব্যক্তি নেই। আমরা দু’জন দু’জনকে ভীষণ সম্মান করি আর তার যথেষ্ট কারণ আছে। তিনি আরও যোগ করেন, “এই আলাদা হয়ে যাওয়ার বিষয়ে তৃতীয় ব্যক্তির নাম জড়াবেন না।” তাহলে কী কারণ? রোহনের উত্তর, “আমাদের নিজেদের অনেক দিনের অনেক রকম প্রবলেমের কারণেই আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। এই সময়টা আমাদের দুজনের জন্যই খুব কঠিন। আশা করি সেটা বুঝে আমাদের তেমন ভাবেই স্পেস দেওয়া হবে।” তবে এই বিচ্ছেদের খবরে মন খারাপ ভক্তদের। যা চাননি তাই কেন যে হয় প্রতি বার? এই প্রশ্নই করে যাচ্ছেন তাঁরা।

রোহনের ইনস্টাগ্রাম স্টোরি।

আরও পড়ুন- Prabhat Roy’s Wife: শেষের দিনগুলো কেটেছে চরম কষ্টে, প্রয়াত পরিচালক প্রভাত রায়ের স্ত্রী