বিবাহিত মহিলাদের স্বামীকে নিজের কাছে ধরে রাখার টিপস দিলেন ‘শয়তান’ জুন আন্টি

Ushashie Chakraborty: 'শ্রীময়ী' সিরিয়ালে অনিন্দ্য সেনগুপ্তর (অভিনেতা সুদীপ মুখোপাধ্যায়) প্রেয়সী জুন 'সেনগুপ্ত পরিবারে' সূঁচ হয়ে ঢুকে ফাল হয়ে বেরিয়েছিল। গৃহবধূ শ্রীময়ীর জীবন ফালাফালা করে দিয়েছিল শয়তানি করে। এতটাই জনপ্রিয় হয়েছিল সেই চরিত্র যে, বিধানসভা নির্বাচনের সময় এক ব্য়ক্তি রাজনৈতিক প্ল্যাকার্ডে লিখেছিলেন, "অমিত শাহ, তুমি জুন আন্টির চেয়েও খারাপ"।

বিবাহিত মহিলাদের স্বামীকে নিজের কাছে ধরে রাখার টিপস দিলেন 'শয়তান' জুন আন্টি
ঊষসী চক্রবর্তী।
Follow Us:
| Updated on: Dec 22, 2023 | 1:47 PM

একটা সময় টেলিভিশনের পর্দা মাত করে রেখেছিলেন জুন আন্টি। ইন্দ্রাণী হালদার অভিনীত ‘শ্রীময়ী’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন ঊষসী চক্রবর্তী এবং তাঁরই অভিনীত চরিত্রের নাম ছিল জুন। অনিন্দ্য সেনগুপ্তর (অভিনেতা সুদীপ মুখোপাধ্যায়) প্রেয়সী জুন ‘সেনগুপ্ত পরিবারে’ সূঁচ হয়ে ঢুকে ফাল হয়ে বেরিয়েছিল। গৃহবধূ শ্রীময়ীর জীবন ফালাফালা করে দিয়েছিল শয়তানি করে। এতটাই জনপ্রিয় হয়েছিল সেই চরিত্র যে, বিধানসভা নির্বাচনের সময় এক ব্য়ক্তি রাজনৈতিক প্ল্যাকার্ডে লিখেছিলেন, “অমিত শাহ, তুমি জুন আন্টির চেয়েও খারাপ”।

সিরিয়াল শেষ হয়েছে অনেকদিন হল। কিন্তু দর্শকের মন থেকে কিছুতেই বিদায় নেয়নি জুন আন্টি। তবে অভিনেত্রী ঊষসী চক্রবর্তী নতুন ধারাবাহিকে যোগদান করেছেন। সেই ধারাবাহিকেও তিনি অন্য এক মাঝবয়সি বিবাহিত পুরুষের প্রেয়সী। ধারাবাহিকের নাম ‘তোমাদের রানী’।

জুন আন্টিকে সেখানে ভালমানুষ ডাক্তারের চরিত্রে দেখা যায়। সে রানীর মেন্টর। অভিনেত্রী ঊষসী চক্রবর্তী বলেছেন, “আমি চেয়েছিলাম জুনের প্রভাব থেকে বেরিয়ে আসতে। তাই শয়তানি না করে ভাল এক মহিলার চরিত্রই বেছে নিয়েছি। আমি রানীর ডাক্তার কাম মেন্টর এই সিরিয়ালে।”

কিন্তু এখানেও একটা মোচড় আছে। এই ডাক্তার আন্টি রানীর শ্বশুরমশাইয়ের ছোটবেলার বান্ধবী, যাকে নিয়ে ভয়ানক নিরাপত্তাহীনতায় ভোগে রানীর শাশুড়ি। বিবাহিত মহিলাদের তাই টিপস দিয়েছেন এই ‘ভালমানুষ’ জুন আন্টি। বলেছেন, “স্বামীর জীবনে অন্য নারীকে দেখে একেবারেই নিরাপত্তাহীনতায় ভুগবে না আপনার। জানবেন, আপনারা সেরা এবং স্বামীদের আপনাদের ছাড়া গতি নেই।”

সুতরাং বোঝাই যাচ্ছে, এই জুন, থুড়ি ডাক্তার আন্টি সংসার ভাঙতে আসেনি। তিনি জুড়তে এসেছেন। তবে রানীর শ্বশুরের সঙ্গে হালকা ফ্লার্ট হলে ক্ষতি নেই।