Anurager Chowa: ধাপে-ধাপে কমছে ‘অনুরাগের ছোঁয়া’র টিআরপি স্কোর; এক নম্বর জায়গা হারানোর ক্ষেত্রে কতখানি চাপে শিল্পীরা?

Bengal Topper: পরের সপ্তাহে হয়তো 'অনুরাগের ছোঁয়া'কে ছাপিয়ে যাবে 'জগদ্ধাত্রী'। বিষয়টায় কতখানি চাপের মুখে সিরিয়ালের 'কলাকুশলী'রা? তাঁরা কি জায়গা হারানোর ভয়ে শঙ্কিত?

Anurager Chowa: ধাপে-ধাপে কমছে 'অনুরাগের ছোঁয়া'র টিআরপি স্কোর; এক নম্বর জায়গা হারানোর ক্ষেত্রে কতখানি চাপে শিল্পীরা?
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2023 | 7:14 PM

এই সপ্তাহেও বেঙ্গল টপার হয়েছে বাংলা সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’। ধীরে-ধীরে পয়েন্ট বাড়ছিল ধারাবাহিকের। কিন্তু ইদানিং লক্ষ্য করা যাচ্ছে, এক নম্বরে থাকলেও পয়েন্ট কমছে এই মেগার। গত এক সপ্তাহের টিআরপির নিরিখে ধারাবাহিকের স্কোর ৯.১। তার আগের সপ্তাহে গড়েছিল রেকর্ড। পেয়েছিল ৯.৫। তারও আগের সপ্তাহে ছিল ৯.২। তার আগের সপ্তাহে ছিল ৮-এর ঘরে। এই সপ্তাহে দেখা যাচ্ছে, ৯-এর ঘর থেকে ফের ৮-এর ঘরে নেমেছে। পেয়েছে ৮.৮। কেবল তাই নয়, ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছে একদা এক নম্বরে থাকা ‘জগদ্ধাত্রী’ সিরিয়াল। মাত্র ০.২-এ পিছিয়ে ‘জগদ্ধাত্রী’। পরের সপ্তাহে হয়তো ছাপিয়ে যাবে ‘অনুরাগের ছোঁয়া’কে। বিষয়টায় কতখানি চাপের মুখে ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের ‘কলাকুশলী’রা? তাঁরা কি জায়গা হারানোর ভয়ে শঙ্কিত?

TV9 বাংলার সঙ্গে কথা বলেন সিরিয়ালের লিড অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। ‘অনুরাগের ছোঁয়া’-এ তিনি সূর্য সেনগুপ্তর চরিত্রে অভিনয় করছেন। যে এক ধন্বন্তরি ডাক্তার। দুই সন্তানের বাবা। দিব্যজ্যোতি বলেছেন, “আসল বিষয় হল পরিশ্রম। টিআরপিতে এক নম্বরে থাকা দারুণ আনন্দের বিষয়। এটাও ঠিক, আমাদের স্কোর কমছে। কিন্তু এখনও আমরা এক নম্বরেই। আমাদের ঘাড়ের কাছে সত্যিই নিঃশ্বাস ফেলছে অন্য সিরিয়াল। কিন্তু একটা কথা বলতে চাই, যারা এক নম্বরে থাকে, তাদের এক নম্বরে থাকার জন্য লড়াই করতে হয়। আর যারা ১০ নম্বরে থাকে, তাদের ১ নম্বরে যাওয়ার জন্য লড়াই করতে হয়। ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালে এক নম্বরে আসলে আসবে। তাতে আমাদের খারাপ লাগবে না। বুঝতে হবে ওরা আমাদের থেকে ভাল করেছে। তাই এক নম্বরে রয়েছে।”

এক কৃষ্ণ বর্ণের মেয়ে দীপার জীবনকাহিনি দিয়ে শুরু হয়েছিল সিরিয়ালের গল্প। তাকে ভালবেসে ফেলে সূর্য। গায়ের রঙের জন্য নানা জনের কাছে কটাক্ষের স্বীকার হলেও সূর্য কিন্তু দীপাকে ভালবাসে তাঁর গুণের কারণেই। তাদের বিয়ের পর অনেক প্রতিকূল পরিস্থিতি তৈরি হয়। সূর্যকে ভুল বোঝাতে থাকে তার বন্ধবী মিশকা। মিশকার চক্রান্তেই এখনও পর্যন্ত আলাদা থাকছে সূর্য-দীপা।