Shehnaaz Gill: যদি ডানা মেলে উড়তে পারতাম: শেহনাজ় গিল

সমুদ্র সৈকতে দৌড়ে বেড়াচ্ছেন শেহনাজ়। পায়রাদের পিছনে ছুটে বেড়াচ্ছেন তিনি। পরনে তাঁর ডেনিমের প্যান্ট। স্লিভলেস বডি হাগিং কালো ক্রপটপ।

Shehnaaz Gill: যদি ডানা মেলে উড়তে পারতাম: শেহনাজ় গিল
শেহনাজ় গিল।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 12, 2022 | 10:55 AM

প্রেমিক সিদ্ধার্থ শুক্লাকে হারিয়ে প্রথম একমাস চূড়ান্ত শোকে ছিলেন শেহনাজ়। হাসিখুশি অভিনেত্রী এক্কেবারে পালটে গিয়েছিলেন যেন। মুখে হাসি ছিল না। সারাক্ষণ মনমরা হয়ে থাকতেন শেহনাজ়। তাঁকে ভাল রাখার চেষ্টা চালিয়েছিলেন প্রিয়জনেরা, বিশেষ করে সিদ্ধার্থের মা। অনুরাগীরাও ভাল রাখার চেষ্টা করেছেন শেহনাজ়কে। শোকের মধ্যেই শেহনাজ়ের পঞ্জাবী ছবি ‘হসলা রাখ’ মুক্তি পায়। প্রকাশ্যে আসে যশরাজ মুখাটের তৈরি ‘বোরিং ডে’ ভিডিয়োটিও। তারপর একটি ভিডিয়ো শেহনাজ় পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। দেখা যাচ্ছে, সমুদ্র সৈকতে দৌড়ে বেড়াচ্ছেন শেহনাজ়। পায়রাদের পিছনে ছুটে বেড়াচ্ছেন তিনি। পরনে তাঁর ডেনিমের প্যান্ট। স্লিভলেস বডি হাগিং কালো ক্রপটপ। চোখে কালো ফ্রেমের চশমা। খোলা চুল। মুখে বিষণ্ণতা নিয়ে আপ্রাণ হাসার চেষ্টা করছেন শেহনাজ়। আর বলছেন, “যদি ডানা মেলে উড়তে পারতাম”।

View this post on Instagram

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

‘তোয়াড্ডা কুত্তা টমি, সাড্ডা কুত্তা কুত্তা’… বিগ বস ১৩ সিজ়নের বাড়িতে বসে এই কথা বলেছিলেন অভিনেত্রী শেহনাজ় গিল। সঙ্গে উপস্থিত ছিলেন প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লাও। সেই সংলাপকে ম্যাশ করে, তাতে মিউজ়িক যোগ করে শ্রোতাদের সামনে নতুনভাবে এবং আরও মজাদারভাবে তুলে ধরেছিলেন যশরাজ মুখাটে। এরকম আরও অনেক ধরনের ম্যাশআপ করেছেন যশরাজ। সংলাপে মিউজ়িক যোগ করে নতুন রূপে উপস্থাপনা করা তাঁর ইউএসপি। এই কাজ করে গোটা দেশে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন। যেমন ‘রাসোরেঁ মে কউন হ্যায়..’।

সেরকমই একটি ভিডিয়ো ‘বোরিং ডে’ তৈরি করেছেন যশরাজ। সেই ভিডিয়োতেও রয়েছেন শেহনাজ়। কেবল রয়েছেনই নন, রীতিমতো অংশ নিয়েছেন যশরাজের সঙ্গে। দেখা যাচ্ছে, বিগ বসের বাড়িতে বিছানায় শুয়ে অন্য প্রতিযোগী আরতী সিংকে শেহনাজ় বলছেন, ‘বোরিং ডে, বোরিং পিপল..’ তাঁদের এই আলাপ-আলোচনাকেই সঙ্গীত সহযোগে রিলের আকার দিয়েছেন যশরাজ।

২০২১ সালের ২ সেপ্টেম্বর প্রেমিক সিদ্ধান্ত শুক্লাকে চিরকালের জন্য হারিয়েছেন শেহনাজ়। বিগ বসের বাড়ি থেকেই তাঁদের প্রেম ও বন্ধুত্ব। ঘটনাচক্রে বিগ বস সিজ়ন ১৩ জিতেছিলেন সিদ্ধার্থই। ২০২১-এর এক দুপুরে হঠাৎই হৃদযন্ত্র বিকল হয়ে মৃত্যুর কোলে ঢোলে পড়েন ৪০ বছরের অভিনেতা। খবরটি শকের মতো ধাক্কা দিয়ে যায় গোটা দেশকে। সবচেয়ে বেশি আঘাতপ্রাপ্ত হয়েছিলেন শেহনাজ়। সেই শোক আজও তাঁর বুকে বিদ্ধ।

আরও পড়ুন: Deepika Padukone-Gehraiyaan: ‘গেহরাইয়াঁ’তে অভিনয় করেছেন দীপিকার বোন অনিশাও! তাঁকে স্পট করলেন অনুরাগীরাই

আরও পড়ুন: Lata Mangeshkar-Noor Jehan: ‘লতাকে পেয়ে আমি ভাগ্যবতী’, বলেছিলেন পাকিস্তানের সুরসম্রাজ্ঞী নুর জাহান

আরও পড়ুন: Kajol New Film: ধারাবাহিকভাবে মায়ের চরিত্রে কাজল, কিন্তু কেন?