ঐশ্বর্য গল্প করছিলেন, হঠাৎ পুচকে আরশোলাকে দেখেই…

Aishwarya Rai Bachchan: অভিনেত্রী সিমি গারেওয়ালের জনপ্রিয় টেলিভিশন শোতে আমন্ত্রিত হয়ে এসেছিলেন ঐশ্বর্য। সাক্ষাৎকারের মাঝে হঠাৎই ঐশ্বর্যকে ইশারা করে মাটির দিকে তাকিয়ে সিমি বলে বসেন, "ওমা আরশোলা"। সেই আরশোলা দেখে ঐশ্বর্য কী করেছিলেন জানেন?

ঐশ্বর্য গল্প করছিলেন, হঠাৎ পুচকে আরশোলাকে দেখেই...
ঐশ্বর্য রাই বচ্চন।
Follow Us:
| Updated on: Jun 08, 2024 | 11:19 AM

শান্ত, চঞ্চল, উত্তেজিত–যেমনই হোন না কেন, একটি প্রাণীকে দেখলে মহিলাদের আত্মারাম খাঁচা ছাড়া হয়ে যেতে পারে। সেই প্রাণীটি আরশোলা। মহিলারা যদি ঘরের মধ্যে একটি আরশোলা দেখতে পান, তা হলে তারস্বরে চিৎকার করে উঠতে পারেন তাঁরা। মহিলারা আরশোলাকে দেখে ঘৃণায় চিৎকার করেন না ভয়ে, সেটা যদিও আলোচ্য বিষয়। তবে একটি আরশোলা দেখলে কখনও সোফার উপরে, কখনও টেবিলের উপর উঠে পড়তে পারেন মহিলারা। একবার সেরকমই একটি ঘটনা ঘটে গিয়েছিল ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে। অভিনেত্রী সিমি গারেওয়ালের জনপ্রিয় টেলিভিশন শোতে আমন্ত্রিত হয়ে এসেছিলেন ঐশ্বর্য। সাক্ষাৎকারের মাঝে হঠাৎই ঐশ্বর্যকে ইশারা করে মাটির দিকে তাকিয়ে সিমি বলে বসেন, “ওমা আরশোলা”। সেই আরশোলা দেখে ঐশ্বর্য কী করেছিলেন জানেন?

নাহ্! ঐশ্বর্য কিন্তু চেয়ার ছেড়ে উঠে পড়েননি কিংবা টেবিলের উপরেও দাঁড়াননি। চিল চিৎকারও জুড়ে দেননি। মার্জিতভাবে বসে ছিলেন তিনি। পুচকে আরশোলা দেখে ভয়ে তাঁর চোখমুখের ভঙ্গি পাল্টেছিল স্রেফ। নিজের ভয়কে দারুণভাবে সামাল দিয়ে একগাল হেসে আরশোলার দিকে তাকিয়ে ‘হ্যালো’ বলেছিলেন ঐশ্বর্য। ঐশ্বর্যর মধ্যে ভয় দেখে সিমি সঙ্গে-সঙ্গে প্রোডাকশনের ছেলেদের ডেকে নিয়েছিলেন তাঁর কাছে। বিরক্তির সুরে তাঁদের বলেছিলেন, “আরশোলাটা ঐশ্বর্যর একেবারে কাছে চলে যাচ্ছে। একে তাড়াতাড়ি হটাও।” ঐশ্বর্য হাসতে- হাসতে এটাও জিজ্ঞেস করেছিলেন, “আমি আসব জেনে কেউ একটা আরশোলা ছেড়েছে, এটা কার প্ল্যানিং?”

একটুও সময় নষ্ট না করে সেই টিভি শো-এর প্রোডাকশনের ছেলেরা একটি কাপড়ে মুড়িয়ে আরশোলাটি তুলে বাইরে নিয়ে চলে যান। আরশোলাটিকে কাপড়ে মুড়িয়ে নিয়ে চলে যেতে দেখে তাঁকে ঐশ্বর্য বলেন, “ও মা ওর গায়ে একটা ঘোমটা দিয়ে তুলে নিয়ে যাচ্ছে।” সিমি বলেন, “আমার সেটে আগে কোনওদিনও আরশোলা দেখিনি। এটাই প্রথম।”

এই খবরটিও পড়ুন