‘…আমি চলে আসি সব ছেড়েছুড়ে,’ কোন আত্মত্যাগের কথা স্বীকার চূর্ণীর?

Churni Ganguly: টিভি নাইনকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে চূর্ণী বলেছিলেন, "তখন কৌশিক কাজ করছিল কলকাতায়। আমি মুম্বইয়ে। একটা অদ্ভুত পরিস্থিতি তৈরি হয়েছিল। ফলে আমি চলে আসি সব ছেড়েছুড়ে।"

'...আমি চলে আসি সব ছেড়েছুড়ে,' কোন আত্মত্যাগের কথা স্বীকার চূর্ণীর?
চূর্ণী গঙ্গোপাধ্যায়।
Follow Us:
| Updated on: Jul 11, 2024 | 12:59 PM

মাত্র ২০ বছর বয়সে মুম্বইয়ে কেরিয়ার গড়তে গিয়েছিলেন বাঙালি অভিনেত্রী-পরিচালক চূর্ণী গঙ্গোপাধ্যায়। হিন্দি ভাষায় কাজও করেছিলেন সিরিয়ালে। কিন্তু রাতারাতি সিদ্ধান্ত নিয়ে চলেও এসেছিলেন। কারণ ছিল পরিবার। পরিচালক-অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায়কে বিয়ে করেন। কলকাতায় তখন তাঁর সংসার। কেরিয়ারের শুরুতে তাঁর এই আত্মত্যাগ সম্পর্কে টিভি নাইন বাংলা ডিজিটালকে কী বলেছিলেন চূর্ণী?

টিভি নাইনকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে চূর্ণী বলেছিলেন, “তখন কৌশিক কাজ করছিল কলকাতায়। আমি মুম্বইয়ে। একটা অদ্ভুত পরিস্থিতি তৈরি হয়েছিল। ফলে আমি চলে আসি সব ছেড়েছুড়ে।”

কেরিয়ারের জন্য কত কীই না ত্যাগ করেন মানুষ। কিন্তু ভালবাসার কাছে সব কিছুই ফিকে। প্রমাণ করেছিলেন চূর্ণী। সকলে তাঁকে বারণ করেছিলেন। চূর্ণীর কথায়, “এমন এক পদক্ষেপ নিতে সকলেই বারণ করেছিলেন আমাকে। হাতে ছিল অনেক কাজও। কিন্তু আমাকে বাছাই করতে হল। মনে হল পরিবারের চেয়ে বড় কিছুই নেই। পরিবার চালাতে গেলে স্বামী-স্ত্রীর আলাদা-আলাদা শহরে থাকলে চলত না। সংসার করতে গেলে একসঙ্গে থাকা দরকার। দু’জন দু’শহরে থাকলে পরিবার রাখার কোনও মানে হয় না। সেই জন্যেই চলে এসেছিলাম।”

এই খবরটিও পড়ুন

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় চূর্ণীর সঙ্গে আলাপ হয় কৌশিকের। প্রথম-প্রথম কৌশিককে পাত্তাই দিতেন না চূর্ণী। টানা ৫ বছর তাঁর পিছন-পিছন ঘুরেছিলেন কৌশিক। বলেছিলেন, অন্য কাউকে বিয়ে করে যদি বিদেশেও চলে যান চূর্ণী, তা হলে তিনি প্রতিবেশী হয়ে পাশের বাড়িতে থাকবেন। এমন নাছোড় প্রেমিককে কীভাবে এড়িয়ে যেতেন অভিনেত্রী। শেষমেশ তাঁর কাছেই ধরা দিলেন সারাজীবনের মতো।