অঙ্কুশ-ঐন্দ্রিলার আদুরে ছবি, নায়িকা বললেন…

Ankush-Oindrila: চারিদিকে শুধুই নেতিবাচক খবর। ইদানীং যত না ইতিবাচক খবর পাওয়া যায় তার চেয়ে বেশি নেগেটিভ খবরের আধিক্য। এত বিতর্কিত পরিস্থিতির মাঝে অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেনের একটা ছবি দেখে বেশ খুশি তাঁদের অনুরাগীরা। একগুচ্ছ মন খারাপ করা ঘটনার মাঝে অঙ্কুশের পোস্ট একটু হলেও মুখে হাসি ফুটিয়েছে সবার।

অঙ্কুশ-ঐন্দ্রিলার আদুরে ছবি, নায়িকা বললেন...
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2024 | 6:10 PM

চারিদিকে শুধুই নেতিবাচক খবর। ইদানীং যত না ইতিবাচক খবর পাওয়া যায় তার চেয়ে বেশি নেগেটিভ খবরের আধিক্য। এত বিতর্কিত পরিস্থিতির মাঝে অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেনের একটা ছবি দেখে বেশ খুশি তাঁদের অনুরাগীরা। একগুচ্ছ মন খারাপ করা ঘটনার মাঝে অঙ্কুশের পোস্ট একটু হলেও মুখে হাসি ফুটিয়েছে সবার। বৃহস্পতিবার যে ছবিটি পোস্ট করেছেন নায়ক তাতে দেখা যাচ্ছে বিছানায় বসে রয়েছেন তিনি। আর তাঁর সামনে দাঁড়িয়ে রয়েছেন প্রেমিকা ঐন্দ্রিলা। তাঁর পরনে নীল-সাদা কো-অর্ড সেট। পরম যত্নে অঙ্কুশকে খাইয়ে দিচ্ছেন নায়িকা।

এমনই একটি মিষ্টি ছবি পোস্ট করে নায়ক লেখেন,”যখনই নতুন কোনও রান্না এক্সপেরিমেন্ট করা হয় তখন আমাকেই গিনিপিগ হতে হয়। তারপর আমাকে জিজ্ঞেস করা হয় “কেমন লাগল?” আর তখন আমি আমার জীবনের সেরা অভিনয়টি প্রদর্শন করি। যাই হোক। ইনি রান্নাটি অসাধারণ করেন।” এ তো গেল ঐন্দ্রিলার কথা। কিন্তু অঙ্কুশ কি কখনও ঐন্দ্রিলাকে রান্না করে খাওয়ান?

এই খবরটিও পড়ুন

View this post on Instagram

A post shared by Ankush (@ankush.official)

TV9 বাংলার তরফে ঐন্দ্রিলার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এই ছবি আচমকাই তোলা। নায়িকা বলেন, “আরে আমি ক্ষীর তৈরি করেছিলাম। সেটাই ওকে (অঙ্কুশ) টেস্ট করাচ্ছিলাম। আর আমার এক দাদা সুযোগ পেয়ে ছবি তুলে ফেলেছে। শুধু আমি নয় অঙ্কুশও ভাল রান্না করে। আমায় খাওয়ায়ও। এটা আমায় বলতেই হবে।” প্রসঙ্গত শেষ, অঙ্কুশ এবং ঐন্দ্রিলাকে দর্শক দেখেছিলেন ‘মির্জা’ ছবিতে। তার পর আর সে ভাবে দেখা যায়নি। মাঝে আরজি কর কাণ্ডের পর প্রতিবাদ মিছিলে দেখা গিয়েছিল তাঁদের। আগামীতে কোন কোন ছবিতে দেখা যাবে তাঁদের? তা অবশ্য ক্রমশ প্রকাশ্য।