‘একটা ডিভোর্স বদলে দেবে আপনার দুনিয়া’, পুজোর দিনে কটাক্ষকারীদের একহাত নিলেন মধুমিতা

Madhumita Sarcar: টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। তাঁর অভিনয় নিয়ে যতটা আলোচনা হয়। তাঁর চেয়েও বেশি নায়িকার ইনস্টাগ্রাম পোস্ট, ফেসবুক পোস্ট নিয়ে আলোচনা হয় বেশি। নায়িকার মন্তব্য বাক্সে ইতিবাচকের চেয়ে নেতিবাচক মন্তব্যই বেশি থাকে। গণেশ পুজোর দিন সকালে বেজায় চটলেন নায়িকা। মিষ্টি ভাষায় একহাত নিলেন সবাইকে।

'একটা ডিভোর্স বদলে দেবে আপনার দুনিয়া', পুজোর দিনে কটাক্ষকারীদের একহাত নিলেন মধুমিতা
Follow Us:
| Updated on: Sep 07, 2024 | 2:01 PM

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। তাঁর অভিনয় নিয়ে যতটা আলোচনা হয়। তাঁর চেয়েও বেশি নায়িকার ইনস্টাগ্রাম পোস্ট, ফেসবুক পোস্ট নিয়ে আলোচনা হয় বেশি। নায়িকার মন্তব্য বাক্সে ইতিবাচকের চেয়ে নেতিবাচক মন্তব্যই বেশি থাকে। গণেশ পুজোর দিন সকালে বেজায় চটলেন নায়িকা। মিষ্টি ভাষায় একহাত নিলেন সবাইকে। নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন মধুমিতা। সেই পোস্টে নায়িকা লেখেন, “একটা ডিভোর্স বদলে দেবে আপনার দুনিয়া।”

এর আগে তিনি যে পোশাক পরেই ছবি পোস্ট করেছেন কখনও না কখনও কটাক্ষের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। শুধু তাই নয় কিছু দিন আগে স্বাধীনতা দিবসে তাঁর পোস্টের ভুল বানান নিয়েও তৈরি হয়েছিল বিপুল বিতর্ক। এত বিতর্ক, নেতিবাচক মন্তব্য পড়ে রীতিমতো বিরক্ত অভিনেত্রী। এই ভিডিয়োয় আরও স্পষ্ট হয়ে গেল সে কথা। তাঁর পোশাক, লেখালেখি নিয়েই কি শুধু সমালোচনা হয়? তা বললে ভুল হবে। অভিনেতা তথা পরিচালক সৌরভ চক্রবর্তীর সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদ নিয়ে এখনও আলোচনা চলতেই থাকে। তাই তো এ দিন রীতিমতো ক্ষেপে গেলেন নায়িকা। নিজের সিদ্ধান্তের কথাও জানিয়ে দিলেন।

এই খবরটিও পড়ুন

এই ভিডিয়োয় নায়িকাকে বলতে শোনা যায়,  “আমি জানি না জীবন নিয়ে কী করব। এই যেমন এখন আমি ইংরেজিতে কথা বলছি অনেকেই প্রশ্ন করবেন কেন আমি ইংরেজিতে কথা বলছি। স্পষ্ট বাংলায় কথা বললে আমার অবাঙালি বন্ধুরা বুঝতে পারবেন না।” অভিনেত্রীর কথা বিরক্তি ঝরে পড়ছিল। তিনি যদিও আধুনিক পোশাক পরেন তাতেও সমস্যা। আবার শাড়ি পরে ছবি দিলেও প্রশ্নের সম্মুখীন হতে হয়। নায়িকা বলেন, “ডিভোর্সি বলে প্রশ্ন ওঠে যে কেন আমি পুজো করছি? আমাদের মহিলাদের সব সময়.প্রশ্নের মুখে পড়তে হয়।” বহু বছর হয়ে গেল সৌরভের সঙ্গে ডিভোর্স হয়েছে নায়িকার। এতগুলো দিন কেটে গেলেও এখনও সেই প্রসঙ্গ তুলে প্রশ্নের মুখে পড়তে হয় মধুমিতাকে।

নায়িকা তাঁর ভিডিয়োয় বলেন,” কেউ যদি আমায় আক্রমণ করেন, কেউ বাজে ভাবে ছোঁয়ার চেষ্টা করে তখন বলা হয় ও তো ডিভোর্সি। কেন ডিভোর্সি মহিলার উপর এ সব করার অধিকার আছে বুঝি!” এমন একগুচ্ছ অভিযোগ উগরে দিয়ে মধুমিতা নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে দেন। নায়িকা জানিয়েছেন , এখন থেকে তিনি আর মন্তব্য পড়বেন না। কেউ যদি ব্যক্তিগত ভাবে কোনও মেসেজ করে সঠিক মনে হলে নিশ্চয়ই উত্তর দেবে। শেষে অনুপম রায়ের গানের কথা ধার করে নায়িকা বলেন,”আমাকে আমার মতো থাকতে দাও, আমি নিজেকে নিজের মতো গুটিয়ে নেব না।” উল্লেখ্য, এ দিন বাড়িতেও ধুমধাম করে গণেশ পুজোর আয়োজন করেছিলেন মধুমিতা। সেই ভিডিয়োও পোস্ট করেছেন নিজের সমাজমাধ্যমের পাতায়।