সুচিত্রা সেনের মেয়ে হয়েও সিনেমা থেকে বার করে দেওয়া হয় মুনমুনকে, কেন?

Moonmoon Sen: তাঁর স্টাইল, তাঁর কথা বলা ধরন সবটাই অন্যদের থেকে আলাদা। কথা হচ্ছে অভিনেত্রী মুনমুন সেনের। এক দিকে তিনি যেমন টলিপাড়ার অন্যতম অভিনেত্রী। তেমনই আবার তাঁর আরও একটা পরিচয় রয়েছে। তিনি হলেন মহানায়িকা সুচিত্রা সেনের একমাত্র মেয়ে। ফলে টলিপাড়ায় যে তাঁর একটা দাপট থাকবে সেটাই স্বাভাবিক।

সুচিত্রা সেনের মেয়ে হয়েও সিনেমা থেকে বার করে দেওয়া হয় মুনমুনকে, কেন?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2024 | 11:13 PM

তাঁর স্টাইল, তাঁর কথা বলা ধরন সবটাই অন্যদের থেকে আলাদা। কথা হচ্ছে অভিনেত্রী মুনমুন সেনের। এক দিকে তিনি যেমন টলিপাড়ার অন্যতম অভিনেত্রী। তেমনই আবার তাঁর আরও একটা পরিচয় রয়েছে। তিনি হলেন মহানায়িকা সুচিত্রা সেনের একমাত্র মেয়ে। ফলে টলিপাড়ায় যে তাঁর একটা দাপট থাকবে সেটাই স্বাভাবিক। কিন্তু তা বলে কি বিশেষ কোনও সুযোগ পেয়েছিলেন তিনি?

অনেকেই মনে করেন অভিনেতাদের সন্তানেরা ইন্ডাস্ট্রিতে অভিনয় করতে এলে বিশেষ সুযোগ সুবিধা পান। তবে এটা ঠিক ইন্ডাস্ট্রির অন্দরে কোনও যোগাযোগ থাকলে কাজ পেতে সুবিধা হয়। কিন্তু তা বলে সব সময় যে তা হয় একেবারেই নয়। অনেকের মতে প্রথম সুযোগ পাওয়া সহজ হলেও টিকে থাকতে হলে পরিশ্রম করতেই হবে। তেমনই মুনমুনকেও অনেক কাঠখড় পোড়াতে হয়েছিল। অনেক স্ট্রাগল করতে হয় ইন্ডাস্ট্রিতে নিজের জমি শক্ত করার জন্য। সুচিত্রা সেনের মেয়ে হওয়া সত্ত্বেও অনেক কিছু সহ্য করতে হয়েছিল তাঁকে। তিনটি ছবি থেকে বার করে দেওয়া হয়েছিল অভিনেত্রীকে।

পরিচালক ঋতুপর্ণ ঘোষ সঞ্চালিত রিয়্যালিটি শো ‘ঘোষ অ্যান্ড কোম্পানি’-তে বিশেষ অতিথি হিসাবে এসেছিলেন মুনমুন। সেখানেই তিনি বলেন তাঁকে কী কী সহ্য করতে হয়েছিল? তিন তিনটি ছবি থেকে বার করে দিয়েছিলেন এক পরিচালক। কীসের অভিযোগে মুনমুনের সঙ্গে এমন ব্যবহার করেছিলেন তিনি। অভিনেত্রী বরাবরই একটু পিটপিটে। একবার মুম্বই থেকে ফিরেই শুটিং ফ্লোরে যেতে হয়েছিল তাঁকে। তো তাই তিনি বলেছিলেন, পরিচালক যেন একটা শাড়ি আর ব্লাউজ তাঁর জন্য দেন। পরে তাঁর পোশাক শিল্পী শাড়ি ধুয়ে রেখে দেবেন। এ কথা শুনেই রেগে যান পরিচালক। মুনমুন বলেন,”শুধু মাত্র এই দোষে আমায় তিন তিনটে ছবি থেকে বার করে দিয়েছিলেন।” তবে সে কথা বলতে বলতে নিজেই হেসে ফেলেন মুনমুন