Ankush-Oindrila: জীবনে অন্য নারী, অঙ্কুশকে কীভাবে হাতেনাতে ধরেন ঐন্দ্রিলা?

Ankush-Oindrila: সম্পর্কে প্রায় এক যুগ পার করে ফেলেছেন ঐন্দ্রিলা সেন ও অঙ্কুশ হাজরা। এই দীর্ঘ সম্পর্কে এসেছে নানা চড়াই উতরাই।

Ankush-Oindrila: জীবনে অন্য নারী, অঙ্কুশকে কীভাবে হাতেনাতে ধরেন ঐন্দ্রিলা?
কীভাবে হাতেনাতে ধরেন ঐন্দ্রিলা?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2023 | 6:35 PM

সম্পর্কে প্রায় এক যুগ পার করে ফেলেছেন ঐন্দ্রিলা সেন ও অঙ্কুশ হাজরা। এই দীর্ঘ সম্পর্কে এসেছে নানা চড়াই উতরাই। প্রেম জীবনের সবটাই যে খুব মধুর ছিল এমনটা কিন্তু নয়। অঙ্কুশ মজার মানুষ হিসেবে ইন্ডাস্ট্রিতে পরিচিত হলেও তাঁর আরও এক পরিচিতি রয়েছে। তিনি নাকি বড় প্রেমিক। ঐন্দ্রিলার সঙ্গে সম্পর্কে থাকাকালীনও নাকি জড়িয়ে পড়েছিলেন অন্য সম্পর্কে। এ কথা নিজেই জানিয়েছেন অঙ্কুশ। ঐন্দ্রিলার সঙ্গে এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। সেখানেই ঐন্দ্রিলাকে উদ্দেশ্য করে তাঁকে বলতে শোনা যায়, “যাই করি জীবনে তুমি ছিলে আছে থাকবে, মাঝেমধ্যে পা হড়কে যায়। সরল তো আমি, তাই আমি এসে ঠিক ক্ষমা চেয়ে নেব। তুমি ক্ষমা করে দিও। দু-একবার ধরা পড়েছি।” কীভাবে ধরা পড়েন অঙ্কুশ?

তিনি যোগ করেন, “তুমি আমার পুরনো ফোন চেক করেছিলে। যদিও খুব অন্যায় করেছিলে।” তাই ভুল করেছেন মেনে নিয়েই ঐন্দ্রিলার কাছে অঙ্কুশের অনুরোধ, ‘আমায় প্লিজ ক্ষমা করে দিও’। বহু বছর ধরে ঐন্দ্রিলার সঙ্গে প্রণয়ের সম্পর্কে থাকলেও শোনা যায়, বেশ কিছু বছর আগে টলিপাড়ার এক প্রথম সারির অভিনেত্রীর সঙ্গে নাকি প্রেমের সম্পর্কে জড়িয়ে যান অভিনেতা। যদিও সেই সম্পর্কে বেশিদিন টেকেনি। আজ অঙ্কুশও পুরোদস্তুর ‘ফ্যামিলি ম্যান’। আর ওই অভিনেত্রীও স্বামী-সন্তান নিয়ে সংসার করছেন।

প্রসঙ্গত, এপ্রিল মাসেই মুক্তি পাচ্ছে অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেনের ছবি ‘লাভ ম্যারেজ’। ছবিতে অঙ্কুশ-ঐন্দ্রিলা ছাড়াও রয়েছেন রঞ্জিত মল্লিক ও অপরাজিতা আঢ্য। এই মুহূর্তে ওই ছবির প্রচারে ব্যস্ত দুই তারকাই। ওদিকে আবার এই বছরই বিয়ে করবেন তাঁরা। কিছুদিন আগেই এ কথা জানিয়েছেন খোদ অঙ্কুশ। চলতি বছরেই আইনি বিয়ে সেরে নেওয়ার ইচ্ছে দুজনেরই। যদিও সামাজিক বিয়ে হতে হতে সেই আগামী বছর।