‘খুন এবং ধর্ষণের চেষ্টা হয়েছে’, গুরুতর অভিযোগ বাংলাদেশের নায়িকা পরীমনির, প্রকাশ্যে ভেঙে পড়লেন কান্নায়

রবিবার রাতে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে 'মা' সম্বোধন করে নায়িকা লেখেন, "আমি পরীমণি।এই দেশের একজন বাধ্যগত নাগরিক।আমার পেশা চলচ্চিত্র। আমি শারীরিক নির্যাতনের শিকার হয়েছি।আমাকে রেপ এবং হত্যা করার চেষ্টা করা হয়েছে। আমি এর বিচার চাই।"

'খুন এবং ধর্ষণের চেষ্টা হয়েছে', গুরুতর অভিযোগ বাংলাদেশের নায়িকা পরীমনির, প্রকাশ্যে ভেঙে পড়লেন কান্নায়
পরীমনি। ছবি- সোশ্যাল মিডিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Jun 14, 2021 | 12:33 PM

বাংলাদেশের প্রভাবশালী এবং প্রতিষ্ঠিত এক ব্যবসায়ীর বিরুদ্ধে খুন এবং ধর্ষণের চেষ্টার গুরুতর অভিযোগ জানালেন ওপার বাংলার জনপ্রিয় নায়িকা পরীমনি।

রবিবার রাতে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘মা’ সম্বোধন করে নায়িকা লেখেন, “আমি পরীমণি।এই দেশের একজন বাধ্যগত নাগরিক।আমার পেশা চলচ্চিত্র। আমি শারীরিক নির্যাতনের শিকার হয়েছি।আমাকে রেপ এবং হত্যা করার চেষ্টা করা হয়েছে। আমি এর বিচার চাই।”

পরীমনি আরও লিখেছেন, “আমি মেয়ে, আমি নায়িকা, তার আগে আমি মানুষ। আমি চুপ করে থাকতে পারিনা। আজ আমার সাথে যা হয়েছে তা যদি আমি কেবল মেয়ে বলে, লোকে কী বলবে এই গিলানো বাক্য মেনে নিয়ে চুপ হয়ে যাই, তাহলে অনেকের মতো (যাদের অনেক নাম এক্ষুণি মনে পরে গেল) তাদের মতো আমিও কেবল তাদের দল ভারী করতে চলেছি হয়তো।” তাঁর অভিযোগ ঘটনাটি ঘটার পর চার দিন ধরে থানা থেকে শুরু করে উপরমহলের সবাইকে তিনি অভিযোগ জানানোর চেষ্টা করলেও, কোনও লাভ হয়নি। তিনি জানান, রবিবার রাতে নিজের বাড়িতে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময়েও কান্নায় ভেঙে পড়েন অভিনেত্রী।

বাংলাদেশের বেশ কয়েকটি প্রথম সারির দৈনিক থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, রবিবার পরীমনি জানান, ১০ জুন রাতে তিনি এবং তাঁর দুই ব অন্ধু একটি ক্লাবে যান। সেখানেই কয়েকজন ব্যক্তির সঙ্গে পরিচয় হয় তাঁর। তাঁর অভিযোগ, ওই ব্যক্তিদের মধ্যেই একজন তাঁর মুখে পানীয়র গ্লাস চেপে ধরে এবং শ্লীলতাহানির চেষ্টা করে। তাঁর আরও অভিযোগ মারধর করা হয় পরীর সঙ্গে থাকা বন্ধুটিকেও। তাঁর অভিযোগের আঙুল বাংলাদেশের সুপরিচিত এক প্রতিষ্ঠিত ব্যবসায়ীর দিকেও। যদিও প্রথম আলো জানাচ্ছে, সেই ব্যক্তির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাঁর নম্বর বন্ধ পাওয়া গিয়েছে।

আরও পড়ুন:  SSR Case: কী কী ঘটল এক বছরে, কোথায় দাঁড়িয়ে মামলা, সুশান্তের মৃত্যুবার্ষিকীতে ফিরে দেখা ঘটনাপ্রবাহ