যশের মধ্যেই নিজের যৌবন খুঁজে পেলেন বলিউডের এই অভিনেতা, প্রশংসায় ভরালেন তাঁকে

একদিকে রোহিতের প্রশংসা অন্যদিকে ব্যক্তিগত জীবন জুড়ে নানা আলোচনা-সমালোচনা... তিনি নুসরত জাহানের বিশেষ বন্ধু। নুসরতের সঙ্গে প্রেমের গুঞ্জন থেকে শুরু করে তাঁর সন্তানের পিতৃপরিচয়... ইত্যাদি নানা ঘটনায় বারেবারেই জড়িয়েছে তাঁর নাম।

যশের মধ্যেই নিজের যৌবন খুঁজে পেলেন বলিউডের এই অভিনেতা, প্রশংসায় ভরালেন তাঁকে
যশ দাশগুপ্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2021 | 10:55 PM

পরপর তিনটি ছবি, আর তিনটি ছবিতেই নেটদুনিয়ার ঝড় তুলেছেন যশ দাশগুপ্ত। সেই ঝড়ের দাপট এতটাই যে তা পৌঁছে গিয়েছে ভারতের পশ্চিম প্রান্তে আরবসাগরের তীরের মায়ানগরী মুম্বইতেও। ‘যশ’ ধাক্কায় কাবু বলিপাড়ার এক অভিনেতাও। হঠাৎ করে তাঁরও মনে পড়ে যাচ্ছে নিজের যৌবনবেলাকে।

ব্যাপারটা একটু খুলেই বলা যাক। ইনস্টাগ্রামে অতিসক্রিয় যশ পোস্ট করেছিলেন নিজের কিছু ছবি। ছবি ক্যাপশনও বেশ অন্যরকম। যশ লিখেছিলেন, ‘চোখ কখনও শান্ত থাকে না’। যশের ওই ছবিতে মোহিত হয়ে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা রোহিত রায় কমেন্ট করলেন, “এই ছেলেটা আমাকে আমার যৌবনবেলা মনে করিয়ে দেয়।” হ্যাঁ, যশের মধ্যে দিয়েই নিজের ফেলে আসা দিন খুঁজে দেখছেন রোহিত। যশের সুঠাম দেহ, জিম করা টানটান শরীর কি আরও একবার রোহিতকে দাঁড় করাচ্ছে স্মৃতির সরণিতে? উত্তর জানেন অভিনেতা নিজেই। এর আগেও যশকে প্রশংসা করেছিলেন রোহিত। দিয়েছিলেন টলিউডের সবচেয়ে সুদর্শন হিরোর তকমা।

View this post on Instagram

A post shared by Yash (@yashdasgupta)

একদিকে রোহিতের প্রশংসা অন্যদিকে ব্যক্তিগত জীবন জুড়ে নানা আলোচনা-সমালোচনা… তিনি নুসরত জাহানের বিশেষ বন্ধু। নুসরতের সঙ্গে প্রেমের গুঞ্জন থেকে শুরু করে তাঁর সন্তানের পিতৃপরিচয়… ইত্যাদি নানা ঘটনায় বারেবারেই জড়িয়েছে তাঁর নাম। প্রকাশ্যে এ যাবৎ কিছু বলেননি তিনি। তবে নুসরত গর্ভবতী হওয়ার পর থেকেই যশ যে তাঁর খেয়াল রেখেছেন সে ইঙ্গিত ইনস্টা স্টোরির মাধ্যমে মাঝেমধ্যেই দিয়েছিলেন নুসরত। এমনকি মা হওয়ার আগের দিন খানিক ‘নাটকীয়’ ভাবেই, পাপারাৎজির চোখে ধুলো দিয়ে নুসরতকে বেসরকাঁড়ি হাসপাতালে নিয়ে গিয়েছিলেন যশ। নুসরতের সন্তান ঈশানকে নিয়ে বাড়ি ফেরার সময়েও অভিনেত্রীর সঙ্গী ছিলেন সেই যশই।

গত ২৬ অগস্ট, মাদার টেরেসার জন্মদিনের দিনই, পার্কস্ট্রিটের একটি হাসপাতালে সন্তানের জন্ম দেন নুসরত। সন্তানের নাম রেখেছেন ‘ঈশান’। যার ইংরেজি বানান ‘Yishaan’। নুসরতের সন্তান জন্মানোর পর যশ জানিয়েছিলেন, নুসরত ও সদ্যোজাত ভাল আছে। হাসপাতালে ছিলেন নুসরতের পরিবারের সদস্যরাও। ছেলের নাম কি যশের (Yash) নামের সঙ্গে নাম মিলিয়ে রাখলেন নুসরত? উঠেছিল প্রশ্ন। তবে এ বিষয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি যশ বা নুসরত।

আরও পড়ুন, রাজকে ছাড়া প্রথম গণেশ পুজো, কাদের সঙ্গে কাটালেন শিল্পা?

আরও পড়ুন, World Suicide Prevention Day: প্রতি ৪০ সেকেন্ডে আত্মহত্যা একজনের, রোধের উপায় কী-কী?