Bonny Sengupta: ‘ট্রিপটা কে স্পনসর করল?’ দুবাইয়ের আকাশে বনিকে দেখে শোরগোল নেটপাড়ায়

Dubai Trip: গত কয়েকসপ্তাহে যেভাবে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন, তাতে বেজায় কটাক্ষের শিকার হতে হয় অভিনেতা বনি সেনগুপ্তকে।

Bonny Sengupta: 'ট্রিপটা কে স্পনসর করল?' দুবাইয়ের আকাশে বনিকে দেখে শোরগোল নেটপাড়ায়
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2023 | 12:30 PM

নিয়োগ দুর্নীতিতে ইডি-র হাতে গ্রেফতার হয়েছেন যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষ। সূত্রের খবর, তাঁকে জেরা করে একের পর চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে কেন্দ্রীয় তদন্তকারী গোয়েন্দা সংস্থার হাতে। যেখানে এক বড় অংশ জুড়ে কেবলই টলিপাড়ার যোগ। সূত্রের খবর, টলি পাড়ার সব থেকে বড় সংগঠন EIMPA (ইস্ট ইন্ডিয়া মোশন পিকচার্স অ্যাসোশিয়েশন)-র নির্বাচনে নাকি টাকা খরচ করেছেন কুন্তল। অভিনেতা বনি সেনগুপ্তের মা পিয়া সেনগুপ্ত ওই সংস্থার সভাপতি। টলিপাড়ার বিভিন্ন সূত্র এর আগে দাবি করেছিল, পিয়া সেনগুপ্তকে নির্বাচিত করার জন্য কুন্তল নিজে উপস্থিত ছিলেন ওই সংগঠনে। সেই সঙ্গে প্রচুর টাকাও খরচ করেছিলেন তিনি।

অন্যদিকে বনিকে নিয়েও চর্চা বর্তমান। ইডির ডাকে বারে বারে হাজিরা দিয়ে যদিও নিজের পক্ষের যুক্তি সাফ রাখতে পিছপা হননি বনি। গাড়ি রহস্য গত কয়েকসপ্তাহে যেভাবে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে, তাতে বেজায় কটাক্ষের শিকার হতে হয় অভিনেতা বনি সেনগুপ্তকে।

যদিও সেই পর্ব ইতি করে এখন বিদেশের মাটিতে বহনি। কাটাচ্ছেন ভাল সময়। দুবাইয়ে গিয়ে জ়িপলাইনারের ছবি শেয়ার করতেই তা ঝড়ের গতিতে ভাইরাল নেটপাড়ায়। বনি বরাবরই সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। তাই এবারও তাঁর ট্রিপের ছবি থেকে ভক্তদের বঞ্চিত করলেন না বনি। আর সেই ছবি দেখা মাত্রই শুরু ট্রোলিং। কেউ বনিকে প্রশ্ন করে বসলেন, তাঁর এই ট্রিপের টাকা কে দিয়েছেন, কেউ আবার বলে বসলেন, ‘ED আসবে বলে উড়ে যাচ্ছ’। কেউ আবার সরাসরি প্রশ্ন করে বসলেন, ‘এটাও কি কুন্তলের টাকায়?’

যদিও বনি এই ভিডিয়ো পোস্ট করে খুব স্বাভাবিকভাবেই ক্যাপশন দিলেন, ‘দুবাই যেখানে মনের বন্যইচ্ছেগুলো পূরণ হয়’। ফলে বোঝাই যায় বেশ কিছুটা ঝড়ের পর, ভালই সময় কাটাচ্ছেন বনি।