Bonny Sengupta: রবিবারই বনির অগ্নিপরীক্ষা, অধিনায়ক তিনিই, সঙ্গে সৌরভ-শতদীপরা

Bonny Sengupta: নিয়োগ দুর্নীতি কাণ্ডে বনি সেনগুপ্তকে তলব করেছিল ইডি। অভিযুক্ত কুন্তল ঘোষের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে চলেছিল বিস্তর কাটাছেঁড়া। তবে কুন্তলের থেকে নেওয়া টাকা ফেরত দিয়েছেন বনি।

Bonny Sengupta: রবিবারই বনির অগ্নিপরীক্ষা, অধিনায়ক তিনিই, সঙ্গে সৌরভ-শতদীপরা
রবিবারই বনির অগ্নিপরীক্ষা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2023 | 7:07 PM

নিয়োগ দুর্নীতি কাণ্ডে বনি সেনগুপ্তকে তলব করেছিল ইডি। অভিযুক্ত কুন্তল ঘোষের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে চলেছিল বিস্তর কাটাছেঁড়া। তবে কুন্তলের থেকে নেওয়া টাকা ফেরত দিয়েছেন বনি। ক্রমশ স্বাভাবিক জীবনে ফিরছেন তিনি। এবার তিনি অধিনায়ক। এই রবিবার হতে চলেছে তাঁর অগ্নিপরীক্ষা। অংশু বাচ ও শিব ক্রিয়েশনের উদ্যোগে এই রবিবার আয়োজিত হচ্ছে তারকাদের নিয়ে এক ক্রিকেট ম্যাচ। বাংলার প্রায় ৪০ জন তারকা থাকবেন সেখানে। প্রতি ওভার হবে পাঁচটা করে বল। ১০ ওভারের খেলা। থাকবে মোট পাঁচটি টিম। ওই টিমেরই একটির অধিনায়ক বনি। তাঁর দলের নাম ‘অল স্টারস’। অন্যদিকে সৌরভ দাসের টিমের নাম ‘দ্য লাস্ট উইনারস’। কে হবে সেরার সেরা? জানা যাবে আগামী রবিবার।

প্রসঙ্গত, কিছু দিন আগেই কুন্তলের সঙ্গে বনির যোগাযোগের কথা প্রকাশ্যে আসে। রাজ্যে শিক্ষায় নিয়োগ দুর্নীতিকাণ্ডে ধৃত যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের কাছ থেকে ৪০ লক্ষ টাকা নিয়েছিলেন বনি সেনগুপ্ত। তিনিই প্রথম অভিনেতা, যাঁকে নিয়োগ দুর্নীতিতে তলব করেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। সিজিও কমপ্লেক্সের বাইরে দাঁড়িয়েই বনি সাংবাদিকদের জানিয়েছিলেন, কুন্তল তাঁকে ৪০ লক্ষ টাকা দিয়ে গাড়ি কিনতে সাহায্য করেন। কোনও লিখিত চুক্তি না হলেও বনি কুন্তলের কাছে মৌখিক প্রতিশ্রুতিবদ্ধ ছিলেন যে দুটি ছবিতে বিনা পারিশ্রমিকে কাজ করে দেবেন। পরে তা না হওয়ায় কুন্তলের আয়োজিত একাধিক অনুষ্ঠানে উপস্থিত হয়ে কাজ করে সেই অর্থের ঋণ মিটিয়েছিলেন। ইডি-র কাছেও তেমনটাই দাবি করেছিলেন বনি। কিন্তু কুন্তলের সঙ্গে হওয়া তাঁর চুক্তির কোনও প্রামাণ্য বা নথি তিনি তদন্তকারীদের দেখাতে পারেননি। এরপরই বনি ইডি কর্তাদের জানিয়েছিলেন, তিনি টাকা ফেরত দিয়ে দেবেন।

কীভাবে সেই টাকা ফেরাবেন, তা নিয়ে অবশ্য দোলাচলে ছিলেন বনি। টাকা কীভাবে জোগাড় করবেন, সেই চিন্তা ও গোটা পরিস্থিতির চাপে সেসময়ে ইডি কর্তাদের সামনে বনি কেঁদেও ফেলেছিলেন বলে সূত্রের খবর। যদিও সেই টাকা ফেরত দিয়ে দিয়েছেন তিনি। আশা করছেন ইডি যেন আর তাঁকে ডেকে না পাঠায়। তিনি অভিনেতা, তাই সেখানেই মন দিতে চান তিনি।