Laxmi Puja: মহানায়কের বাড়িতে জমজমাট লক্ষ্মীপুজো, নির্জলা উপোস নাতবৌ দেবলীনার

উত্তমকুমারের বাড়ির কুলদেবতা দামোদর। তাঁকে গঙ্গাস্নান করিয়ে প্রতিষ্ঠা করা হয় মা'য়ের পাশেই। এবারেও সেই রীতি পালিত হয়েছে। হয়েছে ভোগ রান্নাও।

Laxmi Puja: মহানায়কের বাড়িতে জমজমাট লক্ষ্মীপুজো, নির্জলা উপোস নাতবৌ দেবলীনার
মহানায়কের বাড়ির পুজো।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2021 | 11:41 PM

এবারের পুজোটা অন্যান্য বারের তুলনায় যেন অনেকটাই আলাদা দেবলীনা কুমারের কাছে। বিয়ের পর প্রথম পুজো তাঁর। সকাল থেকেই মহানায়কের ভবানীপুরের বাড়িতে জোর তোড়জোড়। মা’কে বরণ করা থেকে শুরু করে পুজোর আয়োজন সব কিছু একা হাতেই করেছেন তিনি। করেছেন নির্জলা উপোসও। পাশাপাশি নজর কেড়েছে তাঁর স্টাইল স্টেটমেন্টও।

একেবারে সাবেকি সাজে সেজেছিলেন দেবলীনা। খোঁপায় জুঁই ফুলের মালা। সিঁথিতে চওড়া করে সিঁদুর। গা ভর্তি সোনার গয়না আর লাল পাড়া সাদা শাড়িতে তিনি যেন নিজেই লক্ষ্মী। টিভিনাইন বাংলাকে বললেন, “আমার বাপের বাড়িতেও পুজো হয়। এই পুজোর জন্য অন্তত ১০ বার দুই বাড়িতে আপডাউন করে ফেলেছি। ওইদিকটাও দেখতে হচ্ছে।”

উত্তমকুমারের বাড়ির কুলদেবতা দামোদর। তাঁকে গঙ্গাস্নান করিয়ে প্রতিষ্ঠা করা হয় মা’য়ের পাশেই। এবারেও সেই রীতি পালিত হয়েছে। হয়েছে ভোগ রান্নাও। তবে শ্বশুরবাড়ির ভোগ রান্নায় হাত লাগাতে পারেননি দেবলীনা। পরিবারের নিয়ম কুলদেবতার দীক্ষা না হওয়া পর্যন্ত ভোগ রাঁধা যাবে না। তবে বাপের বাড়িতে ভোগ রেঁধেছেন তিনি।

তবে শুধু যে দেবলীনাই ব্যস্ত এমনটা নয়, গৌরবও সকাল থেকেই বাড়ির কাজে ভীষণ ব্যস্ত। দেবলীনাকে সাহায্য করতেও দেখা গেল তাঁকে। রাতের বেলা নাকি অনুষ্ঠানও হয় সে বাড়িতে। তবে দেবলীনা জানালেন গৌরব একেবারেই রাত জাগতে পারেন না। ভবানীপুরে মহানায়কের বাড়িতে আজ উৎসবের মেজাজ। নতুন বউ দেবলীনাও মেতে উঠলেন আনন্দে।

আরও পড়ুনDhakkad-Kangana: প্রকাশ্যে কঙ্গনা রানাওয়াত অভিনীত ‘ধক্কড়’ ছবি মুক্তির নতুন তারিখ

আরও পড়ুনSoha Ali Khan: মিমি ভ্যানে মিকি মাউজ়ের সঙ্গে কী করছেন সোহা আলি?

আরও পড়ুন: KBC: কেন ছেলের পদবী ‘বচ্চন’ রেখেছিলেন অমিতাভের বাবা? নেপথ্যে সর্ব ধর্ম সমন্বয়ের বার্তা