Devlina Kumar: ট্রেনের প্যাসেজে নাচলেন, তারপর কী হল দেবলীনা-গৌরবের?

এয়ারপোর্ট লুককে মেনস্ট্রিম বললেন দেবলীনা। গন্তব্যে পৌঁছলেন ট্রেনে। তার মাঝে কী ঘটল?

Devlina Kumar: ট্রেনের প্যাসেজে নাচলেন, তারপর কী হল দেবলীনা-গৌরবের?
দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়

সেলেব্রিটিদের এয়ারপোর্ট লুক একটা ব্যাপার। নিত্য নতুন লুকে তাক লাগিয়ে দেন তাঁরা। তার জন্য বিশেষ শপিং ও স্টাইলিংও করেন। ফ্যাশনের এটাও একটা ধারা হয়ে উঠেছে। কিন্তু এই ধারাকেই সটান ‘মেনস্ট্রিম’ বলে দিলেন বাঙালি অভিনেত্রী দেবলীনা কুমার। সোশ্যাল মিডিয়ায় একটি রিল পোস্ট করে জানালেন সেই কথাই।

সম্প্রতি পাহাড়ে বেড়াতে গিয়েছেন দেবলীনা। তিনি একা যাননি। সঙ্গে গিয়েছেন তাঁর পরিবারের সকলে। স্বামী গৌরবও গিয়েছেন সঙ্গে। কিন্তু সেই যাত্রা বিমানে নয়, করেছেন ট্রেনে। যাত্রায় এনেছেন পুরনোর ছোঁয়া।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

উত্তমকুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়কে বিয়ে করেছেন দেবলীনা। মহানায়কের কথাই যদি আসে, তা হলে তাঁর ট্রেন যাত্রার আস্ত একটি ছবির কথা মাথায় আসতে বাধ্য। ছবির নাম ‘নায়ক’। দিল্লিতে পুরস্কার নিতে ট্রেনের সফরকেই বেছে নিয়েছিলেন ছবির নায়ক অরিন্দম। সত্যজিৎ রায় তেমনটাই দেখাতে চেয়েছিলেন তাঁর ছবিতে। সকলেই জানেন, ছবিতে এক সফল ও শীর্ষে থাকা অভিনেতার চরিত্রেই অভিনয় করেছিলেন উত্তমকুমার। ট্রেনের সফরের উপর ভিত্তি করে তৈরি হয়েছিল সেই ছবি।

দেবলীনা, গৌরব ও তাঁদের পরিবারের এক অল্প বয়সি সদস্যকে দেখা যায় এ সি ফার্স্ট ক্লাসের প্যাসেজে। ভিডিয়োতে প্রথমে জানালা দিয়ে বাইরে তাকিয়ে থাকেন তাঁরা। পরক্ষণেই হাত-পা নেড়ে নাচতে শুরু করেন। বোঝাই যায়, ট্রেন যাত্রা ভালই উপভোগ করছেন। ট্রেনে তাঁদের পোশাকও নজর কাড়বে। দেবলীনা পরেছেন হালকা সবুজ কার্গো প্যান্ট, কালো লম্বা টি-শার্টস কালো জুতো। গৌরবের পরনে কালো টি-শাট ও টুপি।

দু’দিন আগে ভ্রমণের আরও একটি ছবি পোস্ট করেছেন দেবলীনা। পাহাড়ের কোলে একটি সুন্দর কাঠের বাংলো। চারদিকে ছোট ছোট টবে বসানো গাছের সারি। ছবি পোস্ট করে দেবলীনা লিখেছেন, “বিউটি”।

আরও পড়ুন: Baiju Bawra: ভন্সালীর ‘বৈজু-বাওরা’তে প্রধান জুটি হিসেবে থাকছেন এই দুই তারকা

আরও পড়ুন: Ayushmann Khurrana: “তুমি জানো আমি রোম্যান্টিক নই”, স্বামী আয়ুষ্মানের জন্মদিনে কার উদ্দেশে বললেন তাহিরা

আরও পড়ুন: Aishwarya Rai Bachchan: ৪০০জন জুনিয়র আর্টিস্টের সঙ্গে দু’দিন কাটালেন ঐশ্বর্য, তৈরি করলেন ইতিহাস 

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla