জয়ার মন খারাপের সঙ্গী ক্লিওপেট্রা, জেনে নিন তার পরিচয়

সদ্য কয়েকটি কুকুর ছানাকে নিয়ে ছবি পোস্ট করেছেন। হ্যাশ ট্যাগে লিখেছেন, ‘পাপ্পি লভ’। জয়া মনে করেন, এদের বেঁচে থাকাটা অনেকটাই নির্ভর করে মানুষের উপর। ফলে সেটুকু সহমর্মিতা দেখানোর অনুরোধ করেছেন অনুরাগীদের।

জয়ার মন খারাপের সঙ্গী ক্লিওপেট্রা, জেনে নিন তার পরিচয়
জয়া আহসান।
Follow Us:
| Updated on: Mar 01, 2021 | 6:24 PM

ক্লিওপেট্রা। আদর করে তাকে এই নামেই ডাকেন অভিনেত্রী (Actress) জয়া আহসান (Jaya Ahsan)। ঢাকায় থাকলে জয়ার প্রায় সর্বক্ষণের সঙ্গী সে। শুটিং সেরে বাড়ি ফেরার পর ক্লিওপেট্রার সঙ্গে সময় না কাটালে ভাল লাগে না তাঁর। আবার কোনও কারণে মন খারাপ থাকলে এক লহমায় মন ভাল করে দেওয়ার ওষুধও সেই ক্লিওপেট্রাই।

কে এই ক্লিওপেট্রা? যে রয়েছে জয়ার জীবন জুড়ে? জেনে নিন তার আসল পরিচয়।

আসলে ক্লিওপেট্রা জয়ার পোষ্য। তাঁর মা এবং বোনের সঙ্গেই থাকে সে। বাংলাদেশে থাকলে জয়া সময় কাটান তার সঙ্গে। ক্লিওপেট্রার নামে আলাদা ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও খুলে দিয়েছেন জয়া।

View this post on Instagram

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

কয়েক মাস আগেই ঘটা করে ক্লিওপেট্রার জন্মদিন পালন করেছেন জয়া। সেই সেলিব্রেশনের ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘হ্যাপি বার্থ ডে মাই সানসাইন। আমার কঠিন দিন সহ্য করে নেওয়ার, আনন্দের দিন আরও আনন্দে ভরিয়ে তোলার কারণ তুমিই। আমাকে কত কিছু শিখিয়েছ। আমার খারাপ এবং ভাল সময় পাশে থেকেছো। শেষ নিঃশ্বাস পর্যন্ত এভাবেই আমার পাশে থাকো।’

View this post on Instagram

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

তবে জয়ার পোষ্য প্রেম কিন্তু শুধুমাত্র ক্লিওপেট্রায় আটকে নেই। রাস্তার কুকুরদের প্রতিও সমান যত্ন রয়েছে অভিনেত্রীর। সদ্য কয়েকটি কুকুর ছানাকে নিয়ে ছবি পোস্ট করেছেন। হ্যাশ ট্যাগে লিখেছেন, ‘পাপ্পি লভ’। জয়া মনে করেন, এদের বেঁচে থাকাটা অনেকটাই নির্ভর করে মানুষের উপর। ফলে সেটুকু সহমর্মিতা দেখানোর অনুরোধ করেছেন অনুরাগীদের।

আরও পড়ুন, মা হতে চলেছেন সোনালি, আগামী জুনে আসছে নতুন সদস্য