Mimi Chakraborty: আগামী ১০ অক্টোবর, আপনাকে ফ্রি থাকার অনুরোধ জানালেন মিমি, সঙ্গী জিৎও

Mimi Chakraborty: রবিবার ইনস্টাগ্রামে জিতের সঙ্গে একটা ছোট্ট ভিডিয়ো শেয়ার করেছেন মিমি। সেখানে তিনি বলছেন, ‘নিজের যত্ন নিন। মাস্ক পরুন। স্যানিটাইজার ব্যবহার করুন। স্টে টিউনড।’

Mimi Chakraborty: আগামী ১০ অক্টোবর, আপনাকে ফ্রি থাকার অনুরোধ জানালেন মিমি, সঙ্গী জিৎও
জিৎ এবং মিমি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 10:48 PM

১০.১০.২০২১। সেভ দ্য ডেট। এই অনুরোধ স্বয়ম মিমি চক্রবর্তী। সাংসদ তথা অভিনেত্রীর এই অনুরোধ কি আপনি রাখবেন না? মিমি নিজে যখন এই অনুরোধ করছেন, তার তো নিশ্চয়ই কোনও স্পেশ্যাল কারণ থাকবেই।

শুধু মিমি একা নন। এই অনুরোধ অভিনেতা জিতেরও। আসলে আসন্ন পুজোয় মুক্তি পেতে চলেছে তাঁদের ছবি বাজি। মুক্তির দিন ঘোষণা করে দর্শকের কাছে এই বিশেষ অনুরোধ করলেন দুই শিল্পী। গণেশ চতুর্থীর দিনই এ ছবির মুক্তির দিন ঘোষণা করেছিলেন জিৎ। সোশ্যাল ওয়ালে সেই আপডেট দিয়েছিলেন। এ বার মিমির পালা।

রবিবার ইনস্টাগ্রামে জিতের সঙ্গে একটা ছোট্ট ভিডিয়ো শেয়ার করেছেন মিমি। সেখানে তিনি বলছেন, ‘নিজের যত্ন নিন। মাস্ক পরুন। স্যানিটাইজার ব্যবহার করুন। স্টে টিউনড।’ জিৎ বলেন, ‘সোশ্যাল ডিসট্যান্স বজায় রাখুন।’ এ কথা বলতেই মজা করে জিতের পাশ থেকে সরে যান মিমি।

View this post on Instagram

A post shared by Mimi (@mimichakraborty)

মিমি ব্যস্ত কাজ নিয়ে। এক সময় পরিচালক তথা প্রযোজক রাজ চক্রবর্তীর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। পরে সে সম্পর্ক ভেঙে যায়। রাজ এবং তাঁর স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে মিমির এখন সম্পর্ক অনেকটাই খোলামেলা। রাজ-শুভশ্রীর ছেলে ইউভানের জন্য উপহারও পাঠিয়েছিলেন তিনি। সে সম্পর্ক থেকে বেরিয়ে যাওয়ার পর নিজের ব্যক্তিগত প্রেম নিয়ে প্রকাশ্যে কোনও কথা বলেননি তিনি। একদিকে সাংসদ হিসেবে কাজ, অন্যদিকে অভিনয়। এই দুই নিয়ে প্রবল ব্যস্ত তিনি। ব্যক্তি জীবনেও বিপর্যয়ের মধ্যে দিয়ে গিয়েছেন। সব সামলে ফের কাজে ফিরেছেন। যখনই প্রয়োজন হয়েছে এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছেন। অভিনয় এবং রাজনীতি সমান তালে ব্যালান্স করে চলছেন তিনি।

View this post on Instagram

A post shared by Jeet (@jeet30)

অরিন্দম শীল পরিচালিত ‘খেলা যখন’-এর শুটিংয়ে ওড়িশা গিয়েছিলেন মিমি। ১১ বছর পর ‘গানের ওপারে’র পুপে-গোরা জুটি ফিরছেন, এই ছবিতে। মিমির সঙ্গে রয়েছেন অভিনেতা অর্জুন চক্রবর্তী। ‘খেলা যখন’-এর পরে মৈনাক ভৌমিক পরিচালিত ‘মিনি’ ছবির শুটিং শুরু করবেন তিনি। এ কথাও অনুরাগীদের প্রশ্নের উত্তরে সোশ্যাল মিডিয়াতেই জানিয়েছিলেন তিনি।

‘খেলা যখন’-এ মিমি ছাড়াও অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী, সুস্মিতা চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, হর্ষ ছায়া, জুন মালিয়া, বরুণ চন্দ, অলোকানন্দা রায়, অর্ণ মুখোপাধ্যায়ের মতো শিল্পীরা। অরিন্দমের বেশ কিছু ছবির মতো এ বারও বিক্রম ঘোষ এই ছবির সঙ্গীত ও আবহসঙ্গীতের গুরুদায়িত্বে আছেন। অন্যদিকে নাচের রিয়ালিটি শো নিয়ে ব্যস্ত জিৎ। অনেক দিন পরে তাঁর ছবি সিনেমা হলে মুক্তি পেতে চলেছে। তা নিয়ে উৎসাহী তাঁর অনুরাগীরা। তবে করোনা আবহে সব সতর্ক বিধি মেনে সিনেমা হলে গিয়ে দর্শককে ছবি দেখার অনুরোধ করেছেন দুই শিল্পী।

আরও পড়ুন, অ্যাসিড হামলার শিকার অক্ষরা সিং, ভয়ঙ্কর জীবনের কথা প্রকাশ্যে!