অ্যাসিড হামলার শিকার অক্ষরা সিং, ভয়ঙ্কর জীবনের কথা প্রকাশ্যে!

Akshara Singh Bigg Boss OTT: অক্ষরা জানিয়েছেন, সম্পর্ক ভেঙে যাওয়ার পর তাঁর প্রাক্তন প্রেমিক নাকি বেশ কিছু লোক পাঠিয়ে তাঁর উপর অ্যাসিড হামলা চালিয়েছিলেন।

অ্যাসিড হামলার শিকার অক্ষরা সিং, ভয়ঙ্কর জীবনের কথা প্রকাশ্যে!
অক্ষরা সিং।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2021 | 5:03 PM

অক্ষরা সিং। রিয়ালিটি শো ‘বিগ বস’-এ অংশ নিয়ে জনপ্রিয় হয়েছিলেন তিনি। বাস্তবে অ্যাসিড হামলার শিকার হয়েছিলেন তিনি। প্রকাশ্যে সেই ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা এ বার শেয়ার করলেন তিনি।

অক্ষরা জানিয়েছেন, সম্পর্ক ভেঙে যাওয়ার পর তাঁর প্রাক্তন প্রেমিক নাকি বেশ কিছু লোক পাঠিয়ে তাঁর উপর অ্যাসিড হামলা চালিয়েছিলেন। প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার পর ক্রমাগত তাঁকে মেরে ফেলার, কেরিয়ার শেষ করে দেওয়ার হুমকি নাকি পেতেন তিনি। নিজের মনের জোরে সেই ভয়ঙ্কর সব দিন পেরিয়ে যেতে পেরেছেন অক্ষরা।

এ প্রসঙ্গে অক্ষরা সাংবাদিকদের বলেন, “সম্পর্ক ভেঙে যাওয়ার পর প্রচুর হুমকি পেতাম। আমার কেরিয়ার শেষ করে দেওয়া, জীবন শেষ করে দেওয়ার হুমকি আসত। ভয় পেয়ে আমি বাবার সঙ্গে কথা বলি। বাবার সঙ্গে কথা বলে এতটাই মানসিক শক্তি পেয়েছিলাম, তারপর থেকে আর এ সব পাত্তা দিতাম না। এখন আর জীবনের জন্যও কোনও ভয় নেই আমার। কিছু ছেলে পাঠিয়ে আমার প্রাক্তন প্রেমিক আমার উপর অ্যাসিড মারতেও চেয়েছিল। এ সব দেখার পর মনে হয়, কী করবে বড়জোর মেরে ফেলবে, মারুক…।”

অক্ষরা জানিয়েছেন, একদিন রাস্তায় হঠাৎই নেশাগ্রস্ত অবস্থায় কিছু ছেলে তাঁর পিছু ধাওয়া করতে থাকেন। “সে দিন আমি প্রাণভয়ে দৌড়েছিলাম। ঈশ্বরের কাছে প্রার্থনা করি, কোনও মেয়ের জীবনে যেন এই ঘটনা কখনও না ঘটে”, বলেছেন অক্ষরা।

জীবনের বিভিন্ন পর্যায়ে ডিপ্রেশনেরও শিকার হয়েছেন অক্ষরা। প্রফেশনালের সাহায্যে সেই পরিস্থিতি থেকে নিজেকে বের করে নিয়ে এসেছেন। কারও ডিপ্রেশন হলে তা লুকিয়ে না রেখে দ্রুত সাহায্য নেওয়ার পরামর্শ দিয়েছেন তিনি। এ হেন অক্ষরা সদ্য বিগ বস ওটিটি থেকে বাদ পড়েছে।

‘বিগ বস’-এর ঘরের অন্যতম জনপ্রিয় মুখ অভিনেত্রী শমিতা শেট্টি। এই রিয়ালিটি শোয়ে যাওয়ার পর প্রথমেই শমিতা বলেছিলেন, আমার পরিবারের এক কঠিন সময়ে আমি এই শোয়ে এসেছি। যত দিন এগোচ্ছে, বিগ বসের বাড়ি যেন রণক্ষেত্রের চেহারা নিচ্ছে। লাইমলাইটে থাকছেন শমিতা। বলেছিলেন, “সময় ভাল হোক বা খারাপ, যদি নিঃশ্বাস নেওয়া আমরা বন্ধ না করি তাহলে কাজ কেন ছাড়ব?” তিনি আরও বলেছিলেন, “বিগবসের অফার আমি অনেকদিন আগেই পেয়েছিলাম। আমি ওদের বলেওছিলাম রিয়ালিটি শো’য়ে অংশ হতে চাই। কিন্তু তারপর কত কিছুই না হয়ে গেল। ভেবেছিলাম বিগ বসের ঘরে আর আমি প্রবেশ করব না। কিন্তু একবার যখন বলে দিয়েছি, তখন সেখান থেকে মুখ ফেরানো উচিত নয়।”

তবে মুম্বইয়ের বেশ কয়েকটি সংবাদমাধ্যমের দাবি, শমিতা ঘনিষ্ঠ এক ব্যক্তি জানিয়েছেন, বিগ বস ওটিটির কোনও অফারই শমিতার কাছে ছিল না। শো অন এয়ার হওয়ার চার দিন আগে তাঁর কাছে নাকি প্রস্তাব পৌঁছয়। শো’য়ে প্রবেশের ঠিক এক দিন আগে হ্যাঁ বলেন শমিতা। সেই সূত্রের দাবি, প্রযোজক ও চ্যানেল ভেবেছিলেন শো’র টিআরপি বাড়াতে শমিতাকেই তুরুপের তাস মনে করেছেন তাঁরা। বিগবস এমন এক শো যেখানে প্রকাশ্যে চলে আসে ব্যক্তিগত জীবনের নানা খুঁটিনাটি। প্রকাশ পেয়ে যায় নানা না বলা কথা। শমিতার জীবন জুড়ে চলা বিতর্ক বর্তমান সময়ে শো’র টিআরপি বাড়ানোর সহায়ক হবেই বলে মনে করেছেন। কী বলা যায় একে? পাব্লিসিটি স্টান্ট? যদিও সূত্রের এই বক্তব্যের সঙ্গে শমিতার বক্তব্যের কোনও মিল নেই।

আরও পড়ুন, ক্লাসিক্যাল মিউজ়িকের সঙ্গে আমার যোগাযোগ, রেওয়াজ, তালিম… এই প্রজেক্টটার জন্য সেটা আবার আমার কাছে ফিরে এল: অর্পিতা চট্টোপাধ্যায়

আরও পড়ুন, রণবীর-দীপিকার স্পেশ্যাল ডিনার নাইট, সঙ্গী এক তারকা!