‘একটা ভুল কাজ করছি…’, অকপটে স্বীকার করলেন মধুমিতা

Madhumita Sarcar: শনিবার সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ভিডিয়ো শেয়ার করেছেন মধুমিতা। যেখানে দেখা যাচ্ছে তিনি গাড়ি চালাচ্ছেন। গাড়ি চালাতে চালাতে নিজেই মোবাইল বের করে ভিডিয়ো করেন।

‘একটা ভুল কাজ করছি...’, অকপটে স্বীকার করলেন মধুমিতা
মধুমিতা সরকার। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 28, 2021 | 6:41 PM

মধুমিতা সরকার। বাংলা টেলিভিশনের এক সময়ের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী। মৈনাক ভৌমিক পরিচালিত ‘চিনি’ ছবিতে অভিনয় করে টলিউডেও ডেবিউ করে ফেলেছেন। সদ্য যশ দাশগুপ্তের সঙ্গে একটি মিউজিক ভিডিয়োতে কাজ করলেন। পাঁচ বছর পর ফিরল ছোট পর্দার পাখি-অরণ্য জুটি। এ হেন মধুমিতা নিজের একটি কাজকে ভুল কাজ বলে অকপটে স্বীকার করলেন।

শনিবার সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ভিডিয়ো শেয়ার করেছেন মধুমিতা। যেখানে দেখা যাচ্ছে তিনি গাড়ি চালাচ্ছেন। গাড়ি চালাতে চালাতে নিজেই মোবাইল বের করে ভিডিয়ো করেন। গাড়ি চালাতে চালাতে ভিডিয়ো করা একেবারেই ঠিক কাজ নয়। সেই ভুল অকপটে স্বীকার করে নিয়েছেন তিনি। পাশাপাশি এই ভুল আর যেন কেউ না করেন, সে বিষয়েও সতর্ক করে দিয়েছেন তিনি।

ভিডিয়োতে মধুমিতা বলেছেন, ‘আমি এখন গাড়ি চালাচ্ছি। আর একটা ভুল কাজ করছি। গাড়ি চালাতে চালাতে শুট করছি। এটুকু বলতে চাই, সাবধানে চালাচ্ছি। রাস্তা ফাঁকা আছে বলেই ক্যামেরাটা বের করলাম। আমার ফেভারিট রাস্তা। এই ভিডিয়ো করছি বলে কিছু মনে করো না। একা একা গাড়ি চালাচ্ছি আর ভিডিয়ো করছি, এটা ঠিক নয়, আমি জানি। কিন্তু সামনে কিছু নেই, তাই এটা করছি। আমি শুধুমাত্র সুন্দর দৃশ্যগুলো তোমাদের সঙ্গে শেয়ার করতে চাইছিলাম।’ ক্যাপশনে স্পষ্ট ভাবে তিনি লিখেছেন, ‘ডু নট টেক ড্রাইভিং ফর গ্র্যান্টেড।’

গাড়ি চালাতে মধুমিতা ভালবাসেন। সে ইঙ্গিত আগেও সোশ্যাল ওয়ালে দিয়েছেন অভিনেত্রী। রবিবার মানেই ছুটির দিন। অন্তত অনেকের কাছেই রবিবার কাজ থেকে ছুটি। নিজের মতো সময় কাটানোর প্ল্যান করেন সকলে। মধুমিতা রবিবার দিন গাড়ি নিয়ে বেরিয়ে পড়তে ভালবাসেন। লং ড্রাইভ তাঁর পছন্দের। রবিবার হাতে অনেকটা সময় থাকে। ফলে এই দিনটাই নিজের মতো করে গাড়িতে চড়ে বেড়িয়ে যান। গাড়ি চালালে সিটবেল্ট পরতেই হবে, এই বার্তাও আগেই দিয়েছেন তিনি।

অভিনেতা সৌরভ চক্রবর্তীর সঙ্গে দাম্পত্য বিচ্ছেদ হয়ে গিয়েছে মধুমিতার। তাঁরা দীর্ঘ কয়েক মাস আলাদা থাকেন। কিন্তু আইনি বিচ্ছেদ এখনও সম্পূর্ণ হয়নি। নিজের মতো করে সিঙ্গলহুড এনজয় করছেন, এ কথা ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন তিনি। মৈনাক ভৌমিকের পরিচালনায় প্রথম ছবি ‘চিনি’-তে মধুমিতার অভিনয় বেশ প্রশংসা পেয়েছে দর্শক মহলে। কাজ, ছুটিতে নিজের মতো করে সময় কাটানো, ফের কাজ… এই রুটিনে অভ্যস্ত হয়ে গিয়েছেন মধুমিতা।

আরও পড়ুন, নিজের খাবার অনুরাগীদের সঙ্গে শেয়ার করতে চাইলেন শ্রাবন্তী?