Mimi Chakraborty: আমাদের পুচকিটা ‘মিনি’, ভীষণ ভাল কাজ করছে: মিমি চক্রবর্তী

Mimi Chakraborty: এই ছবিতেই মৈনাকের সঙ্গে প্রথমবার কাজ করলেন সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী। রাজনীতির দায়িত্ব সামলে বেছে বেছে ছবি করেন মিমি। চিত্রনাট্য পছন্দ হওয়া মিমির প্রথম শর্ত।

Mimi Chakraborty: আমাদের পুচকিটা ‘মিনি’, ভীষণ ভাল কাজ করছে: মিমি চক্রবর্তী
মিমি এবং অয়ন্যা।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 30, 2021 | 4:48 PM

অয়ন্যা চট্টোপাধ্যায়। ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকের কয়েক মাস আগে মা সারদা রূপে তাকে প্রতিদিন টিভির পর্দায় দেখতেন দর্শক। মা সারদার ছোটবেলার দৃশ্যে দেখা গিয়েছে তার অভিনয়। এ হেন অয়ন্যা এ বার প্রথম ছবির শুটিং শেষ করে ফেলল। মৈনাক ভৌমিকের পরিচালনায় ‘মিনি’ ছবিতে প্রথমবার অভিনয় করল সে।

‘মিনি’র শুটিং শেষ। প্যাকআপের আগে অয়ন্যা বলল, “আমরা ‘মিনি’র শুটিং করলাম। আমি তো খুব এক্সাইটেড। মজা হচ্ছে। শট দিতে খুবই মজা লাগছে। যখন আমার শট নেই, মিমি দিদির শট বা অন্য কারও তখন আমি বসে দেখছি। খুব ভাল লাগছে।”

এই ছবিতেই মৈনাকের সঙ্গে প্রথমবার কাজ করলেন সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী। রাজনীতির দায়িত্ব সামলে বেছে বেছে ছবি করেন মিমি। চিত্রনাট্য পছন্দ হওয়া মিমির প্রথম শর্ত। তারপর দেখেন নিজের চরিত্র। মৈনাকের এই ছবির চিত্রনাট্য শুনে মিমি একবারে রাজি হয়ে গিয়েছিলেন। শুটিং শেষে তিনি বললেন, “আমাদের শুটিং শেষ। এ বার পোস্ট প্রোডাকশন। আমার মৈনাকের সঙ্গে প্রথম কাজ। আর আমাদের পুচকিটা মিনি যে, সে ভীষণ ভাল কাজ করছে। যত তাড়াতাড়ি সম্ভব ছবিটা শেষ করে যাতে আপনাদের জন্য সিনেমাহলে নিয়ে আসতে পারি, তার জন্য আশীর্বাদ করবেন।”

টলিউডে বেশ কিছু ছবি পরিচালক হিসেবে ইতিমধ্যেই তৈরি করে ফেলেছেন মৈনাক। তাঁর বিষয় ভাবনার অভিনবত্ব দর্শকের পছন্দ। মিনি প্রসঙ্গে মৈনাক বললেন, “মাতৃত্বের গল্প মিনি। এই মিলনিয়ারে কাবুলিওয়ালা, আর মিনির একটা গল্প। মিমির সঙ্গে কাজ করে খুব ভাল লাগল। অয়ন্যা আমার কাছে আবিষ্কারের মতো। অসামান্য। আশা করি আপনাদের সকলের ভাল লাগবে।”

টেলিভিশনের পর্দায় অয়ন্যা সারদামণির চরিত্রে প্রতিদিন শাড়ির লুকে দর্শক দেখেছেন। খোলা চুল, ডুরে শাড়িতে সত্যিই যেন ইতিহাসের পাতা থেকে উঠে আসা চরিত্র সে। আবার মিমিতে তার পরনে স্কুলের পোশাক। লম্বা চুল সুন্দর করে বাঁধা। অয়ন্যার পছন্দের অভিনেতা আবির চট্টোপাধ্যায়। পছন্দের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আবির-শ্রাবন্তীর সঙ্গে দেখা করা খুব ইচ্ছে এই খুদের। প্রথম ছবিতেই মিমির সঙ্গে কাজ করে দারুণ খুশি সে। ভবিষ্যতে পড়াশোনার পাশাপাশি অভিনয়ও সমানতালে চালিয়ে যেতে চায় অয়ন্যা।

আরও পড়ুন, Aryan Khan’s friends: সুসময়ে বলিউড ইন্ডাস্ট্রির কোন তারকা সন্তানরা আরিয়ানের বন্ধু ছিলেন?

আরও পড়ুন, Sreelekha Mitra: মা, বাবা ডাকটাই চলে গেল জীবন থেকে: শ্রীলেখা মিত্র