প্রিয়জনের মৃত্যু, কঠিন পরিস্থিতিতে পজিটিভ থাকার চেষ্টা করছেন মিমি

Mimi Chakraborty: মিমি জানিয়েছেন, গত মাসে ঠাকুমাকে হারিয়েছেন। শেষ বিদায়ও জানাতে পারেননি। তাঁর বাবা করোনা আক্রান্ত হয়েছিলেন। যদিও তিনি এখন সুস্থ।

প্রিয়জনের মৃত্যু, কঠিন পরিস্থিতিতে পজিটিভ থাকার চেষ্টা করছেন মিমি
মিমি চক্রবর্তী। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 03, 2021 | 4:24 PM

জীবনে যে কোনও পরিস্থিতিতে পজিটিভ থাকা একটা অভ্যেস। সেটা অর্জন করতে হয়। পজিটিভ থাকার সেই অভ্যেস আয়ত্ত করে ফেলেছেন সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী। কিন্তু তাঁর জীবনেও কঠিন সময় এসেছে। দুঃখ এসেছে। এসেছে প্রিয়জনের মৃত্যুর পরিস্থিতি। পজিটিভ থাকার চেষ্টা করেছেন। ঠাণ্ডা মাথায় সামলেছেন। কিন্তু তারও একটা সীমা আছে। কঠিন পরিস্থিতি সামলাতে সামলাতে মিমিরও মানসিক ক্লান্তি আসে। সেই ক্লান্তির কথা এ বার প্রকাশ্যেই শেয়ার করলেন মিমি।

সোশ্যাল মিডিয়ায় তুমুল অ্যাকটিভ মিমি। অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখেন সোশ্যাল মিডিয়ায় মাধ্যমেই। মিমি জানিয়েছেন, গত মাসে ঠাকুমাকে হারিয়েছেন। শেষ বিদায়ও জানাতে পারেননি। তাঁর বাবা করোনা আক্রান্ত হয়েছিলেন। যদিও তিনি এখন সুস্থ।

View this post on Instagram

A post shared by Mimi (@mimichakraborty)

মিমি নিজে ভুয়ো টিকা নেওয়ার পর অসুস্থ হয়ে পড়েন। ক্যানসারে আক্রান্ত পোষ্য চিকুকে হারিয়েছেন কয়েক মাস আগে। আর এখন তাঁর তিন মাসের আরও একটি পোষ্য কুকুর অসুস্থ হয়ে পড়েছে।

View this post on Instagram

A post shared by Mimi (@mimichakraborty)

মিমি লিখেছেন, ‘বন্ধুরা বলে আমি খুব পজিটিভ। আমিও সেটা বিশ্বাস করি। অন্ধকারেও আলো খুঁজি। কারও সঙ্গে দেখা হলে হেসে কথা বলার চেষ্টা করি। কারণ হাসি বা জড়িয়ে ধরা কাউকে কষ্ট দেয় না। কিন্তু আজ যদি পজিটিভ না থাকতে পারি, না হাসতে পারি, আলো দেখতে না পাই… আমার সন্তানকে (অর্থাৎ পোষ্য) হারিয়েও আলো খুঁজেছি। আমি জানি অন্য পৃথিবীতে ওর সঙ্গে দেখা হবে। বাবার যখন কোভিড হয়েছিল (এখন ভাল আছেন) আলোর সন্ধান করেছি, গত মাসে ঠাকুমা চলে গেলেন, শেষ বিদায়ও জানাতে পারিনি। আর এখন আমার তিন মাসের সন্তান (অর্থাৎ পোষ্য) অসুস্থ। বলুন, কোথায় আলো খুঁজব?’

View this post on Instagram

A post shared by Mimi (@mimichakraborty)

এই কঠিন পরিস্থিতিতেও হাল ছাড়তে নারাজ মিমি। তিনি বিশ্বাস করেন, আলোর দিশা অন্ধকারের মধ্যেও রয়েছে। তিনি হয়তো দেখতে পারছেন না। তাই হাল না ছেড়ে পজিটিভ ভাবেই এই দুঃসময় পেরিয়ে যেতে চান।

আরও পড়ুন, গুরুত্বপূর্ণ কাজে ডেকেছিলেন রাজ, কেন যাননি রনিত?