বাইরে একটানা বৃষ্টি, পরমব্রতর দুপুর কাটল ‘প্লেট সাফ’ করে… !

গত দু'মাসে অক্সিজেন, ত্রাণ আর হাসপাতাল বেডের জোগানের মাঝে নিজের জন্য সময় বের করে নিয়েছেন কিছুক্ষণ। তাই উইকএন্ড নয়, বরং সপ্তাহের মাঝামাঝি তাঁর মেঘলা দিন কাটছে খিচুড়ি-আলু ভাজায়।

বাইরে একটানা বৃষ্টি, পরমব্রতর দুপুর কাটল 'প্লেট সাফ' করে... !
কী ছিল মেনুতে?
Follow Us:
| Edited By: | Updated on: Jun 17, 2021 | 2:42 PM

মৌসুমী বায়ুর সক্রিয়তা সঙ্গে নিম্নচাপ। বুধবার রাত থেকেই কলকাতা সহ পার্শ্ববর্তী অঞ্চল জলমগ্ন। সকাল থেকেও সূর্যের মুখ ভার। ছুটির মেজাজে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

গত দু’মাসে অক্সিজেন, ত্রাণ আর হাসপাতাল বেডের জোগানের মাঝে নিজের জন্য সময় বের করে নিয়েছেন কিছুক্ষণ। তাই উইকএন্ড নয়, বরং সপ্তাহের মাঝামাঝি তাঁর মেঘলা দিন কাটছে খিচুড়ি-আলু ভাজায়। ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তবে থালা ভর্তি খাবারের ছবি নয়, বরং ভরপেট খাওয়ার পর তৃপ্তির ছবি। হ্যাঁ, প্রায় ফাঁকা থালার ছবিই শেয়ার করেছেন অভিনেতা। যদিও ক্যাপশনে লিখে দিয়েছেন কী কী ছিল মেনুতে।

সেখান থেকেই জানা যাচ্ছে, ছিল তিন রকমের ভাজা। ছিল চাটনিরও আয়োজন। পরম লিখেছেন, “খিচুড়ি, আলু ভাযা, পটল ভাজা, চাটনি, ঢেঁড়শ ভাজা…পাশের প্লেটে পাঁপড় ছিল। সাফ হয়ে গিয়েছে।” তবে পরমের এই ছবি দেওয়ায় কপট রাগ অনুরাগীদের। তাঁরা লিখেছেন, “এভাবে খাওয়ার ছবি দেওয়া অন্যায়। লোভ লেগে গেল তো…’।

আরও পড়ুন-দীর্ঘ এক মাসের লড়াই শেষ, বাবাকে হারালেন রুদ্রজিৎ

অন্যদিকে পরমের বন্ধু-সহকর্মী গায়িকা সাহানা বাজপেয়ী আবার গরম খিচুড়ির উপর ছড়ানো ঘিয়ের গুণগানে ব্যস্ত। তিনি লিখেছেন, “সবচেয়ে বেশি যেটা ম্যাটার করে তা হল তুমি কি খিচুড়ির উপর ঘিয়ের ফোঁটা ঢেলেছিলে? সেই ঘি যখন গলে গিয়ে হঠাৎই খাবারের মধ্যে অদৃশ্য হয়ে যায় সেই দৃশ্য দেখেছিলে…?”

বৃহস্পতিবারের দুপুর যে অভিনেতার ভালই জমেছে সে আন্দাজ করাই যায়…