আয়ুষ্মানের জন্মদিন, বিশেষ বার্তায় অভিনেতাকে মুগ্ধ করলেন ঋতাভরী

আয়ুষ্মানের সঙ্গে একটি মিউজিক ভিডিয়োতে একসঙ্গে কাজ করেছিলেন ঋতাভরী। সেই ভিডিয়োরই বেশ কিছু স্টিল ছবি শেয়াফ করেছেন সামাজিক মাধ্যমে।

আয়ুষ্মানের জন্মদিন, বিশেষ বার্তায় অভিনেতাকে মুগ্ধ করলেন ঋতাভরী
আয়ুষ্মান ও ঋতাভরী
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2021 | 5:51 PM

৩৭ বছর পূর্ণ করলেন অভিনেতা আয়ুষ্মান খুরানা। সকাল থেকেই তাঁর সোশ্যাল মিডিয়ায় অগণিত শুভেচ্ছা বার্তা। স্ত্রী তাহিরাও সকাল সকাল করেছেন এক মিষ্টি পোস্ট। বাদ গেলেন না আয়ুষ্মানের সহঅভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীও। তাঁর ক্যাপশনে বার্থ ডে বয়ের জন্য বিশেষ কিছু বার্তা। আয়ুষ্মানও খুশি, পাল্টা কী বললেন তিনি?

আয়ুষ্মানের সঙ্গে একটি মিউজিক ভিডিয়োতে একসঙ্গে কাজ করেছিলেন ঋতাভরী। সেই ভিডিয়োরই বেশ কিছু স্টিল ছবি শেয়াফ করেছেন সামাজিক মাধ্যমে। অভিনেতার উদ্দেশ্যে খোলাচিঠি হাওয়ার ভাসিয়েছেন অভিনেত্রী। লিখেছেন, “অন্যতম গুণী মানুষের আজ জন্মদিন। এই গোটা পৃথিবী তোমার হওয়া উচিত আয়ুষ্মান। মানুষের অবয়বে তুমি সূর্যকিরণ।” আয়ুষ্মাও কমেন্ট বক্সে ঋতাভরীকে লিখেছেন, “RC “… সঙ্গে এক জড়িয়ে ধরার ইমোজি আর বন্ধুত্ব রঙের এক হৃদয়। অভিনেত্রীর ইংরেজি আদ্যাক্ষর দিয়েই তাঁকে সম্বোধন করেছেন আয়ুষ্মান।

ঋতাভরী ও আয়ুষ্মানের ওই মিউজিক ভিডিয়ো মুক্তি পেয়েছিল বেশ কয়েক বছর আগে। ২০১৭ সালে। ভিডিয়োতে দেখা গিয়েছিল বিদিপ্তা চক্রবর্তী, কমলেশ্বর মুখোপাধ্যায়কে। গানটি গেয়েছিলেন আয়ুষ্মান নিজেই। চার বছর পেরিয়ে গেলেও তাঁদের বন্ধুত্ব যে আজও রয়েছে তা বলে দিচ্ছে ঋতাভরীর এই পোস্ট।


আট মাস আগে দুটি অস্ত্রোপচার হয়েছিল ঋতাভরীর। অস্ত্রোপচারের পর চরম হতাশার মধ্যে দিয়ে যেতে হয়েছিল তাঁকে, সে কথা মাস খানেক আগে এক পোস্টে নিজেই জানিয়েছিলেন তিনি। পোস্টে লিখেছিলেন, ” ২০১৩ সাল থেকে যাতে ফিগার ঠিক থাকে তাই কড়া ডায়েট-রুটিন অনুসরণ করতাম আমি। প্রতিদিন আয়নার সামনে দাঁড়িয়ে সেলফি নিতাম দেখার জন্য, যে আমি ঠিক আছি কিনা। ৩৬-২৬-৩৬- শরীরের এই গঠন নিয়ে আমি পাগল ছিলাম। কিন্ত আট মাসে আগে সব নিয়ম গুলিয়ে গেল যখন এক অস্ত্রোপচার হয় আমার। সারাক্ষণ বিছানায় শুয়ে থাকতাম। নড়াচড়া করতে পারতাম না।”

যোগ করেছিলেন,”অপারেশন ঠিকঠাক হয় কিন্তু হতাশা ঘিরে ধরে। নিজেকে বলরাম সময়ের সঙ্গে সঙ্গে সব ঠিক হয়ে যাবে। কিন্ত আমার কাজ-পাগল মনের ধৈর্য ছিল না। সবাইকে বলতে চাই, আমি ভাল হচ্ছি। শারীরিক যন্ত্রণা আর নেই। কিন্তু হতাশা আমায় নিঃসঙ্গ করে দিয়েছে। পরে তোমাদের সব বলব…।” ঋতাভরীর ওই পোস্টে পাশে থাকার বার্তা দিয়েছিলেন মিমি-নুসরতও।

 

আরও পড়ুনকে বি সি ১৩-এ এবার অতিথি অমিতাভের অন-স্ক্রিন কন্যা দীপিকা; সঙ্গে তাঁর রণবীর নন, অন্য কেউ

আরও পড়ুনKBC 13: ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে প্রথম সপ্তাহেই থাকছেন সৌরভ, শেহবাগ?

আরও পড়ুন‘কৌন বনেগা ক্রোড়পতি’ থেকে কেন বাদ পড়েছিলেন শাহরুখ?