শ্রাবন্তীর ‘ধপ্পা’, আপনার আশীর্বাদ কেন চাইলেন অভিনেত্রী?

Srabanti Chatterjee: শুটিং শুরুর আগে চিত্রনাট্যের ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন শ্রাবন্তী। হ্যাশট্যাগে লিখেছেন ‘নিউ ভেঞ্চার’। প্রিয়াঙ্কার সঙ্গে শ্রাবন্তীর অভিনয় এর আগে এ ভাবে দেখেননি দর্শক।

শ্রাবন্তীর ‘ধপ্পা’, আপনার আশীর্বাদ কেন চাইলেন অভিনেত্রী?
শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

বুধবারের মাঝ সকাল। ‘ধপ্পা’ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। না! এ ‘ধপ্পা’ ছোটবেলার সেই লুকোচুরি খেলার অংশ নয়। এ হল শ্রাবন্তীর নতুন ছবি। নতুন যাত্রা। আর সে কারণেই সকলের আশীর্বাদ চেয়ে নিলেন তিনি।

অংশুমান প্রত্যুষের কাহিনি, পরিচালনার দায়িত্বেও তিনি। এই সাইকোলজিক্যাল থ্রিলারের চিত্রনাট্য এবং সংলাপের দায়িত্বে রোহিত সৌম্য। আজ অর্থাৎ বুধবার থেকে শুরু হল এই ছবির শুটিং। শ্রাবন্তীর সঙ্গে এই ছবিতে অভিনয় করছেন প্রিয়াঙ্কা সরকারও।

শুটিং শুরুর আগে চিত্রনাট্যের ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন শ্রাবন্তী। হ্যাশট্যাগে লিখেছেন ‘নিউ ভেঞ্চার’। প্রিয়াঙ্কার সঙ্গে শ্রাবন্তীর অভিনয় এর আগে এ ভাবে দেখেননি দর্শক। অংশুমান প্রত্যুষ কিছুদিন আগেই নির্ভয়া ছবির শুটিং শেষ করলেন। সেখানে শ্রীলেখা মিত্র, সব্যসাচী চক্রবর্তী, গৌরব চক্রবর্তীর পাশাপাশি প্রিয়াঙ্কা সরকারকে নিয়েও কাজ করেছেন তিনি। ‘ধপ্পা’য় প্রিয়াঙ্কার সঙ্গে আরও বড় মাপের কাজ করতে চলেছে অংশুমান। সূত্রের খবর, দুই নায়িকাই ওয়ার্ম আপ করে নিয়েছেন। চ্যালেঞ্জিং চিত্রনাট্য। তার জন্য নিজের সেরাটা দিতে প্রস্তুত দুজনেই।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

করোনা আতঙ্ক এখনও রয়েছে। তার মধ্যেই টলিউডে যে একাধিক শুটিং শুরু হয়েছে, এটাই খুশির খবর। ৫০ শতাংশের অনুমতিতে দর্শক সিনেমা হলে গিয়েও সিনেমা দেখছেন। সব মিলিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রি করোনা কালের ক্ষতি, খরা কাটিয়ে ফের ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে। সেখানে নতুন সংযোজন এই ধরনের নায়িকা কেন্দ্রিক ছবি। বলিউডে এ ধরনের ছবি প্রচুর হয়েছে। কিন্তু টলিউডে উদাহরণ সীমিত। তাই শ্রাবন্তী-প্রিয়াঙ্কার যৌথ জার্নি দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক।

অন্যদিকে ব্যক্তি জীবন নিয়েও চর্চায় থাকেন শ্রাবন্তী। কয়েকদিন আগে তাঁর দিদি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। মাসি হয়েছেন তিনি। বহুদিন পরে পরিবারে নতুন অতিথির আগমন। সদ্যোজাতর ছবি শেয়ার করে সে আনন্দ অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী।

ভালবাসার সন্ধান তো সকলেই করেন। শ্রাবন্তীও ব্যতিক্রম নন। তাঁর ব্যক্তিগত জীবনে ভালবাসা এসেছে। এসেছে বিচ্ছেদও। অভিনয় কেরিয়ারে অসংখ্য দর্শক তাঁকে ভালবেসেছেন। আবার রাজনীতির ময়দানেও প্রাথমিক ভাবে ভালবাসা পেয়েছেন বলেই দাবি করেছিলেন। ভালবাসা দিয়ে অনেক কিছু জয় করা যায় বলে মনে করেন অভিনেত্রী।

অনেকের মতোই ইঙ্গিতবাহী পোস্ট থাকে শ্রাবন্তীর সোশ্যাল ওয়ালেও। কিন্তু নির্দিষ্ট কারও উদ্দেশে তিনি কিছু বলেন কি না, তা স্পষ্ট করেন না। কারও জীবনেই প্রতিটা জিনিস সহজ হতে পারে না। ব্যতিক্রম নন তিনিও। হ্যাঁ, তিনি সেলেব্রিটি। তাই তাঁর জীবনের অনেক খবরই প্রকাশ্যে আসে। একের পর এক সম্পর্ক, দাম্পত্য বিচ্ছেদ, এ সব নিয়ে শিরোনামে থাকেন শ্রাবন্তী। তাঁর নতুন প্রেমও চর্চায় থাকে। সে সব কারণে ভার্চুয়াল ওয়ার্ল্ডে তুমুল ট্রোলিংয়েরও শিকার হন। তাই কমেন্ট বক্স বহু আগেই ‘লিমিটড’ করেছেন অভিনেত্রী। তাঁর ছবিতে সকলের কমেন্ট করার অধিকার নেই। কিন্তু তিনি কোনও ছবি বা কোনও বার্তা শেয়ার করলে, তা দেখতে পান অনুরাগীরা। আপাতত তাঁর নতুন যাত্রায় শুভেচ্ছা জানিয়েছেন সকলে।

আরও পড়ুন, অনস্ক্রিন সারদাদেবীর অফস্ক্রিন নাচ! সন্দীপ্তাকে এ ভাবে আগে দেখেছেন?

Click on your DTH Provider to Add TV9 Bangla