Sreelekha Mitra: আরটিপিসিআর টেস্ট করাতে ১০ হাজার টাকা খরচ হল শ্রীলেখার!

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: স্বরলিপি ভট্টাচার্য

Updated on: Sep 17, 2021 | 10:47 PM

Sreelekha Mitra: আদিত্য বিক্রম সেনগুপ্তের তৃতীয় ছবি, ‘ওয়ানস আপন এ টাইম ইন কলকাতা’ ৭৮ তম ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জায়গা করে নিয়েছে। এই ছবিতে অভিনয় করেছেন শ্রীলেখা।

Sreelekha Mitra: আরটিপিসিআর টেস্ট করাতে ১০ হাজার টাকা খরচ হল শ্রীলেখার!
শ্রীলেখা মিত্র

সাদা লং ড্রেস। সানগ্লাস। কোনও এক বাড়ির দরজার সামনে কার্যত মাথায় হাত দিয়ে বসে রয়েছেন তিনি। অর্থাৎ অভিনেত্রী শ্রীলেখা মিত্র। পাশে রয়েছে তাঁর ব্যাগ। এ হেন ছবি সোশ্যাল মিডিয়ায় রবিবার শেয়ার করে ক্যাপশনে যা লিখেছেন, তা দেখে চমকে গিয়েছেন অনুরাগীদের বড় অংশ। শ্রীলেখা লিখেছেন, ভেনিসে আরটিপিসিআর টেস্ট করাতে তাঁর খরচ হচ্ছে ১১২ ইউরো, অর্থাৎ ভারতীয় মুদ্রায় যা ১০ হাজার টাকা। ‘মাথায় হাত ভেনিস (না ফেরত) অভিনেত্রীর…।’

শ্রীলেখা মজার মানুষ। তাঁর সূক্ষ্ম রসবোধ বারবার বিস্মিত করে তাঁর অনুরাগীদের। আরটিপিসিআর টেস্ট করাতে যে এত টাকা খরচ হতে পারে, তার কোনও আন্দাজ ছিল না শ্রীলেখার। এই টেস্টের খরচ এত টাকা শুনে কার্যত মাথায় হাত তাঁর। আবার না করিয়েও উপায় নেই। তাই ছবির সঙ্গে ক্যাপশন মিলিয়ে নিজের বর্তমান পরিস্থিতি মজার মোড়কে উপস্থাপনা করেছেন।

আদিত্য বিক্রম সেনগুপ্তের তৃতীয় ছবি, ‘ওয়ানস আপন এ টাইম ইন কলকাতা’ ৭৮ তম ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জায়গা করে নিয়েছে। এই ছবিতে অভিনয় করেছেন শ্রীলেখা। এই ছবির জন্য বিদেশের মাটিতে দাঁড়িয়ে সম্পূর্ণ অচেনা মানুষদের কাছ থেকে প্রশংসা পেয়ে আপ্লুত শ্রীলেখা। সেই অভিজ্ঞতার কথা তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ায়। উৎসব প্রাঙ্গনে ঘুরে ঘুরে প্রচুর সেলফি তুলেছেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তা শেয়ারও করে দিয়েছেন অনুরাগীদের সঙ্গে। কখনও বা সঙ্গে পেয়ে গিয়েছেন ইতালিয়ান অভিনেত্রী মিরিয়ামকে। রেড কার্পেটের অসাধারণ অভিজ্ঞতার কিছু মুহূর্ত ভাগ করে নিয়েছেন সোশ্যাল ওয়ালে। আন্তর্জাতিক মঞ্চে দাঁড়িয়ে দেশকে প্রতিনিধিত্ব করেছেন তিনি। তাঁর এই সাফল্যে গর্বিত বাংলার দর্শক।

ভারত থেকে যাওয়ার পর প্রথমে জুরিখে বেশ কিছুদিন কোয়ারেন্টাইনে থাকতে হয়েছিল শ্রীলেখাকে। নিজের মতো করে শহর ঘুরেছেন তিনি। ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যাওয়ার সব খরচ একাই বহন করেছেন বলেও ফেসবুক লাইভে জানিয়েছিলেন শ্রীলেখা। কখনও ফ্যাশনেবল পোশাকে সেলফি, কখনও অচেনা শহরে সারমেয় প্রেম, কখনও নিজের সঙ্গে কফি ডেট, কখনও বা সেই শহরের সাইকেলে চড়ে প্রতিবাদ মিছিল- সবই ফ্রেমবন্দি করেছেন শ্রীলেখা।

শ্রীলেখার জীবনে স্ট্রাগল কম নেই। স্পষ্ট কথা স্পষ্ট ভাবে বলেন তিনি। বহুবার ট্রোলিং সামলাতে হয়েছে। কিন্তু কোনও কিছুতেই ভেঙে পড়া তাঁর স্বভাব নয়। বরং পজিটিভ থাকতে ভালবাসেন। অনুরাগীদেরও সেই পজিটিভ থাকার বার্তাই দেন। প্রতিটি কাজে নিজেকে নতুন করে ভাঙেন। নিজের প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে দেন। নিজের পারফরম্যান্স কী ভাবে আরও ভাল করা যায়, তার নিরন্তর প্রয়াস থাকে শ্রীলেখার। বিদেশ সফরের আপডেট দেওয়ার মধ্যেও তাঁর সেই পজিটিভিটির খোঁজ পেয়েছেন দর্শকের বড় অংশ।

আরও পড়ুন, আগামী ১০ অক্টোবর, আপনাকে ফ্রি থাকার অনুরোধ জানালেন মিমি, সঙ্গী জিৎও

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla