কাঞ্চনের প্রচারে ‘কৃষ্ণকলি’র শ্যামা, রাধারানি সহ টেলি তারকারা

শুধুমাত্র অভিনেতা নন। কাঞ্চন মল্লিকের এখন আরও একটি পরিচয় রয়েছে। তিনি উত্তরপাড়া বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী। নির্বাচন আসন্ন। জোরদার চলছে প্রচার। কাঞ্চনের প্রচারেই তাঁর বিধানসভা এলাকায় পৌঁছে গিয়েছিলেন টেলিভিশনের চেনা মুখেরা।

  • TV9 Bangla
  • Published On - 22:16 PM, 4 Apr 2021
কাঞ্চনের প্রচারে ‘কৃষ্ণকলি’র শ্যামা, রাধারানি সহ টেলি তারকারা
শ্রীময়ী এবং তিয়াশা (বাঁদিকে), কাঞ্চন (ডানদিকে)।

প্রায় একই রকম পোশাক পরেছেন শ্যামা এবং রাধারানি। জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’র দুই চরিত্র। অর্থাৎ অভিনেত্রী তিয়াশা রায় এবং শ্রীময়ী চট্টরাজ। বেলুন দিয়ে সাজানো টোটোতে সওয়ার হয়েছেন তাঁরা। রয়েছেন কিছুদিন আগে শেষ হয়ে যাওয়া ধারাবাহিক ‘কে আপন কে পর’-এর জুটি জবা এবং পরম, ওরফে পল্লবী এবং বিশ্বজিৎ। তাঁরাও টোটোতে উঠে হাত নাড়ছেন। আর একেবারে সামনের টোটোতে অভিনেতা কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)।

না! শুধুমাত্র অভিনেতা নন। কাঞ্চন মল্লিকের এখন আরও একটি পরিচয় রয়েছে। তিনি উত্তরপাড়া বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী। নির্বাচন আসন্ন। জোরদার চলছে প্রচার। কাঞ্চনের প্রচারেই তাঁর বিধানসভা এলাকায় পৌঁছে গিয়েছিলেন টেলিভিশনের চেনা মুখেরা।

রবিবাসরীয় প্রচার প্রসঙ্গে শ্রীময়ী বললেন, “আমি যখন ক্লাস এইটে পড়তাম, তখন থেকে কাঞ্চনদাকে চিনি। আমার ফ্রেন্ড, ফিলোজফার অ্যান্ড গাইড। আর মুখ্যমন্ত্রীর ভক্ত আমি। কাঞ্চনদার জয় মানে মমতাদির জয়। সে কারণেই প্রচারে অংশ নিয়েছিলাম। এর আগে ডোর টু ডোর গিয়েছি। আজ রোড শো ছিল। বৃষ্টির জন্য সব জায়গায় যেতে পারিনি।”

বাকি অভিনেতারাও প্রচারের ময়দানে নতুন। ইন্ডাস্ট্রির সিনিয়র হিসেবে কাঞ্চনের পাশে তাঁরা থাকতে চান বটেই। তবে মুখ্যমন্ত্রীর প্রতি ভালবাসা থেকেই এই প্রচারে অংশ নিয়েছেন সকলে। এত জন অভিনেতাকে সামনে থেকে দেখে খুশি উত্তরপাড়া বিধানসভা এলাকার সাধারণ মানুষও।

আরও পড়ুন, করোনা আতঙ্কে ফের ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজের পরিধি সীমাবদ্ধ