Chaiti Ghosal: প্রথমবার সাংবাদিকের চরিত্রে চৈতি, ক্যামিও হলেও এই কারণে করতে রাজি অভিনেত্রী

Mission Everest: কেন একটি ক্যামিও চরিত্রে অভিনয় করলেন চৈতি? ক্যামিও হলেও সাংবাদিকের চরিত্রটি কতখানি জরুরি, জানতে TV9 বাংলা যোগাযোগ করে চৈতি ঘোষালের সঙ্গে।

Chaiti Ghosal: প্রথমবার সাংবাদিকের চরিত্রে চৈতি, ক্যামিও হলেও এই কারণে করতে রাজি অভিনেত্রী
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2022 | 6:10 AM

বাঙালি বীরাঙ্গনা সুনীতা হাজরার মাউন্ট এভারেস্ট জয়ের কাহিনিকে বড় পর্দায় তুলে ধরেছেন পরিচালক দেবাদিত্য বন্দ্যোপাধ্যায়। ছবিতে সুনীতার চরিত্রে অভিনয় করেছেন চান্দ্রেয়ী ঘোষ। এই পুজোতেই মুক্তি পাচ্ছে ছবি। ছবিতে চান্দ্রেয়ী ছাড়াও অভিনয় করেছেন দীপ শঙ্কর দে, মেঘা চৌধুরী, গৌতম মুখোপাধ্যায়, অম্লান মজুমদার, তীর্থঙ্কর রায়, পৌলাম সাহা, কৌশিক কর, কৃষ্ণকিশোর মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, দেবরঞ্জন নাগ, রানা মিত্র, বিদীশা চৌধুরী, সঞ্জয় দাস, তাশি, লাপা এবং চৈতি ঘোষাল। ছবিতে চৈতিকে প্রথমবারে জন্য দেখা যাবে এক দুর্দান্ত সাংবাদিকের চরিত্রে। এবং সেই চরিত্রটি একটি ক্যামিও রোল। কেন একটি ক্যামিও চরিত্রে অভিনয় করলেন চৈতি? ক্যামিও হলেও সাংবাদিকের চরিত্রটি কতখানি জরুরি, জানতে TV9 বাংলা যোগাযোগ করে চৈতি ঘোষালের সঙ্গে।

চৈতি বলেছেন:

“প্রথমেই বলে রাখি, এই ছবিটা খুব অন্য রকম। দেবাদিত্য বরাবরই খুব অন্যরকম সিরিয়াস বিষয় নিয়ে ছবি তৈরি করে। সেটা আমার ভাল লাগে। আমি এখানে এক সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছি। আমার চরিত্রটা ক্যামিও রোল। কিন্তু তাতে কিছু যায় আসে না। আমি চিরকালই ছবির বিষয় এবং চরিত্রের গভীরতা দেখে তারপর অভিনয় করতে সম্মতি জানাই। এ ক্ষেত্রেও ব্যতিক্রম ঘটেনি। আমি প্রথমবার কোনও সাংবাদিকের চরিত্র করলাম ছবিতে। এমন এক সাংবাদিক, যে সাধারণ মানুষের হয়ে কিছু চোখা প্রশ্ন অকপটে করতে পারে। সে ডরায় না কোনও কিছুতে। পাহাড়ের শৃঙ্গে ওঠার জয়ের কথা আমরা সকলেই শুনতে পাই। কিন্তু কখনও জানতে পারি না এর নেপথ্যে লুকিয়ে থাকা রাজনীতি। এটা সেরকমই একটি গল্প এবং আমি সেরকমই একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছি। যে সাহসের সঙ্গে জনসাধারণের প্রশ্নগুলো তুলে ধরতে পারে। আর তাই ক্যামিও হলেও আমার এই চরিত্রে অভিনয় করতে কোনও আপত্তি ছিল না।”