সৃজিতের চারটে পাইথন কিলবিল করছে বাড়িময়, ভয়ে কাঁটা স্ত্রী মিথিলা!

Rafiath Rashid Mithila: স্বামী পরিচালক সৃজিত মুখোপাধ্য়ায় বাড়িতে নিয়ে এসেছেন একটা আস্ত পাইথন। যে সে সাপ তো নয়। সেই সরীসৃপের সঙ্গে কীভাবে বসবাস করছেন সৃজিতের স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলা? জানিয়েছেন তাঁর ভয়ের কথা...

সৃজিতের চারটে পাইথন কিলবিল করছে বাড়িময়, ভয়ে কাঁটা স্ত্রী মিথিলা!
অভিনেত্রী-গায়িকা রাফিয়াত রশিদ মিথিলা, উলুপি, স্বামী পরিচালক সৃজিত মুখোপাধ্য়ায়ের সঙ্গে মিথিলা
Follow Us:
| Updated on: Apr 15, 2024 | 4:30 PM

আফ্রিকা থেকে এসেছে সৃজিত মুখোপাধ্যায়ের কন্যা উলুপি। মাসখানেক আগে কন্যার পরিচয় সকলের সামনে তুলে ধরেছিলেন পরিচালক। তবে এই কন্যা কোনও মানুষ নয়। নামেই তার প্রকাশ (‘মহাভারত’ মহাকাব্য উলুপি এক সাপ)। অনেকে নিজের পোষা কুকুর-বিড়ালকে সন্তানসম ভালবাসা দিয়ে থাকেন। উলুপি তেমন পোষ্য নয়। তবে পোষ্যের চেয়েও খানিকটা বেশি সৃজিতের কাছে। উলুপি একটি সাপ। যে সে সরীসৃপ প্রাণী নয়। উলুপি একটি হলুদ-কালো ডোরা পাইথন। যাকে আফ্রিকা থেকে নিয়ে এসেছেন সৃজিত এবং সে পরিচালকের সারা বাড়িময় ঘুরে বেড়ায়।

কিন্তু সৃজিতের বাড়িতে তো কেবল সৃজিত থাকেন না। থাকেন তাঁর স্ত্রী অভিনেত্রী-গায়িকা রাফিয়াত রশিদ মিশিলা এবং তাঁদের কন্যা। সৃজিতের এই পাইথন পোষা নিয়ে শেষমেশ মুখ খুলেছেন মিথিলা। সদ্য মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ছবি ‘অভাগী’। ‘অভাগী’ সম্পর্কে আলোচনায় বসেছিলেন মিথিলা। সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ঝিলম গুপ্তর মুখোমুখি হয়েছিলেন মিথিলা এবং ঝিলমের মুখোমুখি হতেই মিথিলার সামনে প্রশ্ন আসে এই সাপ নিয়ে। সৃজিত মুখোপাধ্যায়ের সাপের প্রতি ভালবাসা থাকতে পারে। কিন্তু তাঁর স্ত্রীরও কি সেই একই রকম কন্যাসম আছে? ফলে প্রশ্ন করা হয়েছিল, বাড়িতে সারাক্ষণই একটি পাইথম ঘুরে বেড়াচ্ছে, তাতে মিথিলা ভীত কি না?

সেই সাক্ষাৎকারে মিথিলা বলেছিলেন, “আগে একটা পাইথন ছিল। এখন চারটে পাইথন আছে। এবং সেই চারটা থেকে আটটা পাইথন হতে পারে। সারা বাড়িতে সাপ ঘুরে বেড়াচ্ছে। এত সাপ ঘুরে বেড়াচ্ছে, ব্যাপারটা ভাবলে একটু ভয়ই লাগছে।”

মিথিলা বাংলাদেশের অভিনেত্রী। সেখানকার বেশকিছু নাটকে অভিনয় করেছেন। অসম্ভব ভাল গান করেন। তিনি মেধাবীও। আগেও একটা বিয়ে করেছিলেন মিথিলা। তাঁদের কন্যাসন্তান এখন থাকেন সৃজিতের বাড়িতে। সৃজিতের সঙ্গে দারুণ ভাব তার। মিথিলার ডিভোর্সের পর সৃজিতের সঙ্গে প্রেম এবং তারপর বিয়ে।

বাড়িতে তো পাইথন পোষা যায় না। তার জন্য আলাদা ব্যবস্থা নিতে হয়। যদি কোনও ব্যক্তি ইচ্ছুক থাকেন, বাড়িতে পাইথন পুষবেন বলে ঠিক করেন, তার জন্য অনেকরকমের অনুমতি নিতে হয়। উলুপিকে কীভাবে নিজের করে পেয়েছেন সৃজিত, সে সম্পর্কে আগেই TV9 বাংলাকে বলেছিলেন, “পাইথন পোষার জন্য সব রকমের অনুমতি নিয়েছি আমি। সব কাগজপত্র রয়েছে আমার কাছে। কেউ দেখতে চাইলে, দেখিয়ে দেব।