কবে আবার একসঙ্গে দেখা যাবে দেবশ্রী-প্রসেনজিৎ-কে? প্রশ্ন শুনেই যা বললেন অভিনেত্রী

Deboshree-Prosenjit: প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের তিনি প্রথম স্ত্রী। দেবশ্রী রায়কে ভালবেসে বিয়ে করেছিলেন টলিপাড়ার ইন্ডাস্ট্রি। তাঁদের বিয়ে হয় ১৯৯২ সালে। তবে সেই বিয়ে খুব বেশিদিন স্থায়ী হয়নি।

কবে আবার একসঙ্গে দেখা যাবে দেবশ্রী-প্রসেনজিৎ-কে? প্রশ্ন শুনেই যা বললেন অভিনেত্রী
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2024 | 4:26 PM

সাল ১৯৯৪, দেবশ্রী রায় ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত ছবি উনিশে এপ্রিল ঝড় তুলেছিল দর্শক মহলে। ঋতুপর্ণ ঘোষের হাতে তৈরি এই ছবি জটির কেরিয়ারে অন্যতম সংযোজন। তার আগে ও পরে, বেশ কিছু হিট ছবিতেই জুটি বেঁধেছেন তাঁরা। পর্দায় যতটা জনপ্রিয় ছিলেন, ততটাই তাঁদের ব্যক্তিজীবন ভক্তদের মনে ঝড় তুলেছে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের তিনি প্রথম স্ত্রী। দেবশ্রী রায়কে ভালবেসে বিয়ে করেছিলেন টলিপাড়ার ইন্ডাস্ট্রি। তাঁদের বিয়ে হয় ১৯৯২ সালে। তবে সেই বিয়ে খুব বেশিদিন স্থায়ী হয়নি।

কিছুদিনের মধ্যেই তাঁদের বিবাহ বিচ্ছেদ ঘোষণা হয়। মাত্র তিন বছরের মেয়াদ ছিল তাঁদের সম্পর্কের। ১৯৯৫ সালে বিবাহ বিচ্ছেদ হয় তাঁদের। তারপর থেকে সেভাবে পর্দায় আর দেখা যায়নি তাঁদের। অপেক্ষা করে চলেছেন ভক্তরা। কবে আবার দেখা মিলবে!  একবার এই প্রসঙ্গে দেবশ্রী রায়কে প্রশ্ন করা হয়েছিল। তবে দেবশ্রী সেই বিষয়টা যে মোটেও ভাল চোখে নেননি, তা তাঁর চাহনি ও উত্তরেই স্পষ্ট করে দিয়েছিলেন। তিনি এই বিষয় কোনও মন্তব্য করতে চান না। এবারও ‘শাস্ত্রী’ ছবির প্রচারে TV9 বাংলার মুখে শুনলেন একই প্রশ্ন, ‘আচ্ছা কোনওদিনও কি আপনাদের একসঙ্গে দেখা যাবে না?’ উত্তরে দেবশ্রী বলেন, ‘সেটা ঠিক বলতে পারছি না আমি এই মুহূর্তে’।

এবারও তাঁর উত্তরে স্পষ্ট, তিনি একপ্রকার বিষয়টা এড়িয়ে যেতেই চান। তবে একটা সময় একের পর এক ছবি দর্শকদের উপহার দিয়েছেন তাঁরা। কেরিয়ার তখন দুই স্টারেরই মধ্য গগণে। বর্তমানে দেবশ্রী রায় ফিরেছেন শুটে। একের পর এক কাজের প্রস্তাব তাঁর ঝুলিতে। অন্যদিকে পর্দায় দাপিয়ে বেড়াচ্ছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বয়সের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে তাঁর গ্ল্যামার, তাঁর আধিপত্য। তিনি ইন্ডাস্ট্রি, এই শব্দটা শুনতে মোটেও পছন্দ করেন না, তবে একপ্রকার তিনি যেন তাই। শত শত ভক্ত আজও তাঁর নামে প্রেক্ষাগৃহে ভিড় জমায়।