Akshay-Katrina: অক্ষয়কে সপাটে চড়, কী এমন ঘটে ক্যাটরিনার সঙ্গে?

Katrina-Akshay: রোহিত শেট্টির এই ছবি করোনাকালেও বক্স অফিসে ঝড় তুলেছিল। যা সকলের নজরের কেন্দ্রে রাতারাতি জায়গা করে নিয়েছিল। তবে এই ছবির শুটিং সেটে এমন কী ঘটে, যা নিয়ে বিভিন্ন মহলে চর্চা থাকে তুঙ্গে?

Akshay-Katrina: অক্ষয়কে সপাটে চড়, কী এমন ঘটে ক্যাটরিনার সঙ্গে?
Follow Us:
| Updated on: Sep 13, 2024 | 2:41 PM

অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ, একের পর এক ভাল ছবি রয়েছে এই জুটির দখলে। তবে তাঁদের শেষ একসঙ্গে দেখা গিয়েছে সূর্যবংশী ছবির সেটে। সেখানেই একে ওপরের সঙ্গে এখনও পর্যন্ত শেষবার কাজ করেন, তারপর থেকে এই জুটিকে আর পর্দায় পায়নি বলিউড। রোহিত শেট্টির এই ছবি করোনাকালেও বক্স অফিসে ঝড় তুলেছিল। যা সকলের নজরের কেন্দ্রে রাতারাতি জায়গা করে নিয়েছিল। তবে এই ছবির শুটিং সেটে এমন কী ঘটে, যা নিয়ে বিভিন্ন মহলে চর্চা থাকে তুঙ্গে?

ঝড়ের গতিতে ভাইরাল হয় অন্দরমহলের সেই কাহিনি। যেখানে শোনা যায় ক্যাটরিনা কাইফ নাকি সপাটে একটা চড় মেরে বসেন অক্ষয় কুমারের গালে। হঠাৎ এমন কী হল, যার জন্য মেজাজ হারিয়ে ফেলেন ক্যাটরিনা? রহস্য ফাঁস হয় দ্য কপিল শর্মা শোয়ে। যেখানে এই জুটি এসে খোলসা করেছিলেন আসলে শুটিং সেটে ঠিক কী ঘটেছিল?

ক্যাটরিনা কাইফ ও অক্ষয় কুমারের উদ্দেশে শোয়ের সঞ্চালক কপিল শর্মা প্রশ্ন করেন, এই ছবিতে দুই প্রকারের দৃশ্যই রয়েছে। রোম্যান্সও আছে, আবার অক্ষয় কুমারের গালে একটা চড় মারার দৃশ্যও রয়েছে। এরপরই প্রশ্ন করা হয় অক্ষয় কুমারের উদ্দেশে, যে কোন দৃশ্যে বেশি রিটেক হয়েছিল? অক্ষয় কুমারের কথায়, রোম্যান্সের দৃশ্যে। কারণ চড়ের দৃশ্য একটা টেকেই গ্রহণ করে নেওয়া হয়েছিল।

এখানে না থেমে কারণও খোলসা করেন অক্ষয় কুমার। তিনি জানান, আসলে চড় যাতে আসল মনে হয়, তাই ক্যাটরিনা সত্যি সপাটে চড় মেরে দিয়েছিলেন অক্ষয় কুমারের গালে। যাতে হাত ও গালের মাঝে ফাঁক না বোঝা যায়। এরপরই ক্লিপিং ঝড়ের গতিতে ভাইরাল হয়। যদিও সবটাই হাসি ও মজার সঙ্গেই দর্শক দরবারে উপস্থাপনা করেছিলেন জুটি। তাঁদের মধ্যে কোনও মান-অভিমানের পালা তখনও ছিল না, বর্তমানেও নেই।