Today Horoscope 20th June, 2024: জ্যৈষ্ঠ পূর্ণিমার আগে কার ভাগ্যের চাকা ঘুরবে, সারাদিন কেমন কাটবে? পড়ুন রাশিফল

Rashifal Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today Horoscope 20th June, 2024: জ্যৈষ্ঠ পূর্ণিমার আগে কার ভাগ্যের চাকা ঘুরবে, সারাদিন কেমন কাটবে? পড়ুন রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Jun 20, 2024 | 12:29 PM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি

আজ চাকরিতে পদোন্নতির সুসংবাদ পাবেন। পিতামাতা বা পরিবারের কোনও সিনিয়র সদস্যের সহায়তায় কোনও গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। ব্যবসায় ধৈর্য ও নিষ্ঠার সঙ্গে কাজ করুন। কৃষি কাজে বাধা দূর হবে। অপরিচিত কাউকে খুব বেশি বিশ্বাস করা থেকে বিরত থাকুন। নতুন গাড়ি কেনার পরিকল্পনা সফল হবে। রাজনীতিতে উচ্চ পদ বা গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন।

বৃষ রাশি

আজকের দিনটি আপনার জন্য ইতিবাচক হবে। আবেগ নিয়ন্ত্রণ করুন। সামাজিক সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। নিজের উপর বিশ্বাস রাখুন। কারও দ্বারা বিভ্রান্ত হবেন না। কর্মক্ষেত্রে উত্থান-পতন থাকবে। বিরোধীদের ষড়যন্ত্র থেকে সাবধান। জীবিকার ক্ষেত্রে আরও কঠোর পরিশ্রম করলে পরিস্থিতির উন্নতি হবে। ব্যক্তিগত ব্যবসা করা ব্যক্তিদের জন্য হঠাৎ লাভের সম্ভাবনা থাকবে। কর্মক্ষেত্রের দিকে আরও মনোযোগ দিতে হবে। কর্মক্ষেত্রে আপনার সিনিয়র সহকর্মীদের সঙ্গে সম্পর্ক তৈরি করার চেষ্টা করুন।

মিথুন রাশি

আজকের দিনটা শুরু হবে অহেতুক দৌড়াদৌড়ি দিয়ে। কোনও খারাপ খবর পাওয়ার সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ কাজে অপ্রয়োজনীয় বিলম্ব হবে। ব্যবসায় নতুন বন্ধু আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারে। দূর দেশে বেড়াতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। ভ্রমণের সময় সতর্ক থাকুন। শিল্পে সম্প্রসারণ পরিকল্পনার সিদ্ধান্ত নেওয়ার আগে সাবধানে চিন্তা করুন। অ্যালকোহল খাওয়ার পরে গাড়ি চালাবেন না।

কর্কট রাশি

আজ, কর্মক্ষেত্রে সিনিয়র সহকর্মীদের সঙ্গে সর্বাধিক সমন্বয় তৈরি করার চেষ্টা করুন। কর্মক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা আকস্মিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় কিছু দ্বন্দ্ব বাড়বে। কিছু অসম্পূর্ণ কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। রাজনীতিতে উচ্চ পদ বা দায়িত্ব পেতে পারেন। সন্তানদের দিক থেকে কিছু ভালো খবর পাবেন। সামাজিক কাজ হবে।

সিংহ রাশি

আজ লাভ ও উন্নতির দিন। নিজের প্রতি বিশ্বাস রাখুন। বুদ্ধির ভিত্তিতে সিদ্ধান্ত নিন। পারিবারিক সমস্যা নিয়ে মানসিক জটিলতা বাড়তে পারে। কাউকে কড়া করে কথা বলবেন না। ধৈর্য ও সাহস বজায় রাখুন। গুরুত্বপূর্ণ কাজে বুদ্ধি করে সিদ্ধান্ত নিন। তাড়াহুড়ো করে কোনও বড় সিদ্ধান্ত নেবেন না, বিশেষ করে কাজের ক্ষেত্রে। ছোট ভ্রমণের সম্ভাবনা থাকবে।

কন্যা রাশি

আজ কঠোর সংগ্রাম করতে হবে। কোনও অপ্রীতিকর সংবাদ পেতে পারেন। ব্যবসায অবস্থার উন্নতি হবে। কর্মরত ব্যক্তিদের তাদের চাকরিতে আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। ভবিষ্যতে ভালো সুবিধা পাওয়ার সম্ভাবনা থাকবে। সামাজিক সম্মান ও প্রতিপত্তির ক্ষেত্রে বৃদ্ধি ঘটবে। হঠাৎ করে দীর্ঘ ভ্রমণ বা বিদেশ ভ্রমণ হতে পারে। ব্যবসায় আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে।

তুলা রাশি

আজ সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে সাহসিকতার প্রশংসা করা হবে। ব্যবসায় কঠোর পরিশ্রম হলেও প্রত্যাশিত সাফল্য অর্জিত হবে। কিছু অসম্পূর্ণ কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা থাকবে। শিল্প, অভিনয়, শিক্ষা, শিক্ষক, অধ্যয়ন, অধ্যাপনা ইত্যাদি কাজে মানুষ বিশেষ সাফল্য পাবেন। ক্রীড়া প্রতিযোগিতা বা খেলার সঙ্গে যুক্ত ব্যক্তিরা উচ্চ সাফল্য ও সম্মান পাবেন। রাজনীতিতে আপনার কার্যকর বক্তব্য চারিদিকে সমাদৃত হবে।

বৃশ্চিক রাশি

আজ পরিবারে অহেতুক উত্তেজনা দেখা দিতে পারে। মনের তিক্ততা নিয়ন্ত্রণ করা উচিত। কর্মসংস্থানের সুযোগ পাওয়া যাবে। রাজনীতিতে কোনও প্রবীণ সদস্যের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। যার কারণে রাজনৈতিক ক্ষেত্রে আপনার প্রভাব বাড়বে। কর্মক্ষেত্রে সততা ও সক্রিয়তা বাড়বে। নতুন বন্ধু তৈরি হবে। কোনও কাজে সাফল্যের লক্ষণ রয়েছে।

ধনু রাশি

আজ অন্য কারও বিবাদে জড়ানো এড়িয়ে চলুন। অন্যথায় জেলে যেতে হতে পারে। কর্মক্ষেত্রে তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। ভ্রমণের সময় মূল্যবান জিনিসপত্র চুরির বিরুদ্ধে বিশেষ সতর্কতা অবলম্বন করুন। জমি সংক্রান্ত বিরোধ আদালতে পৌঁছতে পারে। সমাজের নানা কাজে ক্ষতিগ্রস্ত হতে পারে।

মকর রাশি

আজ চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে ব্যস্ততা বাড়বে। কিছু অসম্পূর্ণ কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় বন্ধু ও পরিবারের কাছ থেকে সহযোগিতা পাবেন। রাজনীতিতে গুরুত্বপূর্ণ পদ পেতে পারেন। নতুন ব্যবসা শুরু করা থেকে বিরত থাকুন।

কুম্ভ রাশি

আজ কোনও গুরুত্বপূর্ণ কাজে অপ্রয়োজনীয় ব্যাঘাত ঘটতে পারে। অথবা কাজ ভুল হতে পারে। কর্মক্ষেত্রে নতুন সহকর্মীরা উপকারী প্রমাণিত হবেন। চাকরিতে চাকরের সুখ পাবেন। আদালতের কাজে সাফল্য পাবেন। রাজনীতিতে দালালদের থেকে সাবধান। সামাজিক ক্ষেত্রে আপনি যে কাজ করছেন তা সমাজে সমাদৃত হবে।

মীন রাশি

আজ সময়ের অভাবে অসম্পূর্ণ পরিকল্পনা বাস্তবায়নে অসুবিধা হবে। ব্যবসায় স্থবিরতার কারণে বিরক্তির সম্ভাবনা রয়েছে। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। কোনও বিশেষ বিষয়, ধর্ম বা আধ্যাত্মিকতায় হঠাৎ বিশ্বাসের জাগরণ ঘটবে। সামাজিক ও আধ্যাত্মিক উন্নতি হবে। ব্যবসা ও শিল্পে কিছু বাধার পরেও আপনি সাফল্য পাবেন।