Budh Gochar 2023: লক্ষ্মী-নারায়ণের আশীর্বাদও লাগবে না কাজে, বুধের গোচরে চরম অর্থকষ্ট ও রোগভোগে ভুগবেন কোন কোন রাশি?

Mercury Transit : মেষ রাশিতে বুধের আগমনের কারণে ৩১ মার্চ থেকে ২১ এপ্রিল পর্যন্ত অর্থ ও কর্মজীবন, ব্যবসার ক্ষেত্রে কোন রাশির জাতকদের সমস্যায় জর্জরিত থাকবে, তা দেখে নিন...

Budh Gochar 2023: লক্ষ্মী-নারায়ণের আশীর্বাদও লাগবে না কাজে, বুধের গোচরে চরম অর্থকষ্ট ও রোগভোগে ভুগবেন কোন কোন রাশি?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2023 | 8:34 PM

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৩১ মার্চ মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে বুধ গ্রহ। এর আগে ৩০ মার্চ বুধ মীন রাশি থেকে গমন করবে । এই পরিস্থিতিতে বুধ যখন মেষ রাশিতে প্রবেশ করবে তখন তা ক্রমবর্ধমান অবস্থায় থাকবে। মেষ রাশিতে বুধ শুক্র ও রাহুর সঙ্গে মিলিত হবে। শুক্র ও বুধ মিলে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি করলেও জ্যোতিষশাস্ত্রে বুধ ও মঙ্গলকে পরস্পরবিরোধী গ্রহ হিসেবে ধরা হয়। মেষ রাশির অধিপতি মঙ্গল ও এখানে বুধের আগমনের কারণে বুধ অনেক রাশিকে লক্ষ্মী-নারায়ণ যোগের সুফল প্রদান করবেন। কিছু রাশির জন্য আবার বিরূপ ফলও দেবে। মেষ রাশিতে বুধের আগমনের কারণে ৩১ মার্চ থেকে ২১ এপ্রিল পর্যন্ত অর্থ ও কর্মজীবন, ব্যবসার ক্ষেত্রে কোন রাশির জাতকদের সমস্যায় জর্জরিত থাকবে, তা দেখে নিন…

মেষ রাশি

মেষ রাশিতে বুধের গমনের কারণে ৩১ মার্চ থেকে ২১ এপ্রিল পর্যন্ত সময়টি মেষ রাশির জাতকদের জন্য খুব ব্যয়বহুল হবে। এই রাশির লোকদের এই সময়ে সাবধানে ব্যয় করতে হবে, অন্যথায় উপার্জনের চেয়ে বেশি ব্যয়ের কারণে আপনার বাজেট শূণ্য হয়ে যেতে পারে। এই সময়ে আপনার বিজ্ঞ এক ব্যক্তির সঙ্গে বিনিয়োগ করা উচিত। যতদূর সম্ভব অর্থ সঞ্চয় করার চেষ্টা করুন। চাকরি ব্যবসায় পরিস্থিতি স্বাভাবিক থাকবে, উপার্জন ঠিক থাকবে। অপ্রয়োজনীয় ও অবাঞ্ছিত ভ্রমণও করতে হতে পারে। যারা টাকা ধার চাইছেন তাদের থেকে এই সময়ে আপনার সাবধান হওয়া উচিত, প্রদত্ত অর্থ আটকে যেতে পারে।

বৃষ রাশি

মেষ রাশিতে বুধের গমন আপনার জন্য মাঝারি ফলদায়ক হবে। এই সময়ে, অর্থ লেনদেন করার সময় সতর্ক থাকুন এবং গুরুত্বপূর্ণ বিষয়গুলি বন্ধু এবং সহকর্মীদের বলা এড়িয়ে চলুন, অন্যথায় আপনার জন্য সমস্যা বাড়তে পারে। সহকর্মী এবং অফিসারদের কারণে কর্মক্ষেত্রে সমস্যা হতে পারে, তাই শুধুমাত্র নিজের কাজে মনোনিবেশ করুন। গর্ভবতী মহিলারা এই সময়ে তাদের স্বাস্থ্যের যত্ন নিন ও ডাক্তারের সঙ্গে পরামর্শ করতে থাকুন। ব্যবসায়ীরা ট্রানজিটের সময় পরিকল্পনা করে কাজ করলে ভাল লাভ হবে, অন্যথায় অহেতুক দৌড়াদৌড়ির কারণে স্বাস্থ্যের অবনতি হতে পারে।

কন্যা রাশি

বুধের গমন আপনার জন্য মিশ্র ফলদায়ক হবে। এই সময়ে কাজ করার সময় সতর্ক থাকুন। এই সময়ে বিনিয়োগের পরিকল্পনা করবেন না এবং আপনি যদি বিনিয়োগ করতে চান তবে একবার আপনার পরিবারের সদস্যদের পরামর্শ নিন। অপ্রয়োজনীয় খরচের উপর নিয়ন্ত্রণ রাখুন, অন্যথায় যখন অর্থের প্রয়োজন পড়বে, তখন ঋণ নিতে হতে পারে। ট্রানজিট চলাকালীন আপনার পরিবারের সদস্যদের সঙ্গে কোনও ধরনের তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন, অন্যথায় আপনি একাকী বোধ করতে শুরু করবেন। এই সময়ে, সন্তানদের স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন, যার কারণে আপনাকে পালিয়ে যেতে হতে পারে। যদিও বন্ধুদের সহযোগিতা থাকবে, যা আপনাকে অনেক স্বস্তি দেবে।

বৃশ্চিক রাশি

মেষ রাশিতে বুধের গমন বৃশ্চিক রাশির জাতকদের জন্য অনেক চ্যালেঞ্জ নিয়ে আসবে। এই সময়ে আপনাকে আর্থিক বিষয়ে উত্থান-পতনের সম্মুখীন হতে হতে পারে। এর পাশাপাশি ঋণ নেওয়ার পরিস্থিতিও তৈরি হতে পারে। কর্মক্ষেত্রে অফিসারদের কারণে ট্রানজিট পিরিয়ডে মানসিক চাপের সম্মুখীন হতেপারে। আপনি যদি চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করছেন, তাহলে আপনার প্রস্তুতি সম্পূর্ণ রাখুন। কোনও সম্পত্তি নিয়ে ভাইদের মধ্যে বিবাদের পরিস্থিতিও হতে পারে, তাই সম্পর্কের কথা মাথায় রেখে রাগ নিয়ন্ত্রণে রাখুন। এই সময়ে আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য বুধের গমন উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। এই সময়ে প্রতারণা এড়িয়ে চলুন অন্যথায় অর্থ সংক্রান্ত বিষয়ে কেউ আপনাকে প্রতারণা করতে পারে। কর্মক্ষেত্রে বিরোধীরা আপনার উপর আধিপত্য বিস্তার করার চেষ্টা করবে, কাজে স্বচ্ছতা বজায় রাখুন। ট্রানজিটের সময় কোনও বিষয়ে মায়ের সঙ্গে মতবিরোধ হতে পারে, যার কারণে পারিবারিক পরিবেশও অশান্ত থাকবে। সন্তানের কোনও কাজের কারণে সমস্যায় পড়বেন ও তা সংশোধন করতে অনেক দৌড়ঝাঁপ করতে হতে পারে। এই সময়ে, স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন ও সময়মত ওষুধ ও ডাক্তারের পরামর্শ নিতে থাকুন।