Monthly Horoscope 2022: কেমন কাটতে চলেছে আপনার মার্চ মাস? দেখুন মাসিক রাশিফলে

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: megha

Updated on: Mar 01, 2022 | 1:08 PM

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি জাতক তার জন্ম তারিখ, সময় এবং স্থান অনুযায়ী একটি রাশির অধীনে পড়ে। সেই লক্ষণগুলি তাঁর ব্যক্তিত্ব, প্রকৃতি এবং জীবনের প্রতি দৃষ্টিভঙ্গি উপস্থাপন করে। রাশিচক্রর ১২ টি রাশি আপনার বিশিষ্ট ব্যক্তিত্ব, দক্ষতা, শক্তি, দুর্বলতা, প্রতিভা ইত্যাদি প্রদর্শন করে। এটি আপনাকে সঠিক সিদ্ধান্ত নিতে এবং সবচেয়ে খারাপের জন্য প্রস্তুত হতে সক্ষম করে।

Monthly Horoscope 2022: কেমন কাটতে চলেছে আপনার মার্চ মাস? দেখুন মাসিক রাশিফলে

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়।

কাজের দিক থেকে এই মাসটি আপনার জন্য উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। চাকরিজীবীদের অসুবিধা বাড়বে বলে মনে হচ্ছে। আপনাকে নেতিবাচক চিন্তা থেকে দূরে থাকতে হবে এবং আপনার মূল্যবান সময়ের সদ্ব্যবহার করতে হবে। এই সময়টি ব্যবসায়ীদের জন্য খুবই উপকারী হবে। এই সময়ে আপনি লাভ করার অনেক সুযোগ পাবেন। পাশাপাশি ব্যবসার প্রসার ঘটবে। আর্থিকভাবে, এই মাসটি আপনার জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। আপনি যদি আপনার ব্যক্তিগত জীবনে আপনার সম্পর্কের উন্নতি করতে চান, তাহলে অপ্রয়োজনীয় বিষয়ে তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি আপনার জন্য মিশ্র হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার ছোটখাটো অসুখ হতে পারে।

আপনার উপর দায়িত্বের বোঝা কিছুটা বাড়তে পারে। আপনাকে আপনার আচরণের আরও যত্ন নিতে হবে। ব্যবসায়ীদের অর্থ সংক্রান্ত বিষয়ে কোনও তাড়াহুড়ো না করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বললে, মাসের শুরুতে আপনার জন্য কিছু চ্যালেঞ্জিং দিন আসার সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনার বাড়ির পরিবেশ ভালো থাকবে না। টাকা নিয়ে আপনার বাড়িতে বিবাদ হতে পারে। নিজেকে নিয়ন্ত্রণ করুন এবং আপনার সিদ্ধান্তগুলি বুদ্ধিমানের সাথে নিন। স্বাস্থ্য সম্পর্কে কথা বললে, আপনাকে দীর্ঘস্থায়ী রোগ সম্পর্কে আরও সতর্ক হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। অবহেলা সমস্যা বাড়াতে পারে।

কাজের দিক থেকে, মার্চ মাসটি মিথুন রাশির জাতকদের জন্য কিছু বড় চ্যালেঞ্জ নিয়ে আসতে পারে, বিশেষ করে চাকরিজীবীদের সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে আপনার মনে অনেক নেতিবাচক চিন্তা আসতে পারে। ব্যবসায়ীরা এই সময়ে মিশ্র ফল পেতে পারেন। মাসের শেষে বড় ব্যবসার প্রস্তাব পেতে পারেন। আর্থিক দিক থেকে, এই মাসটি আপনার জন্য ব্যয়বহুল হতে চলেছে। আপনি যদি ব্যাঙ্ক থেকে ঋণ বা ঋণ নিয়ে থাকেন, তাহলে আপনার উপর চাপ বাড়তে পারে। কাজের তাড়ার কারণে, আপনি এই সময়ে আপনার ব্যক্তিগত জীবনে খুব বেশি মনোযোগ দিতে পারবেন না। কিছু ঘরোয়া সমস্যা রয়েছে যা আপনার অবিলম্বে মনোযোগ দেওয়া প্রয়োজন। এই সময়ে আপনার পেট সংক্রান্ত কিছু রোগ হতে পারে।

কাজের দিক থেকে এই মাসটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই সময়ের মধ্যে আপনি যত বেশি পরিশ্রম এবং কঠোর পরিশ্রম করবেন, এটি আপনার জন্য তত ভাল হবে। চাকরি বা ব্যবসা যাই হোক না কেন, এই সময়ে আপনার কঠোর পরিশ্রমের যথাযথ ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থের দিক থেকে এই সময়টি আপনার জন্য উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। এই সময়ে ব্যয় কিছুটা বাড়বে বলে মনে হচ্ছে। মাস শেষে আপনাকে ঋণও নিতে হতে পারে। এভাবে চলতে থাকলে বড় ধরনের আর্থিক সংকটের মুখে পড়তে পারেন। আপনার ব্যক্তিগত জীবনে পরিস্থিতি প্রায় স্বাভাবিক হবে। আপনি যদি বিবাহিত হন এবং কোনও কারণে আপনার সম্পর্কের মধ্যে দূরত্ব বেড়ে যায়, তবে এই সময়কালে আপনার সঙ্গীর বিশ্বাস জয় করার চেষ্টা করা উচিত। আপনি আপনার প্রিয়র মনের কথা জানার চেষ্টা করুন। স্বাস্থ্যের কথা বললে, এই সময়ের মধ্যে আপনি কোনও পুরানো রোগ থেকে মুক্তি পেতে পারেন।

প্রেমের জীবনে পরিস্থিতি অনুকূল হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কে থাকেন তবে এই সময়ে আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক মজবুত হবে। আপনার সঙ্গীও আপনার সামনে বিয়ের প্রস্তাব দিতে পারেন। অন্যদিকে, এই রাশির বিবাহিতদের জন্যও এই সময়টা ভালো যাচ্ছে। যদিও ছোটখাটো বিষয় নিয়ে আপনার মধ্যে বিবাদ হতে পারে, তবে বড় কোনো সমস্যা দেখা যাচ্ছে না। কর্মক্ষেত্রে এই মাসটি আপনার জন্য ভালো যাবে না। চাকরি হোক বা ব্যবসা, এই সময়ে আপনাকে কিছু বড় চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে। ব্যবসায়ীদের আর্থিক সংকটে পড়তে হতে পারে।

এই রাশির চাকরিজীবীদের জন্য মার্চ মাসটি খুবই শুভ হতে চলেছে। আপনার কঠোর পরিশ্রম প্রতিফল হবে বলে মনে হচ্ছে. এই সময়ে আপনি যেমন উচ্চ পদ পেতে পারেন, তেমনি আপনার আয়ও বাড়তে পারে। ব্যবসায়ীদের এই সময়ের মধ্যে কোনও নতুন কাজ শুরু না করার পরামর্শ দেওয়া হচ্ছে। এটা করলে আপনার সমস্যা বাড়তে পারে। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তাদের আরও সতর্ক হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থের বিষয়ে কথা বলা, এই সময়ের মধ্যে কোনও চিন্তা না করে কোনও বড় ব্যয় করা এড়িয়ে চলুন, অন্যথায় আপনার বাজেট ভারসাম্যহীন হয়ে পড়তে পারে এবং আপনাকে অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। প্রেমের ক্ষেত্রে এই সময়টা খুব রোমান্টিক হতে চলেছে। বিশেষ কারো প্রতি আপনার আকর্ষণ বাড়তে পারে। আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলতে গেলে, এই সময়ে আপনার বাড়ির সদস্যদের মধ্যে কিছু ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে।

তুলা রাশির জাতকদের জন্য মার্চ মাসটি মিশ্র ফল দেবে। যদি কোনও কারণে আপনি দীর্ঘ সময়ের জন্য বাড়ি থেকে দূরে থাকেন তবে এই সময়ে আপনি আপনার প্রিয়জনের সাথে খুব মজার সময় কাটাতে পারেন। আপনার স্ত্রীর সাথে আপনার সম্পর্ক শক্তিশালী হবে এবং একে অপরের প্রতি আপনার মানসিক সংযুক্তিও বৃদ্ধি পাবে। অর্থের দিক থেকে এই সময়টা আপনার জন্য ভালো যাবে না। এই সময়ে আপনাকে আর্থিক সংকটের সম্মুখীন হতে পারেন। আপনি যদি আপনার আয় বাড়ানোর চেষ্টা করেন তবে আপনাকে আপনার প্রচেষ্টাকে ত্বরান্বিত করতে হবে। মাসের শেষে আপনাকে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। স্বাস্থ্যের প্রতি সামান্যতম গাফিলতি করবেন না। আপনার যদি কোনও ছোটখাটো সমস্যা হয় তবে আপনার অবিলম্বে একজন ডাক্তারের সাথে পরামর্শ করা উচিত।

মাসের শুরুটা আপনার জন্য খুব ভালো হবে, কিন্তু তার পরের সময়টা খুব অশান্ত হতে চলেছে। আপনি নিজেকে বাড়ি এবং কাজের মধ্যে আটকে পাবেন। এই সময়ের মধ্যে আপনি নিজের দিকে মনোযোগ দিতে পারবেন না। মানসিকভাবে আপনি ভালো অনুভব করবেন না, যা আপনার কাজেও প্রভাব ফেলবে। কাজের জন্য আপনাকে দীর্ঘ ভ্রমণ করতে হবে। মাসের শেষে জিনিসগুলি আপনার পক্ষে হতে পারে। এই সময়ের মধ্যে আপনার প্রচেষ্টায় সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই সময়টি আপনার জন্য ভাল প্রমাণিত হতে পারে। জীবনসঙ্গীর সাথে সম্পর্কের ক্ষেত্রে পারস্পরিক সম্প্রীতির অভাব হতে পারে। আপনার মধ্যে মতপার্থক্য আরও গভীর হওয়ার সম্ভাবনা রয়েছে। সুস্থ থাকতে হলে সময়মতো খেতে হবে।

অর্থনৈতিক দিক থেকে, এই মাসটি আপনার জন্য খুব ভাল প্রমাণিত হবে। মাসের শুরুতে আপনার ব্যয় কিছুটা বাড়তে পারে তবে ধীরে ধীরে আপনি আপনার ব্যয় নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন। এই সময়ে আয়ের নতুন উৎস পেতে পারেন। এর সাথে সাথে আপনার জমাকৃত মূলধনও বাড়বে। সরকারি চাকরিজীবীদের জন্য পরিস্থিতি উত্তেজনাপূর্ণ থাকার সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে কোনও আইনি বিষয় ব্যবসায়ীদের সমস্যায় ফেলতে পারে। যাইহোক, শীঘ্রই আপনার এই সমস্যার অবসান হবে এবং আপনার কাজ এগিয়ে যাবে। এই সময়ে, সম্পত্তি সংক্রান্ত একটি বিষয় উদ্ভূত হতে পারে, যার কারণে আপনার বাড়ির সদস্যদের মধ্যে উত্তেজনা হতে পারে।

চাকরিজীবীরা এই মাসে তাদের কঠোর পরিশ্রম অনুযায়ী ফল পেতে পারেন। সরকারি চাকরি করা লোকদের জন্য এই সময়টা খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। ব্যবসায়ীদের অর্থনৈতিক অবস্থারও উন্নতির লক্ষণ দেখা যাচ্ছে। স্বর্ণ ও রৌপ্য সংক্রান্ত কাজ করা ব্যক্তিরা এই সময়ে প্রচুর আর্থিক লাভ করতে পারেন। চাকরি হোক বা ব্যবসা, আপনি গ্রহের শুভ অবস্থানের প্রভাব দেখতে পাবেন। ব্যক্তিগত জীবনের কথা বললে, আপনার স্ত্রীর সাথে এই সময়টি খুব আনন্দের সাথে কাটবে।

এই মাসটি কাজের ফ্রন্টে আপনার জন্য কিছু নতুন চ্যালেঞ্জ নিয়ে আসতে পারে, বিশেষত যারা লক্ষ্য-ভিত্তিক কাজ করছেন তাদের জন্য এই সময়টি খুব কঠিন হতে চলেছে। এই সময়ে, আপনাকে স্বাভাবিকের চেয়ে বেশি পরিশ্রম করতে হবে। এই সময়ের মধ্যে আপনার আত্মবিশ্বাস নষ্ট হতে পারে। শিক্ষার্থীদের জন্য এই মাসটি অনুকূল থাকবে। আপনি যদি সম্প্রতি কোনো পরীক্ষা দিয়ে থাকেন, তাহলে আপনি অসাধারণ সাফল্য পেতে পারেন। অন্যদিকে, আপনি যদি উচ্চ শিক্ষা লাভের চেষ্টা করেন, তবে এই সময়টি আপনার জন্য খুব শুভ হতে চলেছে। আপনার ব্যক্তিগত জীবনে পরিস্থিতি আনন্দদায়ক হবে। এই সময়ের মধ্যে আপনার বিবাহিত জীবনে কিছু অস্থিরতা দেখা দেবে। আপনি আপনার স্ত্রীর আচরণে পরিবর্তন দেখতে পারেন।

অর্থনৈতিক দিক থেকে এই মাসটি আপনার জন্য মিশ্র ফল দেবে। এই সময়ে আপনাকে আপনার আর্থিক সিদ্ধান্তগুলি খুব বুদ্ধিমানের সাথে নিতে হবে। আপনি যত বেশি পরিশ্রম করবেন, তত ভালো ফলাফল পাবেন। ব্যবসায়ীদের জন্য এই সময় কিছুটা কঠিন হতে চলেছে। আপনি আপনার ব্যক্তিগত জীবনে কিছু বড় চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। আপনার বোঝার সাথে, আপনি সহজেই এই সমস্যাগুলি মোকাবেলা করতে সক্ষম হবেন। আপনার স্ত্রীর সাথে আপনার সম্পর্ক মজবুত রাখার চেষ্টা করুন। অপ্রয়োজনীয় বিষয়ে আপনার প্রিয়জনকে সন্দেহ করা এড়িয়ে চলুন। এই সময়ে কাজ এবং ঘরোয়া দায়িত্বের কারণে আপনি নিজের দিকে মনোযোগ দিতে পারবেন না, যা আপনার স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলতে পারে।

তথ্য সৌজন্যে- Boldsky

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla