Mercury Transit 2023: জুনেই বুধের গতি বদল! সমস্যার সুনামিতে ছাড়খার হতে পারে ৫ রাশির জাতকের জীবন

Zodiac Signs: বেশ কিছু রাশির জাতকদের এই সময়ের মধ্যে উচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে। বুধ গ্রহের যাত্রার সময় কোন কোন রাশির জাতক-জাতিকাদের সাবধান হওয়া দরকার, তা জেনে নিন এখানে...

Mercury Transit 2023: জুনেই বুধের গতি বদল! সমস্যার সুনামিতে ছাড়খার হতে পারে ৫ রাশির জাতকের জীবন
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2023 | 12:14 PM

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। গ্রহের প্রতিটি গতির সমস্ত রাশির উপর শুভ ও অশুভ প্রভাব রয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, আগামী ৭ জুন বুধ গ্রহ বৃষ রাশিতে প্রবেশ করবে। সমস্ত গ্রহের মধ্যে, বুধকে গ্রহের রাজপুত্র হিসাবে বিবেচনা করা হয়। বুধ হল বুদ্ধিমত্তা, পেশা, ব্যবসা ইত্যাদির প্রতীক। বুধ যদি কোনও জাতিকাদের কুণ্ডলীতে শক্তিশালী অবস্থানে থাকে তবে সেই জাতকের জন্য শুভ ফল দেয়। এই পরিস্থিতিতে এই সময়টা কিছু মানুষের জন্য ভালো। অন্যদিকে, বেশ কিছু রাশির জাতকদের এই সময়ের মধ্যে উচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে। বুধ গ্রহের যাত্রার সময় কোন কোন রাশির জাতক-জাতিকাদের সাবধান হওয়া দরকার, তা জেনে নিন এখানে…

মেষ রাশি

মেষ রাশির জাতকদের জন্য, বুধ তৃতীয় এবং ষষ্ঠ বাড়ির অধিপতি ও বৃষ রাশিতে বুধের স্থানান্তরের সময় দ্বিতীয় ঘরে থাকবে। এই ট্রানজিটের সময়, জাতকদের কাছের এবং প্রিয়জনের সঙ্গে সতর্কতা অবলম্বন করা উচিত। কারণ তর্কের সম্ভাবনা বৃদ্ধি পেতে পারে। মেষ রাশির জাতক-জাতিকাদের কর্মজীবনের উপরও প্রভাব পড়তে চলেছে। কাজের ক্ষেত্রে অগ্রগতি থেমে যেতে পারে। ব্যবসায়ীদেরও ক্ষতির সম্ভাবনা রয়েছে। এই ট্রানজিটের সময় এসবজাতকদের আর্থিক ক্ষতির মুখে পড়তে হতে পারে।

মিথুন রাশি

মিথুন রাশির জাতকদের জন্য বুধ হল প্রথম এবং চতুর্থ ঘরের অধিপতি। দ্বাদশ ঘরে অবস্থান করবে গ্রহের রাজপুত্র। মিথুন রাশির জাতক-জাতিকাদের পারিবারিক ও স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। এই ট্রানজিটের সময়, জাতক-জাতিকাদের আরও খরচ বেড়ে যেতে পারে। কর্মক্ষেত্রেও সমস্যার সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে কর্মকর্তারা ঝামেলা সৃষ্টি করতে পারেন। ব্যবসায় বড়সর ক্ষতি হতে পারে। বেশি খরচের কারণে এই রাশির জাতকরা ব্যাঙ্ক থেকে টাকা লোন করতে পারেন।

কর্কট রাশি

কর্কট রাশির জন্য, বুধ তৃতীয় ও দ্বাদশ বাড়ির অধিপতি। অবস্থান একাদশ ঘরে হতে চলেছে। বৃষ রাশিতে বুধের গমনের সময় কর্কট রাশির জাতক-জাতিকাদের অর্থহানি হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মজীবনের ক্ষেত্রে, জাতকরা তাদের কাজে ভাল ও খারাপ উভয় ফলাফলই পেতে পারেন। আবার কিছু জাতকরা এই সময়ের মধ্যে চাকরিও হারাতে হতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে, এই রাশির জাতকদের নাক, কান ও গলায় সংক্রমণে আক্রান্ত হতে পারেন। একাদশ ঘর থেকে, বুধ চতুর্থ ঘরে অবস্থান করবে। তার জেরে এই জাতকদের কর্মজীবন, পরিবর্তন ও পরিবারে আরও অপ্রত্যাশিত পরিবর্তন দেখা যেতে পারে।

সিংহ রাশি

সিংহ রাশির জাতকদের জন্য, বুধ হল দ্বিতীয় এবং একাদশ ঘরের অধিপতি। এই গ্রহ দশম ঘরে অবস্থান করবে। বৃষ রাশিতে বুধের রাশি পরিবর্তনের কারণে জাতক-জাতিকাদের সপখ-সমৃদ্ধি হ্রাস হতে পারে। ভাগ্য অনুকূল নাও হতে পারে। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে দুবার ভাবুন। কর্মজীবনের ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন। যারা ব্যবসা করছেন তাদের লাভের পরিমাণ কমে যেতে পারে। এই রাশি বদলের সময় যতই চেষ্টা করুক না কেন, লক্ষ্য অর্জন করা কঠিন হয়ে যেতে পারে। অর্থনৈতিক দিক থেকে, ব্যয় ও ক্ষতি উভয়ই ঘটতে পারে। বিনিয়োগের মতো বড় সিদ্ধান্ত নেওয়া এড়ানো ভাল এই সময়। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সম্পর্ক থাকবে না। গলা সংক্রান্ত সমস্যা, ত্বকের অ্যালার্জি ইত্যাদির সম্মুখীন হতে পারে।